||নাটক রিভিউ:- গরিবের বউ ২||

in আমার বাংলা ব্লগ8 months ago
আসসালামু আলাইকুম:-আদাব
নাটক রিভিউ
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG_20231223_183008.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

নাটকের গুরুত্বপূর্ণ তথ্য
নাটকের নামগরিবের বউ
অভিনয়ইফতেখার ইফতি,আফরিন খান মুমু,অদিতি জামান স্নেহা,লিপু মামা মনি,রিজভিনা মৌসুমি,আঞ্জুম আরা নিশি ইত্যাদি
পরিচালকঈগল টিম
মুক্তির তারিখ১৭ ডিসেম্বর ২০২৩
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
দৈর্ঘ৪১.২৪
সংক্ষিপে কাহিনী

IMG_20231223_164344.jpg

IMG_20231223_164358.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

নাটকের শুরুতেই নায়ক ফেরিওয়ালা হয়ে জিনিস পত্র বিক্রি করতেছে। এমন সময় তার দুই ভায়রাভাই এর সাথে দেখা হয়। তার ভায়রাভাই বলে আমাদের ব্যাগ গুলো একটু এগে দিয়ে আসো।কিন্তু নায়ক সেখানে না করে দিলো।তখন তার কথা শুনে সবাই তাকে মারতে চায়লো।কিন্তু মারে নাই তাকে অনেক অপমান করছে ছোট লোক বলে।তার পরের দিন ফেরি করতে গিয়ে তার শ্বশুরের সাথে দেখা।কিন্তু তার শ্বশুর এটা মানতে পারলো না। কারণ সে একজন চেরম্যান সাহেব। তাকে অনেক কিছু বলার পর তাকে এই গ্রামে ফেরি করতে মানা করে।

IMG_20231223_164430.jpg

IMG_20231223_164410.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

এইদিকে নায়ক নায়িকা তাদের বড় বোনের সাথে চ্যালেঞ্চ করছিল। তারা বড়লোক হয়ে তাদের সামনে আসবে।কিন্তু তারা এটা কোন ভাবেই মানতে পারে না। এই জন্য তারা সব সময় তাদের পিছনে লেগে থাকে।এমন সময় তাকে মারার প্লান করে।পরের দিন যখন নায়ক ফেরি করতে বের হলো এইদিকে সব গুন্ডারা রেডি হয়ে আছে তাকে মারার জন্য। যখন নায়ক তাদের এলাকায় ফেরি করতে আসলো সবাই মিলে তার জিনিস পত্র গুলো নিয়ে নিলো।আর তাকে মারতে শুরু করলো।

IMG_20231223_164452.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

যখন নায়ক মার খেয়ে বাসায় আসলো তখন নায়িকা তার বাবাকে সন্দেহ করলো।কারণ তার বাবা যেহেতু তাদের এলাকায় ফেরি করতে নিষেধ করছে সেটা তারই কাজ হবে।কিন্তু তার বাবা এই বিষয় কোন কিছু জানে না। নায়িকা মাথা গরম করে তার বাসায় গিয়ে নিজের বাবার নাম ধরে ডাকলো।আর বললো আপনি যতই চেষ্টা করেন আমাদের থামাকে পারবেন না।আমার স্বামীকে কেনো মারছেন আপনারা। তার পর তাদেরকে বললো আমরা একদিন ঠিকই বড়লোক হবো।আর যেইদিন হবো সেই দিন তোমাদের সামনে আসবো।এমন কথা বলে সে চলে গেলো।

IMG_20231223_164502.jpg

IMG_20231223_164515.jpg

IMG_20231223_164524.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তার পর এইদিকে তার দুই ভায়রাভাই এর ব্যবসা লচ শুরু হতে রাগলো।একজনের ১০ কোটি আরেক জনের ৫০ হাজার টাকা জমা না দিলে তার চাকরি হবে না।কিন্তু ওই সময় তাদের কাছে কোন টাকা ছিল না। এমন অবস্থায়া তারা দুই ফ্যামলি সাহায্য চেতে বসলো।কিন্তু দুই ফ্যামলিয়ে ওই সময় অসহায়। আর এইদিকে নায়ক যে দোকান থেকে জিনিস পত্র ক্রয় করে সেই মালিক বিদেশে যাবে।কিন্তু সে চায় তার দোকান নায়ক কে দিয়ে যাবে।নায়ক যখন তার দোকানে আসলো তাকে এই ভাবে বললো।নায়ক পুরো খুশি হয়ে তার স্ত্রীকে বললো,এইদিকে তাদের সুন্দর সময় শুরু হলো আর ওইদিকে তাদের খারাপ সময় শুরু হলো, এখান থেকে নাটক শেষ।

ব্যক্তিগত মতামত

এই নাটকটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আমি এর আগে তার প্রথম পর্ব টু দেখে খুবই ভালো লেগেছে। নাটকটির পুরো পর্ব গুলো দেখলে আরো ভালো লাগবে।আপনারা যারা এখনো এই নাটকটি দেখেন নাই আপনারা দেখে নিবেন।আশা করছি সবার কাছে ভীষণ ভালো লাগবে।তাহলে আজকের মতো এখানে বিদায় নিলাম আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসRedmi 9A
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 8 months ago 

লাস্ট কয়েকদিন ব্যস্ত থাকার কারণে নাটক দেখা হয়নি, তবে এই নাটকের ছোট ছোট ক্লিপ ভিডিও আমি ফেসবুকে দেখেছি। আপনার উপস্থাপন আমার খুবই ভালো লেগেছে সময় পেলে আমি নাটকটি দেখার চেষ্টা করব।

 8 months ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করেউৎসাহিত করার জন্য।

 8 months ago 

এই নাটকের প্রথম পর্বটি আমি দেখেছি তবে দ্বিতীয় পর্ব এখনো দেখা হয়নি। আপনার রিভিউ পড়ে বেশ ভালো লাগলো। ধন্যবাদ ভাইয়া সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 8 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য

 8 months ago 

নাটকটির অ্যাড দেখেছি তবে নাটকটি এখন দেখা হয়নি। সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন আপনি। পড়ে আমার কাছে বেশ ভালো লেগেছে। রিভিউ পড়ে বুঝতে পারছি নাটকটি খুবই সুন্দর। সময় করে নাটকটি দেখার চেষ্টা করব। এত সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য ধন্যবাদ।

 8 months ago 

ধন্যবাদ আপু সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 8 months ago 

গরিবের বউ নাটক টার দ্বিতীয় পর্ব আমাদের মাঝে ভাগ করে নিয়েছেন। আমার কাছে দ্বিতীয় পর্বের রিভিউ টা খুব ভালো লেগেছে। এই নাটকের রিভিউটা আমি দেখেছিলাম। যখন দেখেছিলাম তখন আমার কাছে সত্যি খুব ভালো লেগেছিল দেখতে। আমি তো মনে করি নাটকগুলোর রিভিউ সুন্দর ভাবে লিখলে, আর সেগুলো যদি পড়া হয় তাহলে আর নাটক দেখাই লাগেনা। কারণ রিভিউর মাধ্যমেই পুরো কাহিনীটা পড়ে নেওয়া যায়। এই নাটকটার পরবর্তী পর্ব আমি অবশ্যই দেখার চেষ্টা করব। এবং আপনার আপনার রিভিউর মাধ্যমে ও পড়ার চেষ্টা করব।

 8 months ago 

ঠিক বলছেন নাটকের রিভিউ পড়লে আর সেটা দেখতে ইচ্ছে করে না। যাইহোক সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপু।

 8 months ago 

বেশ দারুন একটি নাটকের রিভিউ করেছেন ভাইয়া। এমন নাটক গুলো দেখতেই কিন্তু বেশ ভালো লাগে। আজকাল তো এমন সামাজিক নাটকগুলো দেখাই যায় না। ভাবছি একবার নাটকটি দেখবো। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর করে নাটকটি রিভিউ করার জন্য।

 8 months ago 

আপনাকেও অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য

 8 months ago 

বর্তমান সময়ে যেসব নাটকগুলো তৈরি হচ্ছে এইসব নাটকগুলো আমি কেমন দেখি না। পুরনো নাটক গুলো দেখতে ভীষণ ভালো লাগে। কিন্তু গত সপ্তাহের আগে আমি এ নাটকের প্রথম পর্ব দেখেছিলাম আমার কাছে এত ভালো লেগেছিল এর জন্য দ্বিতীয় পর্ব দেখার অপেক্ষায় ছিলাম। যদি এখন পর্যন্ত দ্বিতীয় পর্ব আমার দেখা হয়নি কিন্তু আপনার রিভিউ করে বুঝতে পারলাম। এ নাটক তো বেশ সুন্দর এত সুন্দর একটি নাটক আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 8 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য

 8 months ago 

খুবই সুন্দর একটি নাটক এর রিভিউ শেয়ার করেছেন৷ এই নাটকটি আমি অনেক আগেই দেখে নিয়েছি৷ খুবই সুন্দর হয়েছে এই নাটক৷ আজকে আবার আপনার কাছ থেকে নাটক দেখতে পেরে খুব ভালো লাগলো৷ এই নাটকের রিভিউ দেখে এই নাটক সম্পর্কে আবার ধারনা পেয়ে গেলাম৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর একটি নাটক রিভিউ শেয়ার করার জন্য৷

 8 months ago 

ধন্যবাদ ভাই সব সময় সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য।

 8 months ago 

ভাই আমি তো আপনার এই নাটকটার প্রথম পর্ব পড়েছিলাম। আর আপনি আজকে দ্বিতীয় পর্ব আমাদের মাঝে ভাগ করে নিয়েছেন দেখে ভালো লেগেছে দেখতে। দ্বিতীয় পর্বের রিভিউ টা পড়ে সম্পূর্ণ কাহিনী জানতে পারলাম। ঈগল টিমের নাটক মাঝে মাঝে দেখার চেষ্টা করি। এমনিতে ব্যস্ততার কারণে নাটক দেখা হয় না। নাটকটার তৃতীয় পর্ব পড়ার অপেক্ষায় থাকলাম ভাই।

 8 months ago 

ঈগল টিমের নাটক গুলো দারুণ লাগে আমার কাছে। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60482.94
ETH 2613.04
USDT 1.00
SBD 2.63