পরিচয় পর্ব। আমার বাংলা ব্লগ। ১০ - ১২ - ২০২১ ইং

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

.

আসসালামুয়ালাইকুম, নমস্কার, আদাব আমি -> প্রান্ত কুমার রায়|

IMG_20211210_050412.jpg

আমি আজ প্রায় ৫ বছর ধরে এই ব্লগিং সাইট এর কথা জেনে আসছি। এবং আমার একাউন্ট এর বয়স প্রায় ৫ বছর হতে যাচ্ছে। সেই সময় আমার এক শ্রদ্ধীয় বড় ভাই আমাকে এই সাইট এর বেপারে বলে আমি কিছু সঙ্গত কারণে তার নাম প্রকাশ করতে চাচ্ছি না আর সেজন্য আমি আন্তরিক ভাবে দুঃখিত। আমি আবার নতুন করে শুরু করতে চাচ্ছি ২ বছর পরে। আমাকে যদি বলা হয় নতুন করে কেন তাহলে আমি বলবো আমরা তো শুধু শুধু অনেক সময় নষ্ট করি অন্যান্য সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে, আমি সেটা না করে যদি এখানে সময় দিই তাহলে আমার দেশ তাও রিপ্রেসেন্ট হতে পারে। আর আমি যদি আপনাদের সহযোগিতা পাই আসাকরি ভালোকিছু পোস্ট করে আপনাদেরকে আনন্দ দিতে পারবো।

আসুন অনেক হলো আমি কি করতে চায় আর কোথা থেকে কি পেয়েছি ইত্যাদি সম্পর্কে বলা। এখন আমার সম্পূর্ণ পরিচয় দিয় :

263434069_1286420798448081_5835258983120312206_n.jpg

আমার সম্পূর্ণ নাম -> শ্রী : প্রান্ত কুমার রায়।

ঠিকানা -> গ্রামের বাড়ি মহেশপুর, ঝিনাইদাহ. এবং আমি থাকি ঢাকা।

পেশা -> আমি একজন ছাত্র ঢাকা পলিটেকনিক ৬ম পর্বে সিভিল ইঞ্জিনিয়ারিং এ পড়াশোনা করি। সাথে আমি একজন ক্র্যাপ্তকাররেন্সি মার্কেটিং ম্যানেজার এবং ফরেক্স ট্রেডিং করি।

image.png
Source

পরিচয় পর্ব অনেক হলো আসেন আমি আমার কিছু শখের/স্বপ্নের কথা বলি :
আমার প্রধান সোখ ট্রাভেলিং এর সপ্ন পুরো পৃথিবী ঘুরে বেড়ানো, আর নিজে নিজে কিছু করা কারোর থেকে সাপোর্ট না নিয়ে লাইক ফ্যামিলি এর থেকে কোনো সাহায্য না নিয়ে নিজে নিজে বড় হওয়া এবং সমাজে প্রতিষ্টিত হওয়া। এবং আমার মতো অনেককে সঠিক পথে ফিরিয়ে নিয়ে আসা তাদের সঠিক রাস্তা দেখানো তাদের নতুন করে বাঁচার ইচ্ছা জাগানো আমার উদেশ্য।
আমি জানি আমার কথা আপনারা হয়তো কিছু বুঝতে পারছেন না এবং বিরক্ত হচ্ছেন আমি আস্তে আস্তে সম্পূর্ণ ঘটনা আপনাদের সাথে শেয়ার করবো। তারপরে সবকিছু বুঝতে পারবেন আর একটা কথা বলি আমার জীবনে একটা কঠিন কালো অতীত আছে।

সব শেষে একটা কথা বলতে চায় দোয়া করবেন আমার জন্য আমি যেন সম্পূর্ণ সত্য তা আপনাদের মাঝে শেয়ার করতে পারি।

অসংখ ধন্যবাদ আমার এই পরিচয় পত্রটি পড়ার জন্য!

Sort:  
 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগত জানাই, সারা পৃথিবীর বাংলা ভাষাভাষী মানুষের একমাত্র ঠিকানা। ব্লগিং শুরু করার আগে আমাদের Discord সার্ভারে যোগ দিন। পাশাপাশি আমাদের কমিউনিটির প্রত্যেকটি Pin করা পোস্ট পড়বেন। আশা করি আপনার স্টিমিট যাত্রা শুভ হোক। ধন্যবাদ।

 2 years ago 

আপনার পুরোনো ID এবং আপনার দাদার ID আমাদের সাথে Share করুন।

এইটা আমার দাদার : ID - @masud222

এইটা আমার : ID - @prantoroy624

 2 years ago 

আপনাকে অভিনন্দন আমাদের কমিউনিটিতে।আপনি আপনার পরিচিতি পোস্ট আরো গুছিয়ে লেখার চেষ্টা করুন এবং কার মাধ্যমে এখানে এসেছেন অবশ্যই তাকে মেনশন দিবেন আর তার সম্পর্কে কিছু লিখবেন।ধন্যবাদ

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশা করছি আপনি এই কমিউনিটির সকল রুলস মেনে সকলের সাথে কাজ করবেন। আপনার পরিচয় জেনে অনেক ভালো লাগলো ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 
আপনার সাথে পরিচিত হয়ে খুবই ভালো লাগলো। আপনি খুবই হাসি খুশি একজন মানুষ কিন্তু আপনার পোস্টটিতে কিছু বানান ভুল আছে আর এইখানে কাজ করতে হলে কার মাধ্যমে এসেছেন এটা অবশ্যই লাগবে। কারন ভেরিফিকেশন টা মেইন।এখানে কোন ডুবলিকেট আইডি গ্রহণ করা হয় না ভাইয়া এবং আপনার জন্য দোয়া রইল। আপনি যেন এখানে ভালোভাবে কাজ করতে পারেন। আপনার জন্য শুভকামনা রইল।
 2 years ago 

আপনার সঙ্গে পরিচিত হতে পেরে খুব ভালো লাগলো। আপনাকে অভিনন্দন আমার বাংলা ব্লগে। আশা করি আপনি আমাদের সঙ্গে খুব ভালো ভাবে যাত্রা শুরু করবেন এবং আমার বাংলা ব্লগের নিয়মকানুন গুলো মেনে চলার চেষ্টা করবেন। আপনি এবিবি স্কুলের ক্লাস গুলো সম্পন্ন করে খুব দ্রুত ভাল কাজ শুরু করবেন বলে আশা করি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমাদের প্লাটফর্মে আপনাকে স্বাগত জানাচ্ছি ।আপনার সাথে পরিচিত হয়ে খুব ভালো লাগলো। আশা করছি আপনি সমস্ত নিয়মকানুন মেনে আমাদের সাথে কাজ করে সামনের দিকে এগিয়ে যাবেন। আর অবশ্যই ডিস্ক করে এক্টিভ থাকবেন এবং নিজের এনগেজমেন্ট বাড়াবেন।

Loading...

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.11
JST 0.031
BTC 69046.82
ETH 3769.44
USDT 1.00
SBD 3.68