//লাইফস্টাইল:-গুঁড়ের জিলাপি খাওয়ার অনুভূতি//

in আমার বাংলা ব্লগlast month (edited)
আসসালামু আলাইকুম:-আদাব
"গুঁড়ের জিলাপি খাওয়ার অনুভূতি"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
1000009338.jpg

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।প্রতি দিনের মত আজকেও আপনাদের মাঝে আরেকটি বিষয় নিয়ে উপস্থিত হলাম। আজকের বিষয় হচ্ছে গুঁড়ের জিলাপি খাওয়ার অনুভূতি আমি বরাবরই আপনাদের মাঝে নতুন কিছু ব্লগ শেয়ার করার চেষ্টা করি। তো আজকে যে বিষয় নিয়ে কথা বলবো সেটা আপনারা হয়তো টাইটেল দেখেই বুঝতে পারছেন।তো বন্ধুরা দেরি না করে শুরু করা যাক।

গুঁড়ের জিলাপি আমরা কম বেশি সবাই পছন্দ করি।আর এই গুড়ের জিলাপির মধ্যে অন্য একটি আলাদা স্বাদ রয়েছে।জিলাপি কিন্তু চিনি দিয়েও বানা হয় যেটা আমরা খেতে পারি।কিন্তু গুঁড়ের জিলাপির সাথে চিনির জিলাপি অনেক পার্থক্য।এই গুড়ের জিলাপি খাওয়ার জন্য মানুষ বাজারে যায়।আবার কারো সাথে কোন দেখা-সাক্ষাৎ হলে আমরা সর্ব প্রথম গুড়ের জিলাপি খাওয়ার আমন্ত্রণ করি।বলতে গেলে গুড়ের জিলাপি আমাদের একটি জনপ্রিয় খাবার। আর জনপ্রিয় খাবার তো আমাদের এমনিতেই অনেক ভালো লাগে।যদি খাবার টি ভালো না লাগতো তাহলে কিন্তু এটা জনপ্রিয় হইতো না।যাইহোক গুড়ের জিলাপি আমরা অনেক পছন্দ করি এবং খেতে খুব ভালোবাসি।

1000009339.jpg

তবে বিশেষ করে শীতকালে গুঁড়ের জিলাপি অনেক ভালো লাগে খেতে।কারণ আমরা যখন শীতকালে কোথাও খেতে যাই। তখন কিন্তু গরম গরম জিনিসটা আমাদের অনেক ভালো লাগে।আর এই শীতকালে গরম গরম জিলাপি পেলে আর বেশি ভালো লাগে।তবে এটা আমাদের যেহেতু শীতকাল নয় তাই এই সময় টি গুঁড়ের জিলাপি তেমন বিক্রি হয় না।আমরা যদি এই সময় শহর অঞ্চলে লক্ষ করি তাহলে গুঁড়ের জিলাপির দোকান খুঁজে পাবো না। আর আমি যেটা মনে করি সেটা হচ্ছে যে,গ্রাম অঞ্চলে সব সময় সব জিনিস পাওয়া যায়।এখন দেখেন গরমের সিজন তারপরও আমরা গুড়ের জিলাপি বাজারে গিয়ে খেতে পারতেছি।এই সময় যদি আমরা শহর অঞ্চলে যাই তাহলে কিন্তু গুঁড়ের জিলাপি খুঁজে পাবো না।আর যদিও পাওয়া যায় তাহলে তো ভালো। এবং আরো ভালো হইলো।

1000009337.jpg
1000009336.jpg

আমরা কিন্তু সবাই শীতকালে গরম গরম মুচমুচে গুড়ের জিলাপি খেতে অনেক ভালোবাসি।তো যেহেতু এখন গরমের সিজন তার পরেও আমি গুঁড়ের জিলাপি খেয়েছি।আমি কিন্তু গুড়ের জিলাপি অনেক পছন্দ করি। তবে গরম গরম খেতে যেমন ভালো লাগে ঠিক তেমনি আমি বেশি খেতে পারি না।জিলাপি খেয়ে তো আর পেট ভরানো যাবেনা। জিলাপি খাওয়ার মেন উদ্দেশ্য হচ্ছে, সবাই মিলে একসঙ্গে খাবো এবং মজা করব এটাই।আমরা যেহেতু গ্রাম অঞ্চলে বসবাস করি। আমরা ফ্রেন্ড গুলো মিলে যখন জিলাপি খাই তখন অনেক গল্প করি এবং গুঁড়ের জিলাপি খেয়ে থাকি।আর ওই সময় খেতে খেতে এবং গল্প করতে আরও বেশি ভালো লাগে।যাইহোক তো আমি দুই দিন আগে আমার বন্ধু এবং আমি দুজনেই গুঁড়ের জিলাপি খেতে দোকানে গেলাম।আমরা রাতের বেলায় গেছিলাম ঠিক রাত দশটার দিকে।

1000009331.jpg
1000009332.jpg

তো গিয়ে দেখতেছি তারা জিলাপি ভাজতেছে এবং গরম গরম জিলাপি দেখে আরো বেশি ভালো লাগলো।তো আমরা দুইজনে দোকানে বসে আমরা এক প্লেট জিলাপি অর্ডার করলাম।জিলাপিটির কালার যেমন সুন্দর ঠিক তেমনি খেতেও কিন্তু অসাধারণ।আমরা দুইজন মিলে অনেক সুন্দর ভাবে জিলাপি খেয়েছি এবং খুব সুন্দর একটি টাইম অতিবাহিত করছি।হয়তো আপনাদেরকে এখানে ব্লগ লিখে আমার অনুভূতিটি বোঝাতে পারবো না। তবে আমি এটাই বলব যে গুড়ের জিলাপি গুলো অনেক মজার ছিলো।আর জিলাপি গুলো গরম গরম ছিল যার কারণে খেতে আরো বেশি ভালো লেগেছে।তো এক কথায় বলতে গেলে সব মিলিয়ে খুব সুন্দর একটি সময় অতিবাহিত করছি। এবং খুব সুন্দর ভাবে জিলাপি খেয়েছি।তো আজকের মত আমি এখানেই বিদায় নিলাম। আপনারা সবাই ভালো থাকবেন ও সুস্থ থাকবেন।



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসTecno camon 20
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

Sort:  
 last month 

দারুন অনুভূতি প্রকাশ করেছেন আপনি। আপনার অনুভূতিটা আমার কাছে অনেক অনেক ভালো লেগেছে। আমিও গুড়ের জিলাপি খেতে পছন্দ করি। চিনির জিলাপি এর চেয়ে গুড়ের গুলো ভালো লাগে বেশি।

 last month 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য

"ধন্যবাদ! 🙏🏻💖 আপনিরা আমার ব্লগটি ভিজিট করেছেন, এবং তাই আমি আপনাদেরকে ধন্যবাদ দিচ্ছি! 😊 আপনারা সুখ-উন্নতি শুনে থাকুন, এবং মনোনীত ট্রায়াল এর জন্য আপনাদেরকে ভিজিট করতে হবে। 🎉

সবাইকে, আমি অনুরোধ করছি যে আপনারা @xpilar.witness-এর ভোট দিন! 🗳️ Vote for xpilar.witness

অতিরিক্ত, সেই আরেকটা সম্পথক যারা জনপ্রিয়, Vote for @bangla.witness!

তাহলে অবশেষে, ধন্যবাদ! 🙏🏻💖"

 last month 

গুড়ের গরম গরম জিলাপি ভীষন মজার হয়।আমিও মাঝে মাঝে গুড়ের জিলাপি খেয়ে থাকি।চিনির জিলাপির চাইতে বেশি সুস্বাদু গুড়ের জিলাপি।আপনি গুড়ের জিলাপি খেয়েছেন এবং খাওয়ার অনুভূতি বেশ চমৎকার করে আমাদের সাথে ভাগ করে নেয়ার জন্য ধন্যবাদ।

 last month 

জি আপু চিনির জিলাপির থেকে গুঁড়ের জিলাপি অনেক মজার।

Congratulations, your post has been upvoted by @scilwa, which is a curating account for @R2cornell's Discord Community. We can also be found on our hive community & peakd as well as on my Discord Server

Manually curated by @ abiga554
r2cornell_curation_banner.png

Felicitaciones, su publication ha sido votado por @scilwa. También puedo ser encontrado en nuestra comunidad de colmena y Peakd así como en mi servidor de discordia

 last month 

thank you

 last month 

এই সিজনে গুঁড়ের জিলাপি কই পেলেন দেখে তো লোভ সামলানো যাচ্ছে না। আমার খুব পছন্দের এই জিলাপি গুলো। যখন শীতকালে আসে আমি প্রায় সময় খাওয়ার চেষ্টা করি। আজকে আপনার এত সুন্দর গুড়ের জিলাপি খাওয়ার অনুভূতি দেখে আমারও খেয়ে নিতে ইচ্ছা করছে। দারুণ অনুভূতি শেয়ার করলেন ধন্যবাদ।

 last month 

সপ্তাহে দুইদিন আমাদের বাজারে গুঁড়ের জিলাপির দোকান বসে আপু।

 last month 

গুড়ের জিলাপি খেতে বেশ ভালো লাগে চিনির জিলাপি থেকে।কালার কম্বিনেশন দেখতেও অনেক ভালো লাগে এটার।আপনার ফটোগ্রাফি দেখে তো রীতিমত খেতে ইচ্ছে করছে।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 last month 

আপনাকেও অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

মাঝে মাঝে মিষ্টি জাতীয় খাবার খেতে অনেক ভালো লাগে। গুঁড়ের জিলাপি খেতে অনেক ভালো লাগে। বিশেষ করে শীতের সময় জিলাপি খেতে বেশি ভালো লাগে। গুঁড়ের জিলাপি খাওয়ার অনুভূতি তুলে ধরেছেন দেখে ভালো লাগলো ভাইয়া।

 last month 

জি আপু শীতের সময় গুঁড়ের জিলাপি খেতে বেশি মজা লাগে। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

ঠিকই বলেছেন ভাই গুড়ের জিলাপি খেতে অনেক মজা।আর গরম গরম ঘুরের জিলাপি খেলে শরীরের জন্য অনেক ভালো।গরম গরম গুড়ের জিলাপি খেতে অনেক মজা লাগে আমার।

 last month 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.029
BTC 61870.12
ETH 2401.56
USDT 1.00
SBD 2.53