||স্টিমিটের টাকায় নিজের প্রথম স্বপ্ন পূরন করলাম,ভালোবাসি আমার বাংলা ব্লগকে||

in আমার বাংলা ব্লগlast month
আসসালামু আলাইকুম:-আদাব
"স্টিমিটের টাকায় নিজের প্রথম স্বপ্ন পূরন করলাম"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
IMG20240416150725.jpg

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

প্রতি দিনের মত আজকেও আপনাদের মাঝে আরেকটি বিষয় নিয়ে উপস্থিত হলাম। আজকের বিষয় হচ্ছে স্টিমিটের টাকায় নিজের প্রথম স্বপ্ন পূরণ করলাম আমি আমার বাংলা ব্লগে সব সময় নতুন নতুন ব্লগ নিয়ে আসার চেষ্টা করি।তো আপনারা পোস্টের টাইটেল দেখেই বুঝতে পারছেন কি নিয়ে পোস্ট করবো।তো আমার আশা ও স্বপ্ন রয়েছে আমার বাংলা ব্লগ থেকে কিছু একটা করবো।আমি আজকেই সকালে দিনাজপুর গিয়ে ফোন কিনে নিয়ে আসছি,তো আশার পরেই আমার যে অনুভূতি টা সেটাই আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করবো।তাহলে দেরি না করে শুরু করা যাক।

IMG_20240413_113418_350.jpg

আমার বাংলা ব্লগে অনেক ইউজার রয়েছে যাদের বড় বড় এমাউন্টের পাওয়ার।যাইহোক বাংলা ব্লগে পরিশ্রম করতে পারলেই তার ফল পাওয়া যায়,আসলে একটা কথা রয়েছে যে মানুষ বেঈমানী করলেও তার পরিশ্রম কখনো বেঈমানী করবে না।তো এটা হচ্ছে বাস্তব একটা কথা কারণ আমরা যদি পরিশ্রম না করি তাহলে আমার বাংলা ব্লগে সাপোর্ট পাওয়া মুশকিল হয়ে যাবে। সব থেকে বড় কথা হচ্ছে আমাদের প্রিয় দাদা তিনি পরিশ্রমকারী মানুষদের বেশি পছন্দ করে,আমার বাংলা ব্লগে সবাই অনেক পরিশ্রম করে এটা আমার কাছে ভীষণ ভালো লাগে।

IMG_20240413_060705_540.jpg

তো আমি রমজান মাসে একটা পোস্ট শেয়ার করছিলাম যেটার টাইটেল হচ্ছে বিপদ যেনো লেগেই রয়েছে আমি জানি না রমজান মাসে আমার এতো কেনো বিপদ ছিল। আমার ২ দিনে দুই দুইটি ফোন নষ্ট হয়ে যায়,আমি এমন অবস্থায় পরে যায় যে কাজ করার মত কোন কিছু পাচ্ছি না। আমি একদিন ঠিক মত কাজ না করলে রাতে ঘুমার আগে এটা খুবই টেনশন হয়, যার কারনে আমি সব সময় চেষ্টা করে যাই দিনের সকল কাজ কমপ্লিট করার জন্য। তো যখন ফোনের এমন অবস্থা হলো আমি ফোন চার্জে দিয়ে সকল কাজ কমপ্লিট করছি,আর মনে মনে একটা জেদ ধরে থাকতাম যে রমজান মাস কাজ করেই সুন্দর একটা ফোন কিনবো।

IMG20240416150815.jpg
IMG20240416151412.jpg

আমার ফ্যামলি থেকে আমি বর্তমান একাই,আমার বড় ভাই রয়েছে সে শুধু আমার খাওয়া দাওয়ার দায়িত্ব নিয়েছে। আসলে দুনিয়া যে এতো বড় কঠিন সেটা আমি বুঝতে পারতেছি,তো ফোনের সমস্যা ছিল যে তার ব্যাটারি ফুলে গেছে। কিন্তু সেই সময় এমন অবস্থা তার ব্যাটারি চেঞ্জ করার মত টাকা ছিল না, আমি স্টিমিটের টাকা বের করে তার পর ফোনের ব্যাটারি কিনে নিয়ে আসলাম। তার পর সেই ফোন দিয়ে আবার কাজ শুরু করলাম তবে তার ক্যামেরা ছিল নষ্ট,আমি মানুষের ফোন নিয়ে বাইরে ছবি তুলে পোস্ট করতাম।যাইহোক যখন পুরপুরি রমজান মাস কাজ করলাম তখন দেখি ভালো একটা এমাউন্টের স্টিম আমার জমা হয়েছে, আমি একটু একটু করে ফোন কেনার জন্য স্টিম জমা করতাম।

IMG20240416151112.jpg
IMG20240416151227_1.jpg
IMG20240416150847.jpg

তো স্টিম সব সেল দিয়ে আমার কাছে বড় একটা এমাউন্টের টাকা জমা হলো।তো আজকে সকালে গিয়ে দিনাজপুর মার্কেটে ফোন চয়েস করলাম, বিভিন্ন ধরনের ফোন দেখলাম আমরা।তো সব গুলো দেখার পর আমরা Tecno camon 20 ফোনটি চয়েস করলাম, কারণ ফোনটি নেওয়ার কারণ হচ্ছে তার ক্যামেরা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পিছনের ক্যামরা হচ্ছে ৬৪ মেগাপিক্সেল আর সামনে ৩২ মেগাপিক্সেল ক্যামেরা, এগুলো সব কিছু দেখার পর ফোনটা চয়েস করছি।ফোনের দাম ছিল ২০,০০০ হাজার আমরা সব কিছু বাদ দিয়ে ১৯,৫০০ টাকা দিয়ে ফোনটা ক্রয় করি।ফোনটা ছিল অফিসিয়াল এবং তার সকল কাগজ পাতি বুঝে নিলাম। এবং যেই দোকান থেকে ফোনটা নিয়েছি সে নিজেও এই ফোন টা ব্যবহার করতেছে,তার ফোনে ক্যামেরা দেখে আমি নেওয়ার আগ্রহবোদ করি।

ফোন নেওয়ার অনুভূতি প্রকাশ

আমি আজকে আমার জীবনের প্রথম স্বপ্ন পূরণ করলাম আসলে এটা ভাবতেই নিজেকে খুবই ভালো লাগতেছে। এমন দিন ছিল যে ১০০ টাকা দিয়ে ফোনের ব্যাটারি চেঞ্জ করতে পারি না। আজকে শুধু এই খুশির দিনটির কারণ হচ্ছে আমাদের প্রিয় দাদা ও মডারেটর ও এডমিন এর জন্য। বিশেষ করে আজকে আমার বাংলা ব্লগে কাজ করতে পারছি শুধু দাদার জন্য,আমার এখানে রেফারেন্স দেওয়ার মত কেউ ছিল না, শুধু দাদার কথার অনুপাতে আমাকে এখানে ভেরিফাই করা হয়েছে। আমি আমার জীবনের প্রথম স্বপ্ন পূরণ করলাম এটার কারণ আমি দাদাকে বানাবো,তিনার জন্যই আজকে নিজের স্বপ্ন পুরন করলাম।তার কথার অনুপাতে যদি এখানে না আসতাম তাহলে আমি কিছুই করতে পারতাম না।দাদাকে আমার পক্ষ থেকে অনেক অনেক ধন্যবাদ জানাই,,এবং ভালোবাসি আমার বাংলা ব্লগকে, জীবনের প্রথম স্টিমিটের টাকায় ফোন কিনলাম সত্যি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। তো বন্ধুরা আজকের মত এখানেই বিদায় নিলাম। আমার লেখায় কোন ভুল হয়ে থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন, আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসTecno camon 20
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 last month 

আসলে এই ধরনের পোস্টগুলো পড়তে আমার কাছে সব সময় বেশ ভালো লাগে। আপনি এই প্লাটফর্মে কাজ করে প্রথমবারের মতো আপনি আপনার স্বপ্ন পূরণ করতে পেরেছেন জেনে ভালো লাগলো। এই ফোনটার ক্যামেরা আমিও দেখেছি বেশ ভালোই লেগেছিল আমার কাছে। যাই হোক আশা করি এভাবেই একে একে নিজের নেক স্বপ্নগুলো পূরণ করতে পারবেন। ধন্যবাদ

 last month 

এই প্লাটফর্মে কাজ করার মাধ্যমে আপনি আপনার প্রথম স্বপ্ন পূরণ করলেন একটি মোবাইল কিনার মাধ্যমে জানতে পেরে খুবই ভালো লাগলো।
এটা জেনেও অনেক খারাপ লাগলো যে এই রোজার মাসে পরপর আপনার দুটি ফোন নষ্ট হয়ে গিয়েছে।
যা হোক আপনার উৎসাহ দেখে খুবই ভালো লাগলো ।ভবিষ্যতে আরো ভালো কিছু করতে পারবেন এই প্লাটফর্মে কাজ করার মাধ্যমে আশা করি।

 last month 

জ্বি ভাই দোয়া করবেন সব সময়, সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 last month 

ভাই আপনার পোস্ট দেখে খুবই ভালো লাগলো যে ইস্টিমেটের টাকা দিয়েই স্বপ্ন পূরণ করলেন। আসলে ভাইয়া নিজের স্বপ্ন নিজেই পূরণ করার মজাই আলাদা। বাংলা ব্লগে কাজ করে দেখছি আপনি বেশি দক্ষতা অর্জন করেছেন এবং সেখান থেকে আজ আপনার নিজের স্বপ্নটা পূরণ করেছেন। খুবই ভালো লাগলো ভাইয়া এবং ফোনটি মনে হচ্ছে নতুন মডেল আর সব মিলে আপনার কাছে টান নিয়েছিল উনিশ হাজার পাঁচশ টাকা। খুবই সুন্দর কালার ফোনটি এবং দেখতে ভালই লাগছে ধন্যবাদ আপনাকে শেয়ার করার জন্য।।

Posted using SteemPro Mobile

 last month 

অভিনন্দন ভাই🎉
স্টিমিট প্লাটফর্মে কাজ করে নিজের স্বপ্ন পুরন করেছেন জেনে খুশি হলাম। সব কিছু দাদার জন্য সম্ভব হয়েছে। দাদা প্রতি আমরা সকলেই কৃতজ্ঞ । নতুন ফোন কেনার অনূভুতি পড়ে ভীষণ খুশি হলাম। আপনার জন্য শুভ কামনা রইলো। এভাবেই এগিয়ে যান।

 last month 

প্রতিটা মানুষ আমার বাংলা ব্লগ ও দাদার মাধ্যমে নিজের স্বপ্নগুলো পূরণ করতে পারতেছে।আসলে মানুষ বেইমানি করলেও পরিশ্রম বেইমানি করে না। এখানে যদি আমরা ভালোভাবে কাজ করতে পারি অবশ্যই নিজের সফলতা অর্জন করা সম্ভব। আপনি আজকে ফোন কিনতে পেরেছেন আমার বাংলা ব্লগের মাধ্যমে ও দাদার মাধ্যমে। ভীষণ ভালো লাগতেছে। আশা করবো সব স্বপ্ন যেন পূরণ করতে পারেন। আপনার জীবন বৃত্তান্ত আমি পড়েছি অনেক কষ্টের মধ্য দিয়ে দিন পার করতেছেন। যাই হোক পরবর্তী জীবনের জন্য দোয়া রইল।

 last month 

সত্যি ভাইয়া মানুষ বেইমানি করলেও পরিশ্রম কখনো বেইমানি করে না। পরিশ্রম সময়মতো ফল দেয়। আপনার লেখাগুলো পড়ে যেমন ভালো লাগলো তেমনি আপনার অনুভূতি জেনেও ভালো লাগলো। নতুন ফোন কিনেছেন দেখে সত্যিই ভালো লাগলো।

 last month 

আপনি ঠিক বলছেন আমাদের প্রিয় দাদা অনেক পরিশ্রমী একজন মানুষ। উনি যেমন পরিশ্রম করতে পছন্দ করেন অন্যদের পরিশ্রমের প্রতি অনেক বেশি সাপোর্ট করেন। তাই আমরাও বেশ ভালোভাবে কাজ করতে অনেক বেশি উৎসাহ পায়। আপনি অবশেষে স্টিম জমা করে নিজের শখের মোবাইলটি কিনে নিলেন। আপনার স্বপ্ন পূরণের গল্প শেয়ার করলেন অনেক বেশি ভালো লাগলো।

 last month (edited)

স্টিমিট প্লাটফর্ম সবারই কিছু না কিছু স্বপ্ন পূরণ করেছে। আমি মনে করি এই প্লাটফর্ম এর সাথে লেগে থাকলে নিজের জীবন যাপন ও স্বপ্ন পূরণে সহায়তা করবে। তাই শুধু সুসময়ে নয়, দুঃসময়ে ও এই প্ল্যাটফর্মের সাথে লেগে থাকা উচিত। ধন্যবাদ অনুভূতি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 65389.05
ETH 2952.31
USDT 1.00
SBD 3.72