||নাটক রিভিউ:-সুইট লাভ||

in আমার বাংলা ব্লগ6 months ago
আসসালামু আলাইকুম:-আদাব
"নাটক রিভিউ"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG_20240116_192911.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

প্রতি দিনের মত আজকেও আপনাদের মাঝে আরেকটি বিষয় নিয়ে উপস্থিত হলাম। আজকের বিষয় হচ্ছে নাটক রিভিউ। আমি প্রতি সপ্তাহে একটা করে নাটক রিভিউ শেয়ার করার চেষ্টা করি।আমি ফাঁকা সময় পেলে নাটক দেখার চেষ্টা করি।তবে সব সময় তো নাটক দেখার সময় হয় না।যাইহোক মাঝে মাঝে বাংলা রোমান্টিক নাটক গুলো দেখি।আজকে এই নাটক টি দেখছি খুবই ভালো লেগেছে। তাই ভাবলাম আজকে আপনাদের মাঝে এই নাটক টি রিভিউ করি।তো বন্ধুরা দেরি না করে শুরু করা যাক।

নাটকের গুরুত্বপূর্ণ তথ্য
নাটকের নামসুইট লাভ
অভিনয়অরশ খান,ইশরাত জাহান পাপরি
পরিচালকমোহন আহমেদ
মুক্তির তারিখ২২শে এপ্রিল ২০২৩
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
দৈর্ঘ১:০০:৪৮
সংক্ষিপে কাহিনী

IMG_20240116_192630.jpg

IMG_20240116_192724.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

নাটকের শুরুতেই অরশ খান আর ইশরাত দুইজনের রিলেশন রয়েছে। তো একদিন দেখা করতে গিয়ে অরশ দেরি করে আছসে।আর ওই সময় মেয়েটার সাথে কিছু ছেলে ফাজলামো শুরু করে দিছি।কিন্তু এটা ইশরাত খারাপ মাইন্ডে নিয়েছে। তো একটু পর যখন অরশ আসলো তাকে সরি বললো কিন্তু সে কোন রকমেই সেটা এক্সেপ্ট করে নাই। তার উপরে সে অনেক রেগে আছে।তো এই ভাবে তাদের অনেক কথা বার্তা কাটাকাটি হলো।এক পর্যায়ে তাদের দুইজনের রিলেশন ভেঙে গেলো।

IMG_20240116_192735.jpg

IMG_20240116_192744.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তো কিছু দিন পর যখন নায়ক সব কিছু বুঝতে পারলো সে সাথে সাথে তার গ্রামে রওনা দিলো।গ্রামে গিয়ে প্রথমে ইশরাতের বাবার সাথে তার দেখা হয়।তার পর কিছুক্ষণ পর ইশরাত আসলো এবং তাকে সরি বললো আর তার কাছ থেকে মাফ চাইলো।কিন্তু নায়িকা সেটা কোন ভাবেই নিতে পারলো না।তো সব কিছু মিটমাট হওয়ার পর অরশ তার বাসায় কাজের লোক হিসেবে থাকতে চায়।এবং বাসার যত গুলো কাজ রয়েছে সে একাই সব কাজ করবে।তার পর থেকে শুরু হলো তার কাজ করা।

IMG_20240116_192804.jpg

IMG_20240116_192755.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

কিছু দিন পর অরশের বাসা থেকে তার বন্ধু তার কাছে আসলো।আর ওই সময় সে তাদের জমিতে মাছ ধরতে গিয়েছে। আর ওইসময় তার বন্ধুর সাথে দেখা।তার পর সে কাজ বাদ দিয়ে বাসায় গেলো।এবং তার কাছ থেকে সাবান চাইলো কিন্তু সে দিলো না।কারণ নায়িকা তার উপরে অনেক ইগো নিয়ে রয়েছে। যাইহোক ওই সময় তার বন্ধু তাকে বললো আমাকে চিনতে না পারো।কিন্তু সে তাকে না চিনিয়ে মাথা ফিরিয়ে নিলো।তখন রাগ করে অরশ চলে আসছে।

IMG_20240116_192812.jpg

IMG_20240116_192823.jpg

IMG_20240116_192832.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তো কিছু দিন পর নায়িকার বিয়ে দিবে এটা সে শুনে তার মাথা খারাপ হয়ে গেলো।যাকে পাওয়ার জন্য তার বাসায় এতো গুলো কাজ করতেছে ভালো বাসার পরিক্ষা দিতেছে।যদি এতো কিছু করার পর তাকে না পায় তাহলে তো মন খারাপ হবেই।তো তার কথা চিন্তা করতে করতে রান্না ঘরে তার আঙ্গুল পুড়িয়ে ফেলছে।এবং সেই সময় নায়িকা এসে তাকে বাসা থেকে বের করে দেয়। কারণ সে তাকে অনেক ভালো বাসে কিন্তু সে প্রকাশ করতেছে না।তার কষ্ট দেখলে সে থাকতে পারতেছে না।এই জন্য তাকে বাসা থেকে বের করে দিল।তো রাস্তায় যাওয়ার পথে নায়কের এক কলিগের সাথে দেখা। তার পর তাকে সব কিছু খুলে বলে।তারা সবাই তাদের বাসায় গেলো আর ওই লোকটি সব কিছু বললো। আসলে অরশ হচ্ছে তার অফিসের বস,এগুলো শুনার পর তার সাথে তার বাবা বিয়ে দিলো।পরে তাদের সুন্দর একটা মিল হলো।



ব্যক্তিগত মতামত

নাটকটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনারা যারা এখনো দেখেন নি সবাই দেখবেন আশা করি সবার কাছে ভালো লাগবে।নাটকের মধ্যে যেমন রোমান্টিক ঠিক তেমনও হাসির কাহিনি রয়েছে। যাইহোক আমার কাছে নাটক টি দারুণ লেগেছে। তাহলে আজকের মত এখানেই বিদায় নিলাম। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



👇নাটকের লিংক👇



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসRedmi 9A
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 6 months ago 

অনেক সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন ভাইয়া। আরশ খানের নাটক আমার খুবই পছন্দ। সময় পেলে নাটকটি দেখব। ধন্যবাদ সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য।

 6 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য

 6 months ago 

অনেক সুন্দর একটি নাটক আজকে আপনি আমাদের মাঝে রিভিউ করে শেয়ার করেছেন ভাইজান। আপনার রিভিউ করা নাটকটা আমার কাছে বেশ ভালো লেগেছে। এমনিতে এই ছেলেটা দারুন নাটক অভিনয় করে থাকে। বর্তমান যুবসমাজের একটি ভালো লাগার নাট্যকার। যাই হোক আপনার রিভিউ টা আমার কাছে অনেক ভালো লাগলো। চেষ্টা করব নাটকটা যে কোন মুহূর্তে দেখার জন্য।

 6 months ago 

আমার কাছে তার অভিনয় গুলো খুবই ভালো লাগে। ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 6 months ago 

খুবই সুন্দর একটি নাকট রিভিউ করেছেন ৷ নাটকের রিভিউ পড়ে বেশ ভালোই লাগলো ৷ বেশ রোমান্টিক এবং হাসির একটা নাটক ৷ দারুণ ভাবে রিভিউ করেছেন ৷ সময় পেলে নাটকটি দেখে আসতে হবে ৷ নাটকের কাহিনী বেশ ভালো লাগলো ৷ ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য ৷

Posted using SteemPro Mobile

 6 months ago 

ধন্যবাদ ভাই সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 6 months ago 

সুইট লাভ নাটকের রিভিউটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। একই সাথে কিছুদিন আগে আমি এই নাটকটি দেখেছিলাম।। আসলে এ ধরনের নাটকের মধ্যে রোমান্টিক কাহিনী গুলোর পাশাপাশি হাসির কাহিনী গুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। প্রত্যেকের উচিত এই নাটকটি একবার হলেও দেখা এবং আনন্দ উপভোগ করে মনটা সজীবতায় পরিপূর্ণ করে তোলা। সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 6 months ago 

আপনি ঠিক বলছেন সবার উচিত একবার হলেও এগুলো নাটক দেখার দরকার।যাইহোক সুন্দর মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

খুবই সুন্দর একটা নাটকের রিভিউ আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। এই নাটকটা এর আগে আমি কোন সময় দেখেছিলাম না আপনার শেয়ার করার রিভিউটা পড়ার মাধ্যমে নাটক টা দেখার ইচ্ছা বৃদ্ধি পেয়ে গিয়েছে।

 6 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 6 months ago 

খুব সুন্দর ছিল রিভিউ অরশ খান নতুনদের মধ্যে বেশ ভালো করছে, দেখে মনে হচ্ছে ফেসবুকে ছোট ছোট কিছু ভিডিও দেখেছি এই নাটকের, তো এখনো দেখার সুযোগ হয়ে ওঠেনি, তবে সময় পেলে দেখার চেষ্টা করব।

 6 months ago 

ধন্যবাদ ভাই সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

সুইট লাভ নাটকটি আমার দেখা হয়নি ভাই। তবে নাটকের রিভিউ পড়ে মনে হচ্ছে ভালোবাসার জন্য নায়ক অনেক ত্যাগ স্বীকার করেছে। যাই হোক নাটকের শেষে নায়ক ও নায়িকার মিলন ঘটেছে এটাই বড় কথা। খুব সুন্দর একটি নাটকের রিভিউ দিয়েছেন ভাই, তাই সময় সুযোগ করে নাটকটি দেখার চেষ্টা করব।

 6 months ago 

জ্বি নায়ক অনেক কিছু ত্যাগ করছে।ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43