||বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার খেলা দেখার অনুভূতি||

in আমার বাংলা ব্লগ10 months ago
আসসালামু আলাইকুম:-আদাব
বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার খেলা দেখার অনুভূতি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG_20231110_134652.jpg

Credit:BD sports tv live

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

IMG_20231110_134549.jpg

IMG_20231110_134536.jpg

Credit:LA sports tv live

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আবারো প্রতিদিনের মত আজকে আপনাদের মাঝে আরেকটি পোস্ট নিয়ে উপস্থিত হলাম। আজকের বিষয় হচ্ছে খেলা দেখার অনুভূতি।আজকে শুক্রবার তাই একটু সকালে মাঠে খেলতে গেছিলাম। ক্রিকেট আমার অনেক পছন্দের। সপ্তাহে শুধু শুক্রবার করে খেলা হয়।আজকে সকালে খেলা শেষ করে ১২ টার দিকে বাসায় আসলাম। এসে গোসল করলাম। তার পর নামাজ পড়তে গেলাম। নামাজ পড়ে এসে খাওয়া দাওয়া শেষ করলাম। একটু রেস্ট নিলাম। রেস্ট নিতে নিতে ভাবতেছি আজকে কি পোস্ট করবো।ভাবতে আর না ভাবতেই বাংলাদেশের খেলা নিয়ে পোস্ট লিখতে ইচ্ছে হলো। কারণ আজকে খেলতে গেছিলাম এই জন্য মাথায় সঙ্গে সঙ্গে মনে পড়লো।যাইহোক ওইদিকে আর না বলি কিছু।

IMG_20231110_134512.jpg

IMG_20231110_134614.jpg

Credit:LA sports tv live

"ফোন থেকে স্কিনশর্ট করা"

৬ নভেম্বর বাংলাদেশ বনাম শ্রীলঙ্কার খেলা ছিল। ওই দিনটি কম বেশি সবাই সুন্দর উপভোগ করছে।আমি তো এই দিন দুপুরে জাস্ট খাওয়া টা করে খেলা দেখতে বসলাম। আমি ক্রিকেট খেলা অনেক ভালোবাসি।তবে বাংলাদেশের খেলা বেশি দেখি।যাইহোক খেলা শুরু হওয়ার সাথে সাথে খেলা উপভোগ করতে শুরু করলাম। বাংলাদেশ ওই দিন টসে জিতে ফিল্ডিং নেওয়ার সিদ্ধান্ত নেই। তারা প্রথমেই ফিল্ডিং নিলো।৫ ওভার যেতে না যেতেই মুশফিকের হাতে ক্যাচ গেলো।তবে মুশফিক যে ধরনের ক্যাচটা ধরছে সবাই অবাক হয়ে গেছে।কারণ তার এটা ক্যাচ ছিল না। এটা স্লিপের ক্যাচ ছিল। তার ক্যাচটি আমার কাছেও অসাধারণ লেগেছে।

IMG_20231110_134627.jpg

Credit:BD sports tv live

"ফোন থেকে স্কিনশর্ট করা"

যাইহোক তাদের পর পর আরো ৩ টি উইকেট গেলো। কিন্তু ৫ নাম্বার উইকেট টা সবার কাছে আশ্চর্য একটি আউট।প্রথমে আমিও সেটা বুঝতে পারি নাই। পরে জানা গেলো সে ৩ মিনিট লেট করে মাঠে নামছে।এই বিশ্ব কাপের প্রথম এই ধরনের আউট দেখলাম। কিন্তু অধিনায়ক সাকিবের কিছুই করার ছিল না। যার কারণ তাকে ০ বলে ০ রান করে মাঠ থেকে উঠতে হয়।এই ভাবে তারা খেলতে খেলতে ২৮০ রান টার্গেট দিলো।

IMG_20231110_134652.jpg

Credit:BD sports tv live

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আমি মনে করছিলাম যে বাংলাদেশ জিততে পারবে। খেলা শুরু হওয়ার সময় যখন দুই ওপেনিং আউট হয়ে যায় তখন ভাবলাম আজকে মনে হয় জিততে পারবে না। পরে দেখা গেলো শান্ত এবং সাকিব তাদের সুন্দর একটা জুটি হয়ে দারালো।আমি মনে করছি তারা বেশি রান নিতে পারবে না। যখন তারা খেলে আমার বুকের কাপনি উঠছিল।মনে মনে বলতেছি তারা আউট গেলে ম্যাচ একেবারে শেষ। পরে দেখা গেলো শান্ত হাফ সেঞ্চুরি করলো।তার পর সাকিবও হাফ সেঞ্চুরি করলো। তাদের দুইজনের জুটি দেখে খুবই ভালো লাগলো।

IMG_20231110_134813.jpg

Credit:LA sports tv live

"ফোন থেকে স্কিনশর্ট করা"

এই ভাবে তারা ধরে ধরে খেলে সাকিব ৬৫ বলে ৮২ রান করে আউট হয়ে গেলেন। তার ফুল সেঞ্চুরি দেখা হলো না।পর পর শান্তও আউট হয়ে গেলেন। তিনি ৯০ রান করে আউট হয়ে গেলেন। আমাদের বাংলাদেশের দুইটি সেঞ্চুরি দেখতে মিস করলাম। যাইহোক তারা কিন্তু অনেক কষ্ট করে ম্যাচ টা অনেক দূরে নিয়ে গেছে।তাদের খেলা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। এইরকম খেলতে খেলতে তাদের ৭ টা উইকেট পরে গেলো।

IMG_20231110_134759.jpg

IMG_20231110_134827.jpg

Credit:BD sports tv live

"ফোন থেকে স্কিনশর্ট করা"

অবশেষে বাংলাদেশ জয় লাভ করলো ৩ উইকেটে। অনেক গুলো খেলার পর বাংলাদেশ ওইদিন জয়ের মুখ দেখতে পেয়েছে।যাইহোক তাদের খেলা আমি শুরু থেকে শেষ পর্যন্ত খুবই সুন্দর ভাবে উপভোগ করছি। আজকে সকালে মাঠে খেলতে গেছিলাম এই জন্য আজকে খেলা নিয়ে কিছু অনুভূতি শেয়ার করলাম।এই অনুভূতিটা শেয়ার করতে পেরে খুবই ভালো লাগলো। আশা করি আপনাদের কাছেও ভালো লেগেছে। তো বন্ধুরা আজকের মতো এখানে বিদায় নিলাম। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসRedmi 9A
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 10 months ago 

বাংলাদেশের খেলা ভাইয়া দেখতে আর ইচ্ছাই করে না কিন্তু সেদিন ম্যাচটা দেখছিলাম একটু বিশ্বাস লাগছিল। যে বাংলাদেশ জিতবে। কিন্তু সাকিব যে আউট টার আবেদন করছে এটা কিন্তু আইসিসির এর নিয়মে আছে কিন্তু সাকিবকে সবাই দোষারোপ করছে। ম্যাচটা ভিষণ উপভোগ করছিলাম এবং সাকিব অনেক চেষ্টা করছিল দলকে যে জন্য।নাজমুল হোসেন শান্ত অনেক দিন পর কাম ব্যাক করছিল।লাস্টের দিকে প্রচুর মেরে খেলছিল সাকিব এবং তার খেলাটি বেশ উপভোগ করছিলাম কিন্তু সাকিব প্রায় ৯০ এর ঘরে গেলে আউট হয়ে যায় এটা সব থেকে খারাপ লাগে।অনেক সুন্দর লাগছিল ভাইয়া খেলাটি দেখে। আপনিও নিজের মনের অনুভূতি শেয়ার করেছেন ভালো লাগলো।এবার আশা ছিল সেমিফাইনালের কিন্তু কপালে নেই 🥲

 10 months ago 

সাকিব যেটা করছে সেটা ভালোই করছে।যাইহোক ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য অসংখ্য ধন্যবাদ

 10 months ago 

বিশ্বকাপের শেষের দিকে এসে বাংলাদেশ যে জয় লাভ করতে করেছে সেটা দেখে ভালো লেগেছে। বাংলাদেশের ক্রিকেট দল যখন জয় লাভ করে তখন খেলা দেখতে খুবই ভালো লাগে। খেলাটা সরাসরি দেখেছিলাম খুবই ভালো লেগেছিল আমার কাছে।

 10 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য পেশ করার জন্য

 10 months ago 

আমার আর বাংলাদেশের খেলা দেখার প্রতি সেই অনুভূতি আর কাজ করে না। সকল অনুভূতি নষ্ট করে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড । যাই হোক শ্রীলংকার সাথে ম্যাচ টি জিততে পেরেছে যেখানে বিশ্বের প্রথম টাইম আউট হলো ম্যাথিউস। যেটা শাকিব আল হাসান নিজের দলের জন্য করেছে আপনার খেলা দেখার অনুভূতির গল্প পড়ে খুবই ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 10 months ago 

ধন্যবাদ ভাই মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 54787.37
ETH 2302.94
USDT 1.00
SBD 2.35