||পাওয়ার আপ পোস্ট :-১০ স্টিম পাওয়ার আপ ||

in আমার বাংলা ব্লগlast month
আসসালামু আলাইকুম:-আদাব
"১০ স্টিম পাওয়ার আপ"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Teal Alcohol Ink Trust Yourself Quote Facebook Post_20240417_220019_0000.png

"ক্যানভা দিয়ে তৈরি"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

আবারো প্রতিদিনের মতো আজকেও আরেকটা পোস্ট নিয়ে হাজির হলাম। আজকের বিষয় হচ্ছে পাওয়ার আপ পোস্ট। পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। তাই আমরা সবাই পাওয়ার আপ পোস্ট এর মাধ্যমে আমাদের শক্তি বৃদ্ধি করবো। এভাবেই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করবো ইনশাআল্লাহ।আমি নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি অর্জন করবো।স্টিমিট প্লাটফর্মে আমি আমার শক্তি বৃদ্ধি করতে প্রতি সপ্তাহেই পাওয়ার আপ পোস্ট করার চেষ্টা করি।তবে অনেক কয়েক দিন ধরে পাওয়ার আপ পোস্ট করা হয়নি, তো আজকে ভাবলাম পাওয়ার আপ পোস্ট করি। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো।আজকে তার ধারাবাহিকতা বজায় রাখার জন্য ১০ স্টিম পাওয়ার আপ করলাম।তাহলে দেরি না করে শুরু করা যাক।

1713368806936.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

  • প্রথমে আমার স্টিমিটের ওয়ালেট লগইন করলাম। আমার উপরে স্টিম রয়েছে ৪৮.২১৩ স্টিম,আমি সেখান থেকে পাওয়ার আপ করবো।আমার পাওয়ারে স্টিম রয়েছে ১,৮০৭.৮৫৩ স্টিম।
1713368788898.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

  • তো এখন কয়েকটি অপশন দেখা যাচ্ছে আমি পাওয়ার আপ অপশন টি সিলেক্ট করলাম।
1713368747743.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

  • এবার কত স্টিম পাওয়ার আপ করবো সেটার এমাউন্ট বসিয়ে দিলাম। আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো তাই ১০ স্টিম বসিয়ে দিলাম।
1713368716811.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

  • এমাউন্ট বসার পর আমি পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম,এবার কনফার্ম পাওয়ার আপ ক্লিক করতে হবে।যদি সব কিছু ঠিকঠাক থাকে তাহলে পাওয়ার আপ বাটনে ক্লিক করবেন।আমার সব কিছু ঠিক রয়েছে আমি পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।
1713368537110.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

  • এবার দেখেন আমার পাওয়ার আপ সফল হয়েছে। এখন উপরে স্টিম রয়েছে ৩৮.২১৩ আর স্টিম পাওয়ারে ১,৮১৭.৮৫৩ রয়েছে।
বর্তমান আমার স্টিম ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি১,৮০৭.২১৩ স্টিম
পাওয়ার আপ১০স্টিম
বর্তমান এসপি১,৮১৭.৮৫৩স্টিম


তো বন্ধুরা এই ছিল আজকের পাওয়ার আপ পোস্ট টি।পাওয়ার আপ আমাদের সবার উচিত একটু একটু করে করার,যে যত বেশি পাওয়ার করবে তার আইডির সক্ষমতা ততই বৃদ্ধি পাবে। যাইহোক আজকের মত এখানেই বিদায় নিলাম, আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসTecno camon 20
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 last month 

পাওয়ার আপ করতে এবং পাওয়ার আপ পোস্ট দেখতে আমার বেশ ভালো লাগে। আপনি তো ভাইয়া প্রতি বছর ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন। যা এক সময়ে আপনার একাউন্টে বেশ দারুন উপকার আনবে। ধারাবাহিক পাওয়ার আপের ফলে আপনি বেশ সহজে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 last month 

একাউন্টঃ @polash123
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

 last month 

আজকে আপনার দশ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে সত্যি আমার কাছে খুব ভালো লাগলো। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের ভাগ্য পরিবর্তন করতে পারি । আমি নিজেও প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি। আশা করে পাওয়ার আপ করে অনেক দূর এগিয়ে যাবেন।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 69626.36
ETH 3667.86
USDT 1.00
SBD 3.82