//সেমিফাইনাল:-আর্জেন্টিনা বনাম কানাডা//

in আমার বাংলা ব্লগ4 days ago
আসসালামু আলাইকুম:-আদাব
"সেমিফাইনাল:-আর্জেন্টিনা বনাম কানাডা"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করবো আর্জেন্টিনা বনাম কানাডা আমি মূলত খেলার কোন রিভিউ না করি।আজকে আমি আর্জেন্টিনা খেলা দেখার অনুভূতি শেয়ার করোব।তাহলে দেরি না করে শুরু করা যাক।

1720686714859.jpg

1720686729562.jpg

"Ms sport live"

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আমি মনে করি বাংলাদেশের অধিকাংশ মানুষ আর্জেন্টিনার সাপোর্ট করে। এমনকি আমাদের দুই দল নিয়ে অনেক ঝামেলা শুরু হয়। একদল হচ্ছে আর্জেন্টিনা আরেক দল হচ্ছে ব্রাজিল।যাইহোক তার পরেও আর্জেন্টিনার সাপোর্ট অনেক বেশি। আমি নিজেই আর্জেন্টিনার সাপোর্ট করি। এমনকি সব থেকে আমার প্রিয় খেলোয়াড় হচ্ছে মেসি। আর মেসি হচ্ছে সবার কাছে জনপ্রিয়। সবাই আমরা মেসির খেলার জন্য মূলত আর্জেন্টিনা সাপোর্ট করি।তো আমরা সবাই জানি যে সেমিফাইনালে আর্জেন্টিনা বনাম কানাডার বিপক্ষে খেলা ছিল। আর এই খেলাটি ছিল ১০ তারিখ সকাল ছয়টায়।

1720686744642.jpg

"Ms sport live

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আমি আবার যখন জানতে পারি যে আর্জেন্টিনার আজকে খেলা। আমি কিন্তু সেদিন অনেক তাড়াতাড়ি ঘুম থেকে ওঠার চেষ্টা করি। আর এখন প্রতিটা খেলা সকাল সকাল দেওয়া হয়।তো যেইদিন আর্জেন্টিনা বনাম কানাডা খেলা ছিল।আমি সকাল সকাল ঘুম থেকে উঠে খেলা দেখার জন্য প্রস্তুতি নেই। আমি তেমন কোন দলের খেলা দেখি না কিন্তু আর্জেন্টিনা খেলা কখনো মিস করি না। বিশেষ করে আমি মেসির খেলা দেখতে ভীষণ ভালোবাসি। তো খেলা খুব সুন্দর ভাবে উপভোগ করতেছিলাম। তো হাফটাইমের কিছুক্ষণ আগেই দেখি আলভারেজ একটা গোল দিয়ে দিলো।আর এই গোল দেখে আমি খুব খুশি হয়েছি। কিন্তু মাঝে মাঝে ভয় ছিল,কারণ একটি গোলের কোন ভরসা নেই।একটি গোল শোধ করতে এক মিনিট বা এক সেকেন্ডও যথেষ্ট। কারন আমরা জানি বিশ্বকাপে ফ্রান্স এবং আর্জেন্টিনা খেলাটি ঐরকম হয়েছিল। যাইহোক তারপর আমি আরো চিন্তা করলাম হয়তো হাফ টাইমের পরে আরো গোল হবে।

1720686803957.jpg

1720686780002.jpg

1720686759028.jpg

"Ms sport live"

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তো হাফ টাইমের পরে যখন আবার খেলাটা শুরু হলো।আমি কিন্তু পুরো খেলাটি শুরু থেকে লাস্ট অব্দি আমি উপভোগ করছি। এখানে যদি অন্য দলের খেলা হয়তো তাহলে আমি খেলাটি দেখতাম না।যাইহোক আর্জেন্টিনা এবং কানাডা দুই দলে অনেক সুন্দর খেলছিলো।আর আমি শুরু থেকেই আমার আশা ছিল যে আর্জেন্টিনা সেমিফাইনাল ম্যাচ জিতবে।তো হাফটাইম এর পর আবার লিওনেল মেসি একটি গোল দিয়ে দিলো।বিশ্বাস করেন যখন দুটি গোল হলো তখন আমি কনফার্ম ছিলাম যে ম্যাচটি জিততে পারবো।যখন দুইটি গোল হলো তখন আমি খেলাটি সুন্দর ভাবে উপভোগ করছি। তবে একটা জিনিস হচ্ছে ফুটবল প্রেমিক কিন্তু অনেক। আর এই ফুটবল খেলা আগেরকার যুগের মানুষও খুব দেখতো।কিন্তু ক্রিকেট খেলা তেমন কেউ বোঝে না।

1720686833003.jpg

1720686818376.jpg

"Ms sport live"

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আমি অনেক লক্ষ্য করছি বুড়ো মানুষ পর্যন্ত এই ফুটবল খেলা দেখার জন্য অপেক্ষায় থাকে।তবে আমি জানিনা যেইদিন আর্জেন্টিনার খেলা হয় সেইদিন হয়তো অনেক মানুষ খেলা দেখে।তবে একটা মজার বিষয় হলো যে,এই ফুটবল খেলা সবাই একত্রিত হয়ে খেলা দেখলে অনেক ভালো লাগে।আগের যুগের মানুষ একটা টিভির সামনে হাজার হাজার লোক বসে খেলা দেখতো। কিন্তু এখন আফসোস এইরকম কোন লোক খুঁজে পাওয়া যায় না।আগে যখন খেলা হতো রাত দুইটা,একটা,তিনটা তখনই মানুষ খেলা দেখার জন্য অপেক্ষায় থাকতো। যাইহোক আগের দিনের মতো এখন আমরা কেউ ওই দিন গুলো খুঁজে পাই না।আমি সব সময় আমার একটা বড় চাচার কাছে শুনতাম। তারা খেলা দেখার জন্য অনেক পাগল ছিলো।যাইহোক ৯০ মিনিট পার হয়ে ৪ মিনিট লস টাইম দেওয়া হয়েছিলো।কিন্তু তার পরেও কানাডা কোন ভাবেই ২ টি শোধ করতে পারেনি। আর্জেন্টিনা এই সেমিফাইনাল ম্যাচ জিততে পেরে আমি অনেক খুশি হয়েছি। তাদের খেলাটাও আমার কাছে অনেক ভালো লেগেছে। সব মিলিয়ে ঐদিন আমি খুব সুন্দর ভাবে খেলা উপভোগ করছি এবং সুন্দর একটি টাইম পার করছি। আজকের মত এখানেই বিদায় নিলাম। আপনারা সবাই ভালো থাকবেন ও সুস্থ থাকবেন।



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসTecno camon 20
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif

Sort:  
 4 days ago 

আমি আর্জেন্টিনা ফুটবল দলের পরিস্থিতি দেখে আগে থেকেই বুঝতে পারছিলাম, এ বছর ও আর্জেন্টিনা ফুটবল টিম ফাইনালে চলে যাবে। অবশেষে তারা কানাডা কে হারিয়ে ফাইনালে গিয়েছে, এটা তাদের জন্য অনেক ভালো। আশা করছি তারা এ বছর কাপ জিততে পারবে। আর্জেন্টিনা ফুটবল দলের জন্য শুভকামনা রইল।

 4 days ago 

অনেক সুন্দর একটি খেলা বিষয়ে রিভিউ করেছেন আমাদের মাঝে। আসলে বিনোদন আমাদের সকলের জন্য প্রয়োজন। তবে মাঝেমধ্যে এমন বড় দলের খেলা গুলো দেখতে আমার ভালো লাগে। তবে সাপোর্ট বিষয়টা আমি তেমন একটা পছন্দ করি না। যাইহোক খেলাটা কিন্তু বেশ দারুন ছিল।

 2 days ago 

পুরো টুর্নামেন্টের মধ্যে এই ম‍্যাচে এসেই মেসি প্রথম গোলের দেখা পাই। মোটামুটি প্রত‍্যাশিত ভাবেই আর্জেন্টিনা ম‍্যাচটা জিতে যায় । কানাডা সেরকম বড় পরীক্ষায় ফেলতে পারেনি আর্জেন্টিনা কে।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64870.15
ETH 3489.66
USDT 1.00
SBD 2.54