||নাটক রিভিউ :-পরিচয় ||

in আমার বাংলা ব্লগ2 months ago
আসসালামু আলাইকুম:-আদাব
"নাটক রিভিউ"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

1713523907501.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

প্রতি দিনের মত আজকেও আপনাদের মাঝে আরেকটি বিষয় নিয়ে উপস্থিত হলাম।আজকের বিষয় হচ্ছে নাটক রিভিউ আমি প্রতি সপ্তাহে একটা করে নাটক রিভিউ পোস্ট শেয়ার করার চেষ্টা করি।তো তার ধারাবাহিকতা বজায় রাখার জন্য আজকেও নাটক রিভিউ নিয়ে চলে আসলাম, তবে কয়েকদিন ধরে ঠিক মত কাজ করতে না পারি।গ্রাম থেকে শহরে আসছে তাই এখনো একজাস্ট হয়নি,তো খুবই তাড়াতাড়ি সব ভেজাল সরিয়ে আপনাদের মাঝে আবার সুন্দর ভাবে এক্টিভ থাকার চেষ্টা করবো।যাইহোক দেরি না করে শুরু করা যাক।

নাটকের গুরুত্বপূর্ণ তথ্য
নাটকের নামপরিচয়
অভিনয়জাহের আলভি,তাবাসসুম ছোঁয়া,আরো অনেকে
পরিচালকফায়জুল কবির রথী
মুক্তির তারিখ১১ জানুয়ারি ২০২৪
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
দৈর্ঘ৩৫.৩৫


সংক্ষিপে কাহিনি

1713523720709.jpg

1713523583900.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

নাটকের শুরুতেই নায়ক নায়িকার ভাই বোনদেন বিয়ের কথা চলে,কিন্তু সেই সময় নায়ক ছিল না।যখন বিয়ের সব কিছু ঠিকঠাক হয়ে গেল তখন হটাৎ করে জাহের আলভি বাসায় চলে আসলো,আসার পর সবাই জিজ্ঞেস করে এটা,,? তো উত্তরে তার বড় ভাই বলে যে এটা আমাদের গ্রামের চাচাতো ভাই। এই কথা জাহের আলভি শুনে মনটা খুবই খারাপ করলো,তো যখন সবাই খাইতে বসলো তখন একাই একাই জাহের আলভি ছাঁদের উপরে গিয়ে গান গাইতো।আসলে জাহের আলভি জেল খাটার পর তখন থেকে তার বড় ভাই তাকে দেখতে পায় না।

1713523556046.jpg

1713523543367.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তো একদিন জাহের আলভির বোনের সাথে যার বিয়ে হবে,সেই ছেলে তার সাথে কথা বলতে বলতে হটাৎ করে বলে যে, আচ্ছা আমরা যেইদিন তোমাকে দেখতে গেলাম সেখানে একটা ভাইয়া আসছিল কিন্তু সে মাথা নিচু করে চুপ করে ছিল। আসলে সেই ছেলে টা তোমার কে হয়,,? তখন মেয়েটা তার ভাইয়ের সম্পর্কে সব কিছু বলে দিলো।এইদিকে তার বড় ভাই সব কিছু জানতে পারে আর সাথে সাথে বাসায় এসে তাকে থ্রেট করে,কিন্তু তারা কখনোই চাচ্ছিল না যে তাদের বিয়ে ভেঙে যাক।তার পরে জাহের আলভি এগুলো শুনার পর সে সাথে সাথে ছেলের বাসায় গিয়ে ক্ষমা চায়, তারা তাদের কথা শুনে বিয়ের আয়োজন করে।

1713523532371.jpg

1713523521727.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

এইদিকে যখন সব কিছু শুনাশুনি হলো, তখন তার জাহের আলভির বাবা বলে তুমি ওর সাথে এমন কেনো করো,,? এমনকি তার বড় ভাবিও তার সাথে হিংসা করে।এমনই অবস্থায় ছেলের বাসার সব লোক তাদের বাসায় চলে আসলো, আর বলে যে দেখেন আমরা সব কিছু জানি।তো আমরা এই বিয়ে ভাঙতে চাই না,আমাদের বিয়ের কার্যক্রম শুরু করেন তাহলে। এই কথা শুনে সবাই অনেক খুশি হলো।

1713523460376.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তাদের বিয়ে হয়ে গেলো,আর এইদিকে জাহের আলভি নিজের পায়ে প্রতিষ্ঠিত হলো।এবং নায়িকার সাথে তারও বিয়ে হলো,আসলে সে জেলে থাকার কারনে তার বড় ভাই তাকে দেখতে পারতো না।যখন সে নিজের পায়ে প্রতিষ্ঠিত হলো তখন সবাই তাকে কাছে টেনে নিলো,তো এখানেই নাটকটি শেষ করা হয়।

ব্যাক্তিগত মতামত

আসলে নাটকটি বেশ সুন্দর ছিল তবে নাটকের শুরুতেই খারাপ লাগছিল। কারণ একটা পরিবার থেকে যখন তাকে অন্য পরিচয়ে পরিচয় করে তখন আসলেই ভীষণ খারাপ লাগে। মানুষ ভুল করতেই পারে তাই বলে যে তাকে দূরে সরে দিবে সেটা হবে না,আর জাহের আলভি তো তার নিজের বোনের জন্য জেল খাটছে,তার বোনকে অনেক ছেলে ডিস্টার্ব করতো তাই তাদেরকে থ্রেট দিতে গিয়ে তার নামে মামলা করে।যাইহোক পরিশেষে তাদের সবার মিল হয় এটাই আমার কাছে ভীষণ ভালো লেগেছে, আপনারা যারা এখনো নাটকটি দেখেন নাই আপনারা দেখে নিতে পারেন। তাহলে আজকের মত এখানেই বিদায় নিলাম আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



নাটকের লিংক ও রেটিং:-১০/৯



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসTecno camon 20
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 2 months ago 

আপনি পোষ্টের ভিন্নতা আনতে প্রতি সপ্তাহে একটি করে নাটক রিভিউ করেন সেটা আসলেই একটা ভালো দিক ।আমাদের পোস্টের ভিন্নতা আনতে সবসময় নতুন নতুন কিছু করা উচিত । আমিও একটা সময় নাটক দিয়েছি তবে নাটক রিভিউ দিতে আমার কাছে একটু ঝামেলা মনে হয় এজন্য খুব একটা দেওয়া হয় না । এই নাটকটি আমি দেখেছি আমার কাছে ভালো লেগেছিল । তবে ওর ভাবির ব্যবহারটা খুবই খারাপ লেগেছিল দেবরের সাথে এরকম আচরণ কেউ করতে পারে না । পরে তো ঠিকই যখন তার নাম হলো সেই নাম ধরে নিজেই আবার ফুটানি করেছে । এসব মানুষ হলো সুযোগ সন্ধানী ।

 2 months ago 

আপনি ঠিক বলছেন আপু,আমার কাছেও তার ভাবির ব্যবহার টা ভালো লাগেনি। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

বাস্তবতায় এমন হয়ে গেছে ভাইয়া নিজেকে প্রতিষ্ঠিত করতে পারলে সবাই তাকে পছন্দ করবে। আর বেকারত্ব কেউই পছন্দ করেনা। নাটকটি পড়ে বুঝতে পারলাম এখান থেকে আমাদের অনেক কিছু শেখার আছে। এরকম সুন্দর একটি নাটক আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 months ago 

এখনকার নাটকগুলোর কাহিনী গুলো কিন্তু আলাদাই একটা সুন্দর দেখায়। এই নাটকটি আমি কিছুদিন আগে দেখেছিলাম। আমার কাছে এরকম নাটক দেখতে অনেক ভালো লাগে। মাঝেমধ্যেই সময় পেলে নাটক দেখা হয়। বিশেষ করে ব্যস্ত থাকার কারণে অন্য কিছু দেখা আর হয় না। শুধুমাত্র একটু সময় পেলে পছন্দের কিছু নাটক দেখে থাকি। আর এই নাটকটির কাহিনী গুলো আমার কাছে কিন্তু অনেক ভালো লেগেছে। আপনি আজকে রিভিউ করেছেন দেখে হঠাৎ আরো ভালো লাগলো।

 2 months ago 

অনেক সুন্দর একটি নাটক রিভিউ করেছেন আপনি। আপনার নাটকের রিভিউ করা দেখে বেশ ভালো লেগেছে। খুবই সুন্দর ছিল এই নাটকটা। আপনার রিভিউ করার মধ্য দিয়ে দেখার ও সুযোগ হয়ে গেল আমার। সুন্দর একটি নাটক রিভিউ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

খুবই সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন৷ এই নাটকটি আমি অনেক আগেই দেখে নিয়েছিলাম৷ আজকে আপনার কাছ থেকে এই নাটকটির রিভিউ দেখতে পেরে খুবই ভালো লাগলো৷ খুব সুন্দর ভাবে আপনি নাটক এর সবকিছু এখানে ফুটিয়ে তুলেছেন৷ আসলে এরকম সুন্দর একটি নাটক দেখার মাধ্যমে আমার কাছে অনেকটাই ভালো লেগেছিল৷ আবার আজকে অনেকদিন পর আপনার কাছ থেকে নাটক এর রিভিউ দেখে আমার অনেক ভালো লাগছে৷ ধন্যবাদ৷

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 61932.16
ETH 3422.23
USDT 1.00
SBD 2.49