||নাটক রিভিউ :-কাজল লতা||

in আমার বাংলা ব্লগ4 months ago (edited)
আসসালামু আলাইকুম:-আদাব
"নাটক রিভিউ"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG_20240408_222046.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

প্রতি দিনের মত আজকেও আপনাদের মাঝে আরেকটি বিষয় নিয়ে উপস্থিত হলাম। আজকের বিষয় হচ্ছে নাটক রিভিউ:-কাজল লতা আমি কিছু দিন আগে এই নাটকটি দেখছি তবে আজকে ভাবলাম আপনাদের মাঝে নাটকটি শেয়ার করি।আসলে আমার কাছে যেগুলো নাটক ভালো লাগে আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করি। তো আমি প্রতি সপ্তাহে একটা করে নাটক রিভিউ শেয়ার করি।তার ধারাবাহিকতা বজায় রাখার জন্য আজকেও নাটক রিভিউ নিয়ে চলে আসলাম। তাহলে দেরি না করে শুরু করা যাক।

নাটকের গুরুত্বপূর্ণ তথ্য
নাটকের নামকাজল লতা
অভিনয়মুশফিক আর ফারহান,সাদিয়া আয়মান,আরো অনেকে
পরিচালকশাহ্ মোহাম্মদ রাকিব
মুক্তির তারিখ৩০ শে মার্চ ২০২৪
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
দৈর্ঘ৪২.২৭
সংক্ষিপে কাহিনী

IMG_20240408_150254.jpg

IMG_20240408_150243.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

নাটকের শুরুতেই নায়কের নাম হলো কাজল আর নায়িকার নাম হচ্ছে লতা।তো শুরুতেই কাজল তার বাসার জমি গুলো চাষ করতেছে ঠিক সেই তাদের পাশ দিয়ে লতা আর বান্ধবী যাচ্ছে। প্রথম দেখায় কাজল তার মায়ায় পরে এবং লতাও তার দিকে চেয়ে রওলো।এই ভাবে কাজল তার পিছনে লেগে গেলো।আসলে প্রেমের শুরুটাই কিন্তু আমার কাছে ভীষণ ভালো লাগে। আর এই নাটকের শুরুতেই তাদের প্রেম কাহিনি আরো বেশি ভালো লাগলো।

IMG_20240408_150313.jpg

IMG_20240408_150326.jpg

IMG_20240408_150337.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তো কাজল যখন সব সময় তার দিকে চেয়ে থাকে এটা কিন্তু লতা বুঝতে পারছে।লতাও লজ্জায় তাকে প্রপোজ করতে পারে না। কিন্তু সে চায় কাজলের মুখ থেকে তার ভালোবাসার কথা শুনতে। একদিন আবার তাদের রাস্তায় দেখা হলো আর সঙ্গে সঙ্গে কাজল তাকে বললো তুমি হাসলা কেনো।কিন্তু লতা উত্তরে বলে আমি হাসি নাই আমার বান্ধবী হাসছে।তো কাজল বলে আচ্ছা ঠিক আছে যাও,কিন্তু লতা বলে তোমার আর কিছু বলার নাই। কাজল বলে আমার আর কিছু বলার নাই। এই কথা শুনে লতা একটু মন খারাপ করলো।পরের দিন আবার তাদের রাস্তায় দেখা হলো, কিন্তু সেই সময় কাজল তাকে লুকিয়ে লুকিয়ে দেখছিল। পরে যখন দেখে যে লতা খুঁজতেছে তখন বের হয়ে আসছে।আসার পর তাকে জিজ্ঞেস করে কাকে খুজতেছো,,,? লতা বলে কাউকে না,কিন্তু যদি না কাউকে না খুঁজো তাহলে এই ভাবে চারপাশে উঁকি ঝুঁকি কেনো দিতেছো।তখন সে ধরা পরে যায়। এই ভাবে তারা অনেক কথা বললো।পরে শেষ সময় কাজল তাকে প্রপোজ করে।তার পর থেকে তাদের প্রেম কাহিনি শুরু হয়।

IMG_20240408_150347.jpg

IMG_20240408_150412.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

এইদিকে কাজলের বাসায় তাদের একটা বেপারী ছিল সে লতার জন্য প্রস্তাব নিয়ে আসছে কাজলের সাথে। কিন্তু কাজলের বাবা এগুলো শুনে রাজি হলেন না।অনেক চেষ্টা করছে তাকে রাজি করার জন্য কিন্তু হলো না। তার পর বেপারি লতার বাবাকে সব বলে আর সে সাথে সাথে অন্য একটা ছেলে দেখে বিয়ের আয়োজন করে।এইদিকে কাজল আর লতা তারা দেখা করলো,লতা বললো তেমাকে হয়তো আমার চার আঙ্গুল কপালে রাখে নাই। এই ভাবে তারা অনেক কথা বার্তা বললো।শেষ পর্যায়ে তারা তাদের প্রেম কাহিনি শেষ করলো।

IMG_20240408_150425.jpg

IMG_20240408_150436.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তো কিছু দিন যাওয়ার পর কাজল মন খারাপ করে বসে থাকে।তার বাবা ও মা তাকে ডাকলো।আসার পর তাকে বলে তোর কি হয়েছে। খাওয়ার সময় তোকে পাই না কাজের সময় ও পাই না। তো তার মা বলে আমার ছেলের মন খারাপ। তার পর কাজল সব কথা বলে দিলো।পরে কাজলের বাবা সব বুঝতে পেরে লতার বাবার কাছে তার বিয়ের প্রস্তাব নিয়ে গেলো।যাওয়ার পর সব কিছু খুলে বললো আর সাথে সাথে লতার বাবা রাজি হলো। এই ভাবে তাদের ভালোবাসা সফল হলো,ও তারাও অনেক খুশি হলো।

ব্যাক্তিগত মতামত

আসলে নাটকটি দেখার পর খুবই ভালো লেগেছিল। তবে আমি মুশফিক আর ফারহানের নাটক গুলো বেশি দেখি।আজকে যেটা শেয়ার করলাম সেটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। নাটকটি বাস্তবতা কিছু তুলে ধরছেন। আসলে আমাদের সমাজে এইরকম বাবা মা থাকলে অনেক ভালোবাসা সফল হবে।কিছু কিছু বাবা মা রয়েছে তাদের স্বার্থ দেখে অন্য জায়গায় বিয়ে দেয়। আসলে ছেলে মেয়ের যেখানে পছন্দ সেখানেই বিয়ে দেওয়া উত্তম। যাইহোক আমার কাছে নাটকটি পুরো কাহিনি অনেক ভালো লেগেছে। আপনারা যারা এখনো নাটক টি দেখেন নাই দেখে নিবেন। আশা করি সবার কাছে অনেক ভালো লাগবে।তাহলে আজকের মত এখানেই বিদায় নিলাম আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।





1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসRedmi 9A
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 4 months ago 

খুবই সুন্দর একটা নাটকের রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। মুশফিক আর ফারহান অভিনীত নাটকগুলো আমার কাছে খুবই ভালো লাগে। যদিও এনআরসি আমি এখনো দেখিনি কিন্তু আপনার পোস্ট করার মাধ্যমে নাটকটা দেখার আগ্রহ অনেক বৃদ্ধি পেয়ে গেল।

 4 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 4 months ago 

আপনার কাজল লতা নাটক রিভিউ বেশ দুর্দান্ত হয়েছে। কাজল লতা নাটক রিভিউ দেখে খুব ভালো লাগলো। নাটকের গল্প এবং দৃশ্য বেশ দারুন। বিশেষ করে মুশফিক আর ফারহানের অভিনয় বেশ অসাধারণ। নাটকের মাঝে সমাজের কিছু বাস্তব চিত্র তুলে ধরা হয়েছে। ধন্যবাদ আপনাকে এতো অসাধারণ নাটক রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

ধন্যবাদ আপনাকে সব সময় সুন্দর মন্তব্য করে আমার পাশে থাকার জন্য।

Steem/SBD doller sell korle inbox. 01700817832 ডলার বিক্রি করলে যোগাযোগ করেন ধন্যবাদ.💖
Whatapp 01700817832

 4 months ago 

দুই দিন ইউটিউব এ প্রবেশ করেছিলাম, তখন এই নাটকটি চোখের সামনে ভেসে এসেছিল। কিন্তু দেখার সুযোগ হয়নি তখন। কিন্তু আজকে আপনার নাটক রিভিউ দেখে বুঝতে পারলাম এই নাটকটি বেশ দারুন একটি নাটক। মুশফিক ফারহানের নাটক গুলোর মধ্যে একটু আলাদা রকম আর্ট থাকে।যা কোন অভিনেতাদের নাটকের মধ্যে নেই।এই নাটক থেকে বুঝতে পারলাম, ছেলে মেয়েরা যাকেই পছন্দ করে তার সাথেই বিয়ে দেয়া উত্তম।সময় করে এই নাটকটি দেখে নিতে হবে।

 4 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 4 months ago 

খুবই সুন্দর একটি পোস্ট শেয়ার করেছেন আপনি৷ আসলে ভেবেছিলাম আমি এই নাটকের রিভিউ শেয়ার করবো এবং আজকে দেখি আপনি এই নাটকটির রিভিউ শেয়ার করে দিয়েছেন৷ কিছুদিন আগে এই নাটকটি আমি দেখেছিলাম৷ খুবই সুন্দর একটি নাটক ছিল এটি৷ ফারহান এবং সাদিয়া আয়মানের জুটির এই নাটক খুব সুন্দর হয়েছে৷ যেভাবে তাদের শেষ পর্যন্ত মিল হয়ে গেল খুব সুন্দর ভাবে এই নাটকটি শেষ হলো৷

 4 months ago 

ধন্যবাদ ভাইয়া সব সময় সুন্দর মন্তব্য করার জন্য।

 4 months ago 

আপনাকে স্বাগতম।

Posted using SteemPro Mobile

 4 months ago 

কাজল লতা আমার অত্যন্ত পছন্দের একটি নাটকের নাম। নাটকটি আমি বেশ কয়েকবার দেখেছি। নাটকের অভিনয় গুলো সত্যিই অসাধারণ। আজকে উক্ত নাটকের রিভিউটি আপনি খুবই সুন্দর ভাবে আমাদের সকলের নিকট উপস্থাপন করেছেন। খুবই ভালো লাগলো নাটকের রিভিউটি পড়ে।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করার জন্য

 4 months ago 

কাজল লতা এই নাটকটা আমি দেখেছি। ফারহানের নাটক গুলো আমার মাঝে মাঝেই দেখা হয়ে থাকে। এই নাটকের শেষটা আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে। ফারহানের বাবা এই সম্পর্কটা প্রথমে মেনে নেয়নি, কিন্তু ফারহান শেষ পর্যন্ত কিছু কথা বলার কারনে তার বাবা মেনে নিয়েছে। আর নিজে থেকেই নায়িকার বাড়িতে গিয়েছিল। কথায় আছে না ভাগ্যে যদি থাকে তাহলে কেউই ঠেকাতে পারেনা, ঠিক তেমনটাই হয়েছে এই নাটকের মধ্যে।

 4 months ago 

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 58397.49
ETH 2619.60
USDT 1.00
SBD 2.42