//নাটক রিভিউ:-প্রবাসীর টাকার গরম//

in আমার বাংলা ব্লগ10 hours ago
আসসালামু আলাইকুম:-আদাব
"নাটক রিভিউ:-প্রবাসীর টাকার গরম"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

1721059078540.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।প্রতিদিনের মতো আজকেও আপনাদের মাঝে আর একটি বিষয় নিয়ে উপস্থিত হলাম।আজকের বিষয় হচ্ছে নাটক রিভিউ:-প্রবাসীর টাকার গরম।আমি যে নাটকটির রিভিউ শেয়ার করব আপনাদের মাঝে। আশা করছি রিভিউটি পড়ে আপনাদের অনেক ভালো লাগবে।তাহলে দেরি না করে শুরু করা যাক।

নাটকের গুরুত্বপূর্ণ তথ্য
নাটকের নামপ্রবাসীর টাকার গরম
অভিনয়তামিম খন্দকার,ইফফাত আরা তিথি,আরো অনেকে
পরিচালকআকাশ পাউল
মুক্তির তারিখ২৮ শে জুন ২০২৪
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
দৈর্ঘ৫৯.০৪
সংক্ষিপে কাহিনি

1721055407889.jpg

1721055397383.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

নাটকের শুরুতেই নায়ক এবং নায়িকা তাদের বিয়ে হয়।এবং নায়ক কোন ইনকাম করে না সে তার বড় ভাইয়ের মাধ্যমে চলাফেরা করে। তো একদিন হঠাৎ করে খেতে খেতে তার বড় ভাই তাকে অনেক কথা শুনালো। যেগুলো কথা তার একেবারে মনে গিয়ে লাগছিল। তাকে বিভিন্ন ভাবে বিভিন্ন ধরনের কথা দিয়ে তাকে কষ্ট দিয়েছে। এমনকি ঐদিন সে শান্তি মত খেতেও পারে নাই। সে মাছ খেতে চাইছিল তার প্লেট থেকে মাছ উঠিয়ে নেওয়া হয়েছিল।এইরকম অপমান ও কথাবার্তা শুনে তার মন খারাপ হয়ে গেলো।সে খাওয়া বাদ দিয়ে সেখান থেকে চলে আসলো।সেখানে তার বাবা মা তার ভাই ভাবি সবাই ছিলো।কিন্তু তার বাবা-মা কোন কথা বললো না।

1721055431864.jpg

1721055418640.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তো পরে এইরকম পরিস্থিতি দেখার পর সে ডিসিশন নিলো বিদেশে যাবে।কিন্তু বিদেশে যাওয়ার মতো তার কোন টাকা ছিল না।তো পরে তার এক চেনা পরিচিত এক ব্যাংকের লোকের কাছে টাকা লোন নেওয়ার কথা বার্তা বললো।সেই লোকটি ও আশা দিল যে আমি চেষ্টা করবো আপনাকে লোন দেওয়ার। তো এই দিকে তার বউ তাকে বলল যে, আমরা কিছু টাকা ম্যানেজ করে একটা ব্যবসা করি।টাকা পয়সা হলে তার পর তুমি বিদেশে যাইও।তো তার বউ তার কাছের এক ভাবীর কাছ থেকে ১০ হাজার টাকা ধার করে নিয়ে আসলো।

1721055443348.jpg

1721055456214.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তো দশ হাজার টাকা যে তার বউ নিয়ে আসছিল। এটা তার বড় ভাবী তার পাশের রুম থেকে সবকিছু শুনতে পায়।এবং তার বড় ভাবী এখানে মাথা খাটিয়ে চোর বানাইলো তাদের।হঠাৎ করে তার বড় ভাবি বলে যে আমার রুম থেকে ১০ হাজার টাকা হারিয়ে গেছে। এখন ১০ হাজার টাকা যে হারাইছে সেটা তার ছোট ভাইয়ের উপরে চাপিয়ে দিলো।কারণ তার আগের দিন তারা ১০ হাজার টাকা নিয়ে আসছিল। সেই টাকায় এখন তাদেরকে চোন বানিয়ে বাসা থেকে বের করে দিলো।তো এই দিকে যে সে লোনের কথা বলছিল তাকে লোন দেওয়া হয়েছিলো।সেই টাকা দিয়ে সে বিদেশে গেলো।

1721055480714.jpg

1721055470367.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তো নায়ক এবং নায়িকা যখন চার বছর বিদেশ খেটে বাসায় আসলো। তার ভাই ভাবি এবং বাবা-মা দেখে সবাই অবাক হয়ে গেলো।কারণ যার পক্ষে থেকে কিছু করা সম্ভব ছিল না। সে এখন বিদেশ খেটে অনেক টাকার মালিক হয়ে গেছে।এখন সে বাসায় এসে দেখে তার বড় ভাই বাসার সব কাজ করে, এবং কামলার মতো সারাদিন খেটে যায়।এখন তার ছোট ভাই বলে যে ভাইয়া তোমার এই অবস্থা কেনো,?এখন সে যে বিদেশ থেকে আসছে। তার কাছে তারা অনেক কিছু চাইলো। এবং তার বড় ভাই ও ভাবি তাদেরকে খুব ভালবাসলোএবং সম্মান করলো। কারণ তারা জানে যে তার ভাইয়ের কাছে অনেক টাকা আছে। এখন সে যখন সবাইকে বিদেশ থেকে আনা জিনিস গুলো দিতে লাগলো।তার বাবাকে দুই লাখ টাকা দিলো,এবং তার মাকে একটি গোল চেইন দিলো।কিন্তু তার বড় ভাই ও ভাবি তাদের জন্য কিছু ফেসওয়াশ আর ক্রিম নিয়ে আসছিল।

1721055493297.jpg

1721055506668.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

এখন তার বাবাকে যে সে এক লাখ টাকা দিয়েছিলো।সেই টাকা তার বড় ভাই ও ভাবি রাতে চুরি করতে গেছিলো। তো যখন টাকাটি চুরি করে বের হয়ে আসলো তখন সাথে সাথে তার ছোট ভাই দেখে ফেললো।এবং তাকে জিজ্ঞেস করে যে তুমি বাবার রুম থেকে কি নিয়ে আসলা? কিন্তু সে কোনো ভাবেই স্বীকার করে না যে টাকা নিয়ে আসছি।তারপর অনেক কথা বার্তা বলার পর সে টাকাটি নায়িকা জোর করে তাদের কাছ থেকে বের করলো।এখন নায়ক বলে যে আমি টাকা চুরি না করে আমাকে বাসা থেকে বের করা হয়েছিলো।এখন এই বিচার টি ঠিক আপনার মত করে করবেন।তো যখন তাকে বাসা থেকে বের করা হলো সঙ্গে সঙ্গে তার ছোট ভাই তাকে আবার বলল যে, ভাইয়া তুমি আমাকে বের করে দিতে পারো কিন্তু আমি তোমাকে বের করে দিতে পারবো না।এরপর তাদের দুজনের ভুল গুলো ক্ষমা করে দিয়ে আবার আগের মত মিল হয়ে গেলো।


ব্যাক্তিগত মতামত

আসলে পরিচালক এই নাটকের মধ্যে অনেক সুন্দর একটি শিক্ষা নিও বিষয় তুলে ধরেছেন। যেটা হচ্ছে আমরা কারো সাথে অহংকার বা হিংসা করবো না। আর অহংকার হচ্ছে পতনের মূল। যে অহংকার করবে সেই অহংকারের একদিন পতন হবেই। যদি তার ছোট ভাইকে বুঝিয়ে বলা হতোটাকা ইনকাম করার জন্য, তাহলে সে ইনকাম করতো।মানুষ সব সময় এক রকম বা একে পরিস্থিতিতে থাকে না।যাইহোক নাটকটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আপনারা যারা এখনো নাটকটি দেখেন নাই দেখে নিবেন। আশা করছি সবার কাছে নাটকটি ভালো লাগবে। আজকের মত আমি এখানে বিদায় নিলাম। আপনারা সবাই ভালো থাকবেন ও সুস্থ থাকবেন ।



নাটকের লিংক ও রেটিং:-৯/১০



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসTecno camon 20
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 8 hours ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। আপনার এই রিভিউ পড়ে অনেক ভালো লেগেছে। নাটক দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। তাইতো সময় পেলেই নাটক দেখা শুরু করি। তবে এই নাটক এখনও দেখা হয়নি। তামিম ও তিথি এই দু'জনকেই আমার খুব ভালো লাগে। তাদের দু'জনের অভিনয় খুব সুন্দর হয়েছে। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি নাটক রিভিউ দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64854.61
ETH 3478.75
USDT 1.00
SBD 2.52