||নাটক রিভিউ:- "গো টু হেল"||

in আমার বাংলা ব্লগ8 months ago
আসসালামু আলাইকুম:-আদাব
নাটক রিভিউ:- গো টু হেল।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG_20231127_183911.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

প্রতি দিনের মতো আজকেও আপনাদের মাঝে আরেকটি পোস্ট নিয়ে উপস্থিত হলাম। আজকের বিষয় হচ্ছে নাটক রিভিউ আজকের নাটকটি হচ্ছে ফারহান আহমেদ জোভান।আজকে আপনাদের মাঝে একটু দেরি করে উপস্থিত হলাম। আজকে বাসায় অনেক মেহমান আসছিল। তাই একটু ব্যস্ত ছিলাম। যাইহোক সব কাজ শেষ করে আপনাদের মাঝে হাজির হলাম।আমরা যারা বাংলা নাটক দেখি তাদেরকে আমার ব্লগে স্বাগত।আমি প্রতি সপ্তাহে একটা করে নাটক রিভিউ পোস্ট আপনাদের কাছে শেয়ার করি।বাংলা নাটক গুলো দেখতে আমার ভীষণ ভালো লাগে। তবে সব সময় তো নাটক দেখা হয় না।যখন ফ্রী সময় পাই তখন নাটক দেখি।যাইহোক তাহলে দেরি না করে শুরু করা যাক।

নাটকের গুরুত্বপূর্ণ তথ্য
নাটকের নামগো টু হেল
অভিনয়ফারহান আহমেদ জোভান,কেয়া পায়েল
পরিচালকহারিস মোহাম্মদ
মুক্তির তারিখ২৬ শে ডিসেম্বর ২০২০
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
দৈর্ঘ৪১,১১
সংক্ষিপে কাহিনী

IMG_20231127_183032.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

নাটকের শুরুতেই জোভান এবং কেয়া পায়েলের রিলেশন চলতেছে।তাদের সুন্দর একটা সম্পর্ক রয়েছে।তবে জোভান একটু কিপ্টে টাইপের।জোভান কোন ভাবেই টাকা খরচ করতে চায় না।একদিন এর জন্য কেয়া পায়েল বিয়েতে রাজি হয়।পরে জোভান এগুলো শুনার পর তার বাসার নিচে চলে আসে। কোনো রকম ভাবে আবার কেয়া পায়েল কে রাজি করায়।তার পর কেয়া পায়েল বিয়ে ভেঙ্গে দেয়।

IMG_20231127_183059.jpg

IMG_20231127_183049.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তার পর কেয়া পায়েল এইদিকে বিয়ে ভেঙ্গে গেছে তার বাবা তার উপর অনেক মন খারাপ করছে।তার সাথে কোন কথায় বলে না।আর এইদিকে জোভান তার সাথে ফোনে কথা বলে।তবে ফোনটা জোভানের না,এটা ওর বন্ধুর।সে কিন্তু অনেক কিপ্টে।সব সময় তার বন্ধুর ফোন দিয়ে সব কিছু চালিয়ে নেই।

IMG_20231127_183232.jpg

IMG_20231127_183123.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তার পর জোভান এবং কেয়া পায়েল দুইজনে বাইরে ঘুরতে গেছে। তবে তারা পায়ে হেঁটে হেঁটে যাচ্ছে।জোভান তাকে রিক্সায় উঠাবে না।হাঁটতে হাঁটতে তারা চলতেছে।এক পর্যায়ে তাদের সামনে একটা ফকির চলে আসলো। ফকির কে অনেক কথা বললো জোভান।তার পর তাকে ২ টাকা দিলো এবং সেখান থেকে ১ টাকা ফেরত চায়লো হাহাহা।এইরকম দৃশ্য দেখে কেয়া পায়েল মন খারাপ করলো।তাকে রেস্টুরেন্টে নিয়ে এসে অনেক বকাবকি করলো। আর তাকে একটা ফোন গিফট করলো।

IMG_20231127_183255.jpg

IMG_20231127_183245.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তাকে ফোন গিফট দেওয়ার পর জোভান সবাইকে মিস কল দেওয়া শুরু করলো। এমনকি কেয়া পায়েল কেও মিস কল দিলো।কেয়া পায়েল কে যখন সে মিস কল দিলো তখন অনেক রাগ করলো।তার পর তাকে ফোন দিতে বললো।এই কাহিনি হওয়ার পর আবার জোভান কে রেস্টুরেন্টে ডাক দিলো। তাকে বললো আমি তোমাকে ফোন গিফট করছি ফোনে কথা বলার জন্য। আর তুমি আমাকে মিস কল দিতেছো।তখন কেয়া পায়েল অনেক বকাবকি করার পর তার সাথে আবার রিলেশন ব্রেকআপ করলো।

IMG_20231127_183418.jpg

IMG_20231127_183440.jpg

IMG_20231127_183453.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

কেয়া পায়েলের যখন আবার তার বাবা বিয়ে ঠিক করলো তখন জোভান অনেক অবাক হয়ে গেলো।এবার সত্যি সত্যি কেয়া পায়েল বিয়ে করবে।বিয়ের দিন জোভান তার বাসায় চলে আসলো।এবং তাকে বললো আমি তোমার বিয়ের দিনে একটা গিফট দিতে চেয়েছিলাম। তখন তাকে একটা গাড়ি গিফট করলো।গিফট করার পর বলতেছে এটা তোমার আর আমার বিয়ের জন্য গিফট করে রাখছিলাম।কিন্তু সেটা আর হলো না।তবে গিফট যেহেতু দিতে চেয়েছে তাই তোমাকে গিফট দিলাম।এইরকম ভাবে অনেক গুলো ইমোশনাল কথা বলে কেয়া পায়েল কে আবার তার করে নেই।

ব্যক্তিগত মতামত

এই নাটকটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পুরো নাটকটি অনেক হাস্যকর আমি দেখতেছি আর হাসতেছি।খুবই ভালো লেগেছে নাটকটি।আপনারা যারা এখনো এই নাটকটি দেখেন নাই আপনারা দেখে নিতে পারেন।আশা করি সবার কাছে নাটকটি ভালো লাগবে।তো বন্ধুরা আজকের মতো এখানে বিদায় নিলাম। আবার দেখা হবে নতুন কোন ব্লগে। ততক্ষণে আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



👇নাটকের লিংক👇


1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসRedmi 9A
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 8 months ago (edited)

ফারহান আহমেদ জোভান ও কেয়া পায়েল আমার খুবই পছন্দের অভিনয়শিল্পী। যদিও এই নাটকটি দেখা হয়নি। তবে মনে হচ্ছে নাটকটি বেশ ভালো ছিল। আর হাসির নাটকগুলো আমার কাছে অনেক ভালো লাগে।

 8 months ago 

ধন্যবাদ আপু

 8 months ago 

অনেক সুন্দর একটি নাটক রিভিউ করি আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইজান। খুবই ভালো লাগলো আপনার সুন্দর এই নাটক রিভিউ দেখে আমি এমনিতে নাটক বেশি পছন্দ করে থাকি মাঝেমধ্যে আমিও আপনাদের মাঝে নাটক রিভিউ করে থাকি। তাই নতুন নতুন নাটক গুলো দেখার প্রতি আমার খুব ইচ্ছে জাগে।

 8 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য

 8 months ago 

গো টু হেল এই নাটকটি এখনো দেখা হয়নি। তবে জোভান আমার প্রিয় একজন অভিনেতা। এধরনের রোমান্টিক এবং হাস্যকর নাটক গুলো ভীষণ পছন্দ করি। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 8 months ago 

ধন্যবাদ ভাই

 8 months ago 

জোভান এর নাটক আমার খুব পছন্দের। তার অভিনয় আমার ভালো লাগে। এই পর্যন্ত জোভান এর অনেক নাটক দেখেছি। কিন্তু এই নাটক এখনো দেখা হয়নি।তবে সময় পেলে অবশ্যই দেখবো। নাটকের রিভিউ পড়ে অনেক ভালো লেগেছে। ধন্যবাদ এত সুন্দর নাটক রিভিউ দেওয়ার জন্য।

 8 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 8 months ago 

সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন আপনি। আপনার নাটকের রিভিউ পড়ে আমার কাছে বেশ ভালো লেগেছে। যদিও এই নাটকটি আমার দেখা হয়নি। তবে সময় করে নাটকটি দেখার চেষ্টা করব। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য।

 8 months ago 

ধন্যবাদ আপু

 8 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি নাটক রিভিউ এর মাধ্যমে শেয়ার করেছেন। আসলে এই নাটকটি আমি বেশ কিছুদিন আগে আপনাদের মাঝে শেয়ার করেছিলাম। আসলে এই নাটকটি দেখতে বেশ হাসি পেয়েছিল সেই সময় আমার। ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে নাটক রিভিউ এর মাধ্যমে আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 8 months ago 

আমারো অনেক হাসি পেয়েছে ভাই। যাইহোক সুন্দর মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ আপনাকে

 8 months ago 

কেয়া পায়েলের নাটক আমি সবসময় দেখি৷ আর সব সময় চেষ্টা করি তার নাটকগুলো দেখার৷ আর আজকে আপনি তারই খুবই সুন্দর একটি নাটক শেয়ার করেছেন৷ এই নাটকটি আমি অনেক আগে দেখে নিয়েছি৷ আজকে আবার আপনার কাছ থেকে এই নাটক দেখতে পেরে খুবই ভালো লাগলো৷ খুবই সুন্দরভাবে আপনি এই নাটকের রিভিউ শেয়ার করেছেন অসংখ্য ধন্যবাদ৷

 8 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর একটা মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64625.84
ETH 3233.39
USDT 1.00
SBD 2.65