আমার তোলা সন্ধ্যা মালতি ফুলের ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগlast year

প্রিয় স্টিম বাংলা ব্লগের কমিউনিটির ব্লগারবৃন্দরা সকলে কেমন আছেন? আশা করি আল্লাহ তায়ালার অশেষ কৃপায় আপনারা সকলে ভালো আছেন। আমিও আল্লাহর রহমতে ভালো আছি,আজকে আমি সন্ধ্যা মালতি ফুল নিয়ে কিছু আলোচনা করবো। তো চলুন শুরু করা যাক।

IMG_20230523_192538.jpg

আপনারা যারা এই ফুলটি দেখতে পাচ্ছেন এটার নাম হলো সন্ধ্যা মালতি ফুল। আমরা বিভিন্ন জায়গায় বিভিন্ন ধরনের ফুল দেখেছি। আমাদের বাসায় বা আশে পাশে অনেক ধরনের ফুল রয়েছে। আপনারা এই ফুল দেখছেন কি না আমি বাসায় যানি না, এই ফুল শুধু সন্ধ্যার সময় ফুঁটে উঠে। এটা সন্ধ্যা থেকে রাত পর্যন্ত ফুল হয়ে থাকে, আবার যখন সকাল হয়ে যাবে তখন ওই গাছে আর ফুল গুলো থাকে না।

IMG_20230523_192554.jpg
IMG_20230523_192845_1.jpg
IMG_20230523_192624_1.jpg

আমার বাসায় আমার এক ছোট বোন এই ফুলের গাছ লাগিয়েছি।আমি কিন্তু প্রতিদিন সকালে দেখি কিন্তু তখন ওই সময় গাছে ফুল থাকে না, কি অদ্ভুত একটা জিনিস। আল্লাহ তায়ালার প্রতিটা সৃষ্টি অনেক সুন্দর করে করছে,তো আমি যখন ৪-৫ দিন ধরে এইরকম দেখতেছি কালকে আমি সন্ধ্যার সময় সেই গাছের কাছে যায়।সন্ধ্যার সময় দেখলাম গাছে কি সুন্দর করে ফুল গুলো ফুটে উঠেছে।

IMG_20230523_192759.jpg
IMG_20230523_192624_1.jpg

ফুল এমন একটা জিনিস ফুল আমাদের কাছে সবার প্রিয়।আমি ফুল দেখতে খুব ভালো বাসি,কারনে ফুলের মধ্যে অপরুপ সৌন্দর্য থাকে। এবং ফুলের নার্সারি করতে আমার অনেক আশা,আমার বাসায় আমি কিছু কিছু ফুলের গাছ লাগিয়েছি। আরো কিছু কিছু ফুলের গাছ লাগাতে হবে।বাসায় যদি ফুলের গাছ থাকে সেই বাসার সৌন্দর্য বৃদ্ধি পাই।

IMG_20230523_192831_1.jpg

ফুলকে আমরা সবাই অনেক পছন্দ করি। সাধারণত ভালোবাসার জন্য সবার প্রিয় ফুল হলো গোলাপ ফুল, গোলাপ ফুল আমার অনেক পছন্দের একটা ফুল। আর সবাই গোলাপ ফুলকে ভালো বাসে গোলাপ ফুলের ঘ্রানটাও অনেক সুন্দর। আমি যে সন্ধ্যা মালতি ফুল আপনাদের মাঝে উপস্থাপন করছি এই ফুলের ঘ্রানটাও অনেক সুন্দর। আজকে আমি এখানেই আপনাদের মাঝে ইতি টানলাম আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন। আমার লেখায় কোনো ভুল হয়ে থাকলে সবাই আপনারা ক্ষমার দৃষ্টিতে দেখবেন আল্লাহ হাফেজ।



অসংখ্য অসংখ্য ধন্যবাদ
Sort:  
 last year 

সন্ধ্যামালতী ফুলের দারুন কিছু ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। এই ফুলটা আমার কাছে খুবই ভালো লাগে। একবার এই গাছ লাগালেই যেন আর এই গাছ শেষ ই হয় না।

 last year 

ধন্যবাদ

 last year 

অনেক সুন্দর ভাবে আপনি সন্ধ্যা মালতি ফুলের ফটোগ্রাফি করেছেন ভাইয়া। সন্ধ্যা মালতি ফুল আমার কাছে অনেক ভালো লাগে। এই ফুলের অনেক রকমের রং রয়েছে। ধন্যবাদ আপনাকে সন্ধ্যা মালতির ফুলের বর্ণনা আমাদের মাঝে দেওয়ার জন্য।

 last year 

অসংখ্য ধন্যবাদ

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে বেশ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। এত সুন্দর ভাবে সন্ধ্যা মালতির ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

ধন্যবাদ ভাই

 last year 

সন্ধ্যা মালতি ফুলের ফটোগ্রাফি দেখতে অনেক সুন্দর লাগতেছে। এই ফুলটির নাম আমার জানা ছিলো না। আপনার পোস্ট এর মাধ্যমে জানতে পেরে ভালো লাগলো। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 last year 

ধন্যবাদ আপনাকে

 last year 

সন্ধ্যা মালতী ফুল আমার খুবই পছন্দের সময় এই ফুল ফোটে এবং এটার ঘ্রান খুব মিষ্টি। যদিও এই ফুলের ঘ্রাণ খুব দূর অব্দি ছড়ায় না, কিন্তু ভীষণ সুন্দরী ফুলের ঘ্রাণ।জি ভাই আপনার মত গোলাপ ফুলের ঘ্রাণ ও আমার কাছে খুব ভালো লাগে।

 last year 

ধন্যবাদ

 last year 

সন্ধ্যাবেলা তে ফুলগুলো আপনি সন্ধ্যায় ফটোগ্রাফি করেছেন দেখে অনেক সুন্দর লাগছে। মনে হচ্ছে ফুলগুলো যেন আমার দিকে তাকিয়ে আছে। এগুলোর কালার খুবই চমৎকার

 last year 

ধন্যবাদ আপু

 last year 

আপনি খুব সুন্দরভাবে সন্ধ্যা মালতি ফুলের ফটোগ্রাফি তুলেছেন। আপনার প্রতিটা ফটোগ্রাফি খুব সুন্দর হয়েছে। আমাদের বাড়ির সামনে অনেকগুলো গাছ ছিল। আমার কাছে এই ফুল অনেক ভালো লাগে। সন্ধ্যা হলেই গাছে গাছে ফুলে ভরে যায়।এই ফুলের কালার খুব সুন্দর। ধন্যবাদ এত সুন্দর ফুলের ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ আপু

 last year 

আপনার সন্ধ্যামালতী ফুলের ফটোগ্রাফ গুলো সুন্দর হয়েছে। বোঝা যাচ্ছে রাতের বেলা তুলেছেন।রাতের বেলা তুললেও ছবিগুলোতে বিন্দুমাত্র খুত নেই। ধন্যবাদ সুন্দর ফটোগ্রাফ গুলো শেয়ার করার জন্য।

 last year 

ধন্যবাদ

 last year 

সৃষ্টিকর্তার সৃষ্টির প্রতিটি জিনিসের মধ্যে ভিন্ন ভিন্ন বৈশিষ্ট্য লুকিয়ে আছে এবং ভিন্ন ভিন্ন গুণাবলী রয়েছে। ফুলের মধ্যে এক একটি ফুল একেক সিজনে ফুটে থাকে এবং ভিন্ন ভিন্ন সৌন্দর্য বহন করে। সন্ধ্যা মালতি ফুলটাও দেখতে অনেক সুন্দর সন্ধ্যা বেলায় যেহেতু ফুটে অদ্ভুত ধরনের সুন্দর হয়। এই ফুল অনেক ভালো লাগে আমার কাছেও দেখতে। খুব সুন্দর আপনি ফটোগ্রাফি শেয়ার করেছেন দারুন হয়েছে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67108.48
ETH 3477.28
USDT 1.00
SBD 2.72