||ফটোগ্রাফি:- এলোমেলো কিছু ফটোগ্রাফি||

in আমার বাংলা ব্লগ6 months ago
আসসালামু আলাইকুম:-আদাব
"কিছু এলোমেলো ফটোগ্রাফি"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
IMG20231227163754.jpg

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

প্রতি দিনের মতো আজকেও আপনাদের মাঝে আরেকটি বিষয় নিয়ে উপস্থিত হলাম। আজকের বিষয় হচ্ছে ফটোগ্রাফি পোস্ট। ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে। তাই চোখের সামনে কিছু দেখলে সাথে সাথে সেটার ফটোগ্রাফি করি।আজকে একটু দেরি হয়ে গেলো পোস্ট করতে।সারাদিন অনেক ব্যস্ত ছিলাম। রাত ৪:২০ মিনিটে ফ্রী হয়েছি।তার পর খাওয়া করে পোস্ট লিখতে বসলাম। যাইহোক এখন তাহলে ফটোগ্রাফি গুলো দেখে আসা যাক।

IMG20240102104332.jpg

প্রথমে আমি যে ছবিটি আপনাদের মাঝে শেয়ার করছি এটা হচ্ছে সন্ধ্যা মালতী ফুল। আসলে এই ফুল আমার অনেক পছন্দের। সন্ধ্যা হলে গাছ দিয়ে সুন্দর করে ফুল গুলো ফুটে উঠে। আর দিনের বেলা সব গুলো ফুল শুঁকে যায়। তাই এইদিক দিয়ে আমার কাছে ফুলটি ভীষণ ভালো লাগে।আজকে দুপুরে এই ফুলের ফটোগ্রাফি করছি।যাইহোক কেমন লাগলো আপনারা জানাবেন।

IMG20240102111452.jpg

এবার আপনারা যে ছবিটি দেখতে পাচ্ছেন এটা হচ্ছে আগুনের ফটোগ্রাফি। কারণ কিছুদিন ধরে প্রচুর ঠান্ডা। তাই আজকে সকালে আগুন ধরে হাত পা গুলো গরম করে নিতে ছিলাম। তাই এটার ফটোগ্রাফি করছি।ফটোগ্রাফি করে আপনাদের মাঝে শেয়ার করলাম।

IMG20240101095141.jpg

এবার আপনাদের মাঝে যে ছবিটি উপস্থাপন করছি এটা হচ্ছে শীতের সকালের ফটোগ্রাফি। কালকে সকালে বাইরে বের হয়ে দেখি অনেক ঠান্ডা আর শীত। তাই সকাল সকাল এটার ফটোগ্রাফি করছি।যাইহোক আমার ফটোগ্রাফি আপনাদের কাছে কেমন লাগলো আপনারা জানাবেন।

IMG20231228105307.jpg

আপনারা সবাই এবার যে ছবিটি দেখতে পাচ্ছেন।এটা হচ্ছে আমাদের এক দর্ষনীয় স্থান। আমি তারে ফটোগ্রাফি করছি।নদী টি দেখতে অনেক মানুষ এখানে আসে।কিছু দিন আগে দিনাজপুর গেছিলাম। তখন এটার ফটোগ্রাফি করছি। তো ফটোগ্রাফি টি আপনাদের কাছে কেমন লাগলো জানাবেন।

IMG20231227163754.jpg

আপনারা এবার যে ছবিটি দেখতে পাচ্ছেন এটা আমার কাছে নাম না জানা একটি ফুল
এই ফুলের নাম আমার জানা নেই। তবে ফুলটি দেখতে অসাধারণ। আমার কাছে ফুলটি ভীষণ ভালো লেগেছে। আর হ্যাঁ আপনারা যদি এই ফুলের নাম জেনে থাকেন তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। আর ফটোগ্রাফি টি কেমন হয়েছে এটাও জানাবেন।

IMG20231228104644.jpg

এবার আপনাদের মাঝে যে ছবিটি উপস্থাপন করছি এটা হচ্ছে রাস্তার ফটোগ্রাফি। রাস্তা দিয়ে যাওয়ার পথে রাস্তার ফটোগ্রাফি করছি।রাস্তা দিয়ে যেতে যেতো কেন জানি হটাৎ করে তার ফটোগ্রাফি করে নিলাম। কারণ ফটোগ্রাফি করতে আমার ভীষণ ভালো লাগে। যাইহোক এই ফটোগ্রাফি টি আপনাদের কাছে কেমন লেগেছে জানাবেন।

তো বন্ধুরা এই ছিল আজকের ফটোগ্রাফি।আমার ফটোগ্রাফি গুলো কেমন হয়েছে আপনারা জানাবেন। তাহলে আজকের মতো এখানে বিদায় নিলাম। যদি কোন ভুল করে থাকি তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসRedmi 9A
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 6 months ago 

চমৎকারভাবে ধারণ করেছেন এলোমেলো ফটোগ্রাফি। আপনার এই সমস্ত ফটোগ্রাফি গুলো আমার কাছে অনেক ভালো লেগেছে। শীতকালীন ফুলের দৃশ্য ক্যামেরাবন্দি করতে আমার খুব ভালো লাগে। পাশাপাশি প্রাকৃতিক পরিবেশ আর শীতে মানুষের শীত নিবারণ। সব মিলে খুব ভালো লাগলো।

 6 months ago 

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর একটা মন্তব্য করে উৎসাহিত করার জন্য

 6 months ago 
 6 months ago 

অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি করলেন আজকেও। ভিন্ন ভিন্ন রকমের ফটোগ্রাফি হওয়ার কারণে এসব গুলো দেখতে অসম্ভব দারুন লাগতেছে। আর আমি তো আপনার তোলা সবগুলো ফটোগ্রাফি দেখে এক নজরে তাকিয়ে ছিলাম। সবগুলো ফটোগ্রাফির মধ্য থেকে আমার কাছে হলুদ কালারের ফুলটা এবং নদী ব্রিজের ফটোগ্রাফি খুব ভালো লেগেছে। ফটোগ্রাফি গুলোর বর্ণনা তুলে ধরেছেন দেখে, সেগুলো সম্পর্কে কিছু ধারণা নিতে পেরেছি।

 6 months ago 

আমার তোলা ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে শুনে খুবই খুশি হলাম। ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 6 months ago 

কিছু রেনডম ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার প্রত্যেক টি ফটোগ্রাফি দেখে খুব ভালো লাগলো। হলুদ পাপড়ির ফুল টি দেখতে খুবই সুন্দর লাগছে। নদীর প্রাকৃতিক সৌন্দর্য বেশ দারুণ।

 6 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 6 months ago 

আমিও চেষ্টা করি ভাইয়া সুন্দর কিছু দেখলে ফটোগ্রাফি করার। আপনি গ্রামীন দৃশ্যের সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করলেন। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো আমার কাছে খুব ভালো লেগেছে। ফুলের ফটোগ্রাফি খুবই সুন্দর ছিল। এছাড়া অন্যান্য প্রাকৃতিক দৃশ্য গুলো অসাধারণ হয়েছে।

 6 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য

 6 months ago 

আপনি খুব সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। সবগুলো ফটোগ্রাফি অসাধারণ ছিল। তবে এর মধ্যে নাম না জানা ফুলটির ফটোগ্রাফি আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছে। সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 6 months ago 

ধন্যবাদ আপু সব সময় সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 6 months ago 

খুবই সুন্দর সুন্দর এলোমেলো ফটোগ্রাফি করেছেন। এলোমেলো ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো। ফটোগ্রাফির সাথে বর্ণনা ও ছিল অসাধারণ।

 6 months ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

 6 months ago 

বেশ অসাধারণ ফটোগ্রাফি শেয়ার করেন তো আপনি৷ প্রতিনিয়তই সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার মাধ্যমে আপনি আপনার ফটোগ্রাফির দক্ষতাকে অনেক প্রখর করে তুলছেন৷ আজকেও অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। এর মধ্যে প্রথমেই আপনি যে ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছেন সেটি আমার অনেক ভালো লেগেছে৷ এর নামও আমার জানা নেই৷ অসংখ্য ধন্যবাদ এরকম সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য৷

 6 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 6 months ago 

খুবই সুন্দর সুন্দর এলোমেলো ফটোগ্রাফি করেছেন। আসলে এলোমেলো ফটোগ্রাফি গুলো দেখলে ভালো লাগে। কারণ এলোমেলো ফটোগ্রাফির সাথে অন্যরকম একটা বর্ণনা আমরা জানতে পারি। তাই আপনার ফটোগ্রাফি গুলো খুবই ভালো লাগলো।তবে আগুন তাপানোর দৃশ্য আমার বেশি ভালো লেগেছে।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ধন্যবাদ ভাই সব সময় সুন্দর সুন্দর কমেন্ট করে পাশে থাকার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.029
BTC 57839.82
ETH 3132.70
USDT 1.00
SBD 2.43