||নাটক রিভিউ :-মাই ডিয়ার লিডার ||

in আমার বাংলা ব্লগ9 months ago
আসসালামু আলাইকুম:-আদাব
নাটক রিভিউ পোস্ট।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG_20231009_143346.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

আজকে আমি আপনাদের মাঝে নাটক রিভিউ পোস্ট নিয়ে হাজির হলাম। মাঝে মাঝে বাসায় নাটক দেখি তাই আজকে ভাবলাম নাটক রিভিউ পোস্ট করি।তবে মুশফিক আর ফারহান, আমার পছন্দের একটা অভিনেতা। তার প্রতিটা নাটক মনে হয় দেখছি।তো বন্ধুরা দেরি না করে শুরু করা যাক।

নাটকের গুরুত্বপূর্ণ তথ্য
নাটকের নামমাই ডিয়ার লিডার
অভিনয়মুশফিক আর ফরহান,নাজনীন নিহা
পরিচালকমোহাম্মদ মিফতাহ্ আনান
মুক্তির তারিখ৪ অক্টোবর
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
দৈর্ঘ৪২.৩০

সংক্ষিপে কাহিনী

IMG_20231008_201719.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

নাটকের শুরুতেই মুশফিক একটা সমাবেশে আলোচনা করে।কিন্তু সে সব সময় নিহাকে দেখতে পায়।মুশফিক বক্তব্য দিতে দিতে সে উলট পালট বক্তব্য দেওয়া শুরু করলো।কারন সে সপ্নের মধ্যে নিহাকে দেখতে পাচ্ছে। তার পর হটাৎ করে নিহা তার কাছে চলে আসলো।এবং মঞ্চের মধ্যে নিহা সব বলে দেই।নিহা বলতেছে আপনাদের লিডার আমাকে বিয়ে করতে চেয়ে সে এখন বিয়ে করে না।তার পর মুশফিক নিহাকে বাইরে নিয়ে আসলো। মুশফিক তাকে অনেক বকাবকি করলো।কিন্তু নিহা কিছুই মনে করলো না।

IMG_20231008_201705.jpg

IMG_20231008_201639.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

নাটকের ৩০ দিন আগে যা ঘটে ছিলো সেটা এখানে দেখানো হয়েছে।মুশফিকের বন্ধু নিহাকে নাকি লাভ করে।কিন্তু নিহা বুঝে না।সে জন্য মুশফিকের বন্ধু ছাদ থেকে লাফ দিছে।তার হাত,পা সব ভেঙ্গে গেছে। তার পর সাথে সাথে নিহার সাথে দেখা। মুশফিক বলতেছে তোমাকে একটা ছেলে অনেক ভালোবাসে। ভালোবাসার জন্য সে ছাদ থেকে লাফ দিছে। ইঁদুরের ওষুধ পর্যন্ত খেয়েছে।

তাকে এই ভাবে বুঝানোর পর সে মুশফিকের উপর ক্রাস খাই।নিহা তখন থেকে মুশফিকের উপর লেগে থাকে।একদিন নিহা তার সামনে এসে প্রপোজ করে।কিন্তু মুশফিক সেটা এক্সেপ্ট করে না।

IMG_20231008_201624.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

একদিন নিহা রাতে মুশফিক কে ফোন দিলো।ফোনে তাদের অনেক কথা হলো।হটাৎ করে নিহা বলতেছে ভিডিও কলে আসো।তার পর নিহা সঙ্গে সঙ্গে ভিডিও কল দিলো।কল দেওয়ার পর নিহা মুশফিক কে বলতেছে এখনে তুমি আমার বাসার সামনে আসো।কিন্তু সে সময় প্রচুর বৃষ্টি হচ্ছিল। মুশফিক বলতেছে যেতে পারবো না।ওই সময় নিহা তাকে গলায় দড়ি দেওয়ার হুমকি দিলো।তার পর মুশফিক সাথে সাথে তাদের বাসার সামনে গেলো।

IMG_20231008_201609.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

মুশফিক গরীব লোকদেরকে চাল,ডাল এগুলো বিতরণ করতেছে। সেই সময় লাইনে নিহা দারিয়ে ছিল। মুশফিক বলতেছে তুমি কেনো এখানে,,? নিহা বলে তুমি ভালো কাজ করবা তা আমি করবো না।তার নিহা গরীব লোকদেরকে চাল,ডাল গুলো বিতরণ করলো।

IMG_20231008_201553.jpg

IMG_20231008_201534.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

মুশফিক এবং তার দলের সব ছেলেরা বাইরে বের হয়েছে। দেখতেছে নিহা সব জায়গায় প্রপোজ মি লিখে রাখছে।তার দলের ছেলেরা সব কাগজ ছিরে দিলো।তার পর আরেক দিন দেখা গেলো মুশফিক আর নিহা তাদের দুইজনের ছবি পোষ্টারের মধ্যে দিয়ে বাইরে লাগিয়ে রাখছে।মুশফিক এগুলো দেখার পর নিহার বাসার সামনে গেলো। নিহাকে ডেকে এনে তার গালে থাপ্পড় দিলো।এই ভাবে বকাবকি করার পর মুশফিক তাকে নিষেধ করে দিলো যে তোমাকে যেনো আমি আর না দেখি।

IMG_20231008_201515.jpg

IMG_20231008_201459.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

এই দিাে নিহাকে গালি দেওয়াতে সে ঘুমের ওষুধ খেয়ে ফেলছে।মুশফিক এই কথা কানে আসা মাত্রই সে সাথে সাথে হাসপাতালে গেলো।তার কষ্ট দেখে মুশফিকের মন নরম হয়ে গেলো।কিছুক্ষণ সময়ের পর নিহা সুস্থ হয়।তার পর মুশফিক তার কাছে গিয়ে কথা বললো।এবং মুশফিক তাকে সুন্দর ভাবে প্রপোজ করলো।আর সাথে সাথে নিহা তার প্রপোজাল এক্সেপ্ট করলো।


ব্যক্তিগত মতামত

মুশফিকের নাটক আমার কাছে ভীষণ ভালো লাগে। তার নতুন নতুন নাটক আসলে আমি সাথে সাথে দেখার চেষ্টা করি।এই নাটকটি একেবারে রোমান্টিক ধরনের।এই নাটকের মধ্যে শুধু প্রেমের কাহিনী দেখা গেলো।তবে আমার কাছে নাটকটি দারুণ লাগছে। আপনারাও এই নাটক দেখলে পুরো কাহিনী বুঝতে পারবেন।তো বন্ধুরা আজকের মতো এখানেই শেষ করলাম। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

👇নাটকের লিংক👇

1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসRedmi 9A
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 9 months ago 

কয়েকদিন থেকে ভাবছি এই নাটকটি দেখবো। দেখবো দেখবো করে আর দেখা হচ্ছিল না। আজকে এই নাটকের রিভিউ পড়ে অনেক কিছু জানতে পেরেছি। শেষ পর্যন্ত তাদের দুজনের সম্পর্ক হয়েছে জেনে ভালো লাগলো।

 9 months ago (edited)

দেখবো দেখবো করলে হয় না আপু,হাহাহা।একদিন সময় করে নাটক টি দেখে নিয়েন। মন্তব্য করার জন্য অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 9 months ago 

নাটক দেখতে আমার কাছে বেশ ভালই লাগে। তবে অনেক সময় সময়ের অভাবে দেখা হয় না। খুব সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন আপনি। যদিও নাটকটি এখনো দেখা হয়নি তবে পুরো নাটকের রিভিউ পড়ে আমার কাছে বেশ ভালো লেগেছে। সময় করে নাটকটি দেখার চেষ্টা করব। এত সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 9 months ago 

জ্বি আপু সময় পেলে নাটকটি দেখে নিয়েন।সুন্দর মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপু।

 9 months ago 

মাই ডিয়ার লিডার নাটকটি আমি দেখেছি আমার কাছে ভীষণ ভালো লেগেছে নাটকটি। কেননা এই নাটকটির মধ্যে অন্যরকম একটি কাহিনী রয়েছে। নেহা প্রথম থেকেই ফারহানকে পছন্দ করত। শেষ পর্যায়ে যখন সে ঘুমের ঔষধ খায় এবং হাসপাতালে থাকে তখন ফারহান গিয়ে তাকে প্রপোজ করে আর নেহা সেটা একসেপ্ট করে নেয়। সত্যি ভাইয়া আপনার নাটক রিভিউ আমার কাছে ভীষণ ভালো লাগলো।

 9 months ago 

আপনার কাছে ভালো লেগেছে শুনে আমি খুশি হলাম। আসলে আমার কাছেও নাটক টি দারুণ লেগেছে। ধন্যবাদ আপু মন্তব্য করার জন্য।

 9 months ago 

প্রেমের কাহিনী নিয়ে নাটকটি খুব সুন্দর রিভিউ করেছেন।বাংলাদেশের নাটকগুলো আসলেই বেশ ভালো লাগে দেখতে।সবথেকে মজার বিষয় হলো
ভালোবাসার জন্য ছাদ থেকে লাফ দেওয়া ও ইঁদুরের ওষুধ খাওয়ার বিষয়টি।শেষমেষ ভালবাসা পূর্ণতা পেল দেখে ভালো লাগলো।ধন্যবাদ ভাইয়া।

 9 months ago 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপু

 9 months ago 

যদিও এই নাটকটি আমার দেখা হয় না। কিন্তু আপনার রিভিউ পড়ে মনে হল নাটকটি বেশ রোমান্টিক। মেয়েটি নিজে প্রপোজ না করলে বিভিন্নভাবে ঠিকই বুঝিয়ে দিয়েছে সে মুশফিককে পছন্দ করে। মুশফিক প্রথমে রাগ করে তাকে চড় মারলে পরে ঠিকই তার ঘুমের ওষুধ খাওয়াতে রাজি হয়ে গেছে । ভালো লাগলো নাটকটি। সময় পেলে দেখতে হবে। ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

ধন্যবাদ আপু সুন্দর একটা মন্তব্য করার জন্য।

 9 months ago 

ভাই আপনি আজকে যে নাটকটি শেয়ার করেছেন এ নাটকটা আমি কোনদিনই দেখি নাই। তবে নাটকের নাম দেখে দেখার ইচ্ছা জাগলো। নাটকের এই নাম দেখে বোঝা যাচ্ছে নাটকটি প্রেমের কাহিনী নিয়ে তৈরি করা। মুশফিক ফারহান বেশ ভালো নাটক অভিনয় করে থাকে। চমৎকার একটি নাটক আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 9 months ago 

ধন্যবাদ ভাইয়া

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 66750.09
ETH 3474.88
USDT 1.00
SBD 2.80