||পাওয়ার আপ:- ১০ স্টিম পাওয়ার আপ ||

in আমার বাংলা ব্লগ7 months ago
আসসালামু আলাইকুম:-আদাব
১০ স্টিম পাওয়ার আপ
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
20231225_191703_0000.png

"ক্যানভা দিয়ে তৈরি"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

আবারো প্রতিদিনের মতো আজকেও আরেকটা পোস্ট নিয়ে হাজির হলাম। আজকের বিষয় হচ্ছে পাওয়ার আপ পোস্ট। পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। তাই আমরা সবাই পাওয়ার আপ পোস্ট এর মাধ্যমে আমাদের শক্তি বৃদ্ধি করবো। এভাবেই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করবো ইনশাআল্লাহ।আমি নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি অর্জন করবো।স্টিমিট প্লাটফর্মে আমি আমার শক্তি বৃদ্ধি করতে প্রতি সপ্তাহেই পাওয়ার আপ পোস্ট করার চেষ্টা করি।আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো।প্রতি সপ্তাহে আমি ১০ স্টিম করে পাওয়ার আপ করি।আজকে তার ধারাবাহিকতা বজায় রাখার জন্য ১০ স্টিম পাওয়ার আপ।তাহলে দেরি না করে শুরু করা যাক।

IMG_20231225_191807.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

প্রথমে আমি আমার স্টিমিট ওয়ালেট লগইন করলাম। সেখানে আমার স্টিম ওয়ালেটে ১৪.৬৩৪ স্টিম থাকতেছে আর স্টিম পাওয়ারে আমার ১,৩৮৬.৮২০ স্টিম থাকতেছে। আমি স্টিম ওয়ালেট থেকে পাওয়ার আপ করবো।

IMG_20231225_191833.jpg

এখন আমি স্টিম ওয়ালেটের থ্রি ডট এ ক্লিক করলাম। তার পর কিছু অপশন আসবে আমি সেখান থেকে পাওয়ার আপ সিলেক্ট করলাম।

IMG_20231225_191904.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

এখন পাওয়ার আপ করার জন্য আরো কিছু অপশন আসবে। আমি এমাউন্টের ঘরে এমাউন্ট বসিয়ে দিলাম। তার পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

IMG_20231225_191935.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

পাওয়ার আপ করার জন্য এখন কনফার্ম পাওয়ার আপ দেখাবে।যদি সব কিছু ঠিকঠাক থাকে তাহলে কনফার্ম পাওয়ার আপ করা যায়। আমার যেহেতু সব কিছু ঠিক রয়েছে আমি কনফার্ম ওকে বাটনে ক্লিক করলাম।

IMG_20231225_192003.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

এখন দেখেন আমার পাওয়ার আপ সফল হয়েছে। এখন তাহলে আমার স্টিম ওয়ালেটে ৪.৬৩৪ স্টিম থাকতেছে আর স্টিম পাওয়ার ১,৩৯৬.৮২০ স্টিম থাকতেছে।

বর্তমান আমার স্টিম ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি১,৩৮৬.৮২০ স্টিম
পাওয়ার আপ১০
বর্তমান এসপি১,৩৯৬.৮২০ স্টিম

এই ছিল আজকে আমার পাওয়ার আপ পোস্ট। আজকের মতো এখানে বিদায় নিলাম। আবার দেখা হবে নতুন কোন ব্লগে। ততক্ষণে আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসRedmi 9A
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 7 months ago 

নিজেকে সমৃদ্ধি করার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই আপনি প্রতি সপ্তাহেই অল্প অল্প করে চেষ্টা করেন সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য, এ সপ্তাহেও এই প্রচেষ্টা অব্যাহত ছিল । আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 7 months ago 

ধন্যবাদ ভাই সব সময় সুন্দর মন্তব্য করার জন্য

 7 months ago 

ছোট ছোট পাওয়ার বৃদ্ধি বড় শক্তিতে রূপান্তরিত হয় আর তাই আপনি ধীরে ধীরে পাওয়ার বৃদ্ধির মাধ্যমে এগিয়ে যাচ্ছেন।১০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে নিজের সক্ষমতা বৃদ্ধি করেছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো ভাইয়া।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য

 7 months ago 

অল্প পরিমাণে হলেও প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করাটা আমাদের সকলের জন্য খুবই জরুরী। আর এভাবে যদি এখন অল্প অল্প করে নিজের সক্ষমতা বৃদ্ধি করা যায় তাহলে ভবিষ্যতে সেটা খুবই বড় একটা সংখ্যাতে রূপান্তরিত হবে।

 7 months ago 

চেষ্টা করি প্রতি সপ্তাহে একটু একটু করে পাওয়ার আপ করার।ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 7 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। আমাদের যদি এখন স্থায়ীভাবে টিকে থাকতে হয় তাহলে পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান তত শক্ত হবে। আপনি যেন আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারেন।এই কামনাই করি

Posted using SteemPro Mobile

 7 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 7 months ago 

আজকে আপনি আমাদের মাঝে পাওয়ার বৃদ্ধি করে দেখেছেন ভাইজান। আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে আমার কিন্তু ভালো লেগেছে। আমরা জানি পাওয়ার বৃদ্ধি বলতে নিজের সক্রিয় তাকে বৃদ্ধি করা বোঝায়। আর সে যত বেশি এভাবে পাওয়ার বৃদ্ধি করবে তার জন্য ততই লাভ।

 7 months ago 

ধন্যবাদ আপনাকে এতো সুন্দর কমেন্ট করে পাশে থাকার জন্য।

 7 months ago 

নিজের আইডিকে শক্তিশালী করে তোলার এক অন্যতম মাধ্যম পাওয়ার আপ।এই পাওয়ার আপ করে একান্তভাবে নিজেকে এগিয়ে যাওয়া সম্ভব।,আশা করছি সব সময় এভাবেই নিজেকে এগিয়ে নিয়ে যাবেন। অনেক অনেক শুভকামনা রইল। 💐

 7 months ago 

জ্বি ভাই একটু একটু করে পাওয়ার আপ করার চেষ্টা করি।ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 7 months ago 

পাওয়ার আপের ধারাবাহিকতায় আজও আপনি ছোট করে একটি পাওয়ার আপ করলেন। বেশ ভালো লাগলো আপনার ধারাবাহিকতা দেখে। আশা করি এমন করেই সিজন-৪ এ আপনি আপনার ধারাবাহিকতা ধরে রাখতে সক্ষম হবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 7 months ago 

চেষ্টা করবো সিজন ৪ এ নিয়মিত একটু একটু করে পাওয়ার আপ করার।ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 7 months ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি আমাদের নিজেদেরই লাভ। একাউন্টের সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার আপের কোন বিকল্প নেই। অনেক ভালো লাগলো আপনার পাওয়ার আপের ধারাবাহিকতা দেখে।

 7 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 7 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা জন্য। নিয়মিত পাওয়ার বৃদ্ধি করতে থাকলে অনেক ক্ষমতা অর্জন করবেন। শুভকামনা রইল আপনার জন্য

Posted using SteemPro Mobile

 7 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য

 7 months ago 

আপনি ১০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্টকে সমৃদ্ধি করেছেন ভাইয়া।এভাবে করে আপনি খুব শীঘ্রই নিজের লক্ষ্যে পৌঁছে যাবেন।শুভকামনা রইল আপনার t।ধন্যবাদ আপনাকে সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 7 months ago 

ধন্যবাদ আপু সব সময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57849.42
ETH 3122.29
USDT 1.00
SBD 2.43