//ফটোগ্রাফি পোস্ট:-আমার তোলা এলোমেলো কিছু ফটোগ্রাফি//

in আমার বাংলা ব্লগlast month
আসসালামু আলাইকুম:-আদাব
"আমার তোলা সুন্দর কিছু এলোমেলো ফটোগ্রাফি"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG_20240525_183230_806.jpg

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

প্রতি দিনের মত আজকেও আপনাদের মাঝে আরেকটি বিষয় নিয়ে উপস্থিত হলাম। আজকের বিষয় হচ্ছে আমার তোলা এলোমেলো কিছু ফটোগ্রাফি। আমি আমার বাংলা ব্লগে সব সময় সুন্দর সুন্দর ফটোগ্রাফি করার চেষ্টা করি। বাংলা ব্লগের সবাই অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে উপহার দেন।সবার সুন্দর সুন্দর ফটোগ্রাফি গুলো দেখে আমি মুগ্ধ হয়।এবং সেগুলো দেখার পর পরেই আমার ফটোগ্রাফি করার আগ্রহ বেড়ে যায়। আপনাদের সবার সুন্দর সুন্দর মন্তব্য গুলো দেখেই আমার আরো ফটোগ্রাফি করার আগ্রহ বেড়ে যায়। যাইহোক আজকের ফটোগ্রাফি গুলো তেমন মন্দ না।আশা করছি সবার কাছে ভীষণ ভালো লাগবে। তাহলে দেরি না করে শুরু করা যাক।

IMG_20240527_111906_048.jpg

IMG_20240527_113544_599.jpg

প্রথমে আপনারা যে ছবি গুলো দেখতে পাচ্ছেন।এগুলো আপনারা সবাই দেখে বুঝতে পারছেন। কিছু দিন ধরে যখন ঝড় বৃষ্টি হলো তখন এই ফটোগ্রাফি টি করে রাখছি। আমাদের এইদিকে তেমন কোন বৃষ্টি বা ঝড় হয়নি।হালকা হালকা বৃষ্টি আর বাতাস ছিল। তবে আবহাওয়া টা বেশ চমৎকার ছিল। যখন বাতাসে পাতা গুলো এলোমেলো হয়ে যাচ্ছে তখন দেখতে ভীষণ ভালো লাগতেছে। তাই হাতে ফোন ছিল এবং সাথে সাথে ফটোগ্রাফি করে নিলাম। আশা করছি আমার ফটোগ্রাফি টি ভালো হয়েছে।

IMG_20240525_183205_698.jpg

এবার আপনাদের মাঝে যে ফটোগ্রাফিটি উপস্থাপন করছি। হয়তো আপনারা সবাই চিনেন আবার কেউ কেউ চেনে না। তবে গাছটি অনেক সুন্দর ছিল।ফটোগ্রাফির নাম হচ্ছে ঝাউ গাছের পাতা।এগুলো গাছ প্রায় টবের মধ্যে দেখা যায়। ঝাউ গাছের পাতা আমি কিছুদিন আগে রাস্তার পাশে দেখলাম দেখতে বেশ ভালই লাগলো।চিন্তা করলাম গাছের ফটোগ্রাফি না করে তার পাতাটি ফটোগ্রাফি করি। আশা করছি ফটোগ্রাফিটি তেমন মন্দ হয়নি। ফটোগ্রাফিটি কেমন হয়েছে আপনারা জানাবেন।

IMG_20240525_124025_344.jpg

এবার আপনারা যে ফটোগ্রাফি দেখতে পাচ্ছেন। এটা হল আমার বাসার ছাগলের ফটোগ্রাফি। আমি ছাগল পালন করতে খুবই ভালোবাসি। ছাগলটি যখন বসেছিল দেখতে বেশ ভালো লাগলো।তাই সঙ্গে সঙ্গে তার ফটোগ্রাফিটি করে নিলাম।ছাগলটি কালো তাই দেখতে বেশ ভালো লাগছিল আমার কাছে।আশা করছি ফটোগ্রাফিটি আপনাদের কাছে বেশ ভালো লাগছে।

IMG_20240525_231434_065.jpg

IMG_20240525_231424_714.jpg

আপনারা উপরে যে এবার ফটোগ্রাফি গুলো দেখতে পাচ্ছেন। আপনারা দেখে হয়তো অন্য কিছু ভাবতেছেন।আসলে এটা চাঁদের ফটোগ্রাফি।রাতে যখন কারেন্ট চলে যায় তখন বাইরে এসে বসে থাকি।তো বসে থাকতে থাকতে হঠাৎ করে চাঁদের উপর চোখটি গেল। ঐদিন চাঁদের উজ্জ্বল টা বেশ ভালো ছিল। আমি গাছের পাতার ভেতর দিয়ে চাঁদের ফটোগ্রাফিটি করার চেষ্টা করছি। আশা করছি ফটোগ্রাফিটি আপনাদের কাছে ভালো লেগেছে।

IMG-20240412-WA0017.jpg

আপনারা এবার যে ফটোগ্রাফিটি দেখতে পাচ্ছেন। এটা হচ্ছে আমার কাছে নাম না জানা একটি ফটোগ্রাফি। হয়তো এই ফটোগ্রাফি বা ফুলটিকে অনেকে চেনে।কিন্তু আমার কাছে এটা নাম না জানা একটি ফুলের ফটোগ্রাফি। ফুলটির নাম না জানলেও আমার কাছে ফুলটি অনেক ভালো লেগেছে।ফুলটি যখন দেখি হাতের ফোন দিয়ে সঙ্গে সঙ্গে তার ফটোগ্রাফি করে রাখি। আশা করছি এটাও মন্দ হয়নি।

এই ছিল আজকের এলোমেলো কিছু ফটোগ্রাফি। আশা করছি আমার তোলা এলোমেলো কিছু ফটোগ্রাফি আপনাদের কাছে ভালো লেগেছে। আমি যতটুকু পারছি আপনাদের মাঝে সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করছি।তাহলে আজকের মত এখানেই বিদায় নিলাম। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসTecno camon 20
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 last month 

আমার বাংলা ব্লগ এর সদস্য রা আসলেই দারুণ দারুণ সব ফটোগ্রাফি পোষ্ট শেয়ার করে থাকেন। আপনি ও বেশ দারুণ কিছু ছবি শেয়ার করেছেন আমাদের সাথে। বাতাসের মাঝে দোলখাওয়া গাছের ফটোগ্রাফি গুলো খুবই " আই-সুদিং" হয়েছে ভাই। আবার চাঁদনী আকাশের ছবি গুলোও বেশ ভিন্ন আবহ তৈরি করেছে। অনেকটা বাংলাদেশের ম্যাপের মতো তৈরি হয়েছে।

 26 days ago 

ধন্যবাদ আপনাকে এতো সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last month 

এর আগেও আপনার শেয়ার করা কয়েকটি ফটোগ্রাফি পর্ব দেখেছি অনেক ভালো লেগেছিল আজকেও ছবিগুলো স্বচ্ছ ভাবে আমাদের মাঝে তুলে ধরেছেন ভাই দেখতে খুবই সুন্দর লাগছে। বিশেষ করে রাতের বেলার দৃশ্যটা আমার কাছে বেশি ভালো লেগেছে। স্বচ্ছ ছবিগুলো তুলে ধরার জন্য ধন্যবাদ।

 26 days ago 

ধন্যবাদ ভাইয়া সব সময় সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 last month 

আপনার তোলা এলোমেলো ফটোগ্রাফি গুলো বেশি দারুন হয়েছে। অনেক অনেক ভালো লাগলো এত সুন্দর ফটোগ্রাফি মূলক পোস্ট দেখে। তবে সমস্ত ফটোগ্রাফি গুলোর মধ্যে আকাশের চিত্রটা বেশ দারুন ছিল।

 26 days ago 

আমার কাছেও আকাশের ফটোগ্রাফি টি দারুণ লেগেছে। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

আপনার শেয়ার করা বিভিন্ন পর্যায়ের ফটো গুলো দেখে বেশ ভালো লাগলো। অনেক সুন্দর ফটো ধারণ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাই। বেশি দারুন ছিল আপনার ধারণ করা ফটোগুলো। এলোমেলো ফটোগ্রাফির মধ্যে বেশ সৌন্দর্য খুঁজে পাওয়া যায়। ঠিক তেমনি অসাধারণ সব ফটো নিয়ে উপস্থিত হয়েছেন দেখে খুশি হলাম।

 26 days ago 

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই,সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে আমাকে সাপোর্ট দেওয়ার জন্য।

 last month 

দারুন দারুন কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রথম ছবিটা আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে তাছাড়া ফুলের ছবিটাও চমৎকার হয়েছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ।

 26 days ago 

ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

ভাই আপনার প্রতিটি ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে তবে সবথেকে বেশি ভালো লেগেছে রাতের চাঁদের দৃশ্যের ফটোগ্রাফি আর প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি গুলো। আপনি অনেক দক্ষতার সাথে ফটোগ্রাফি গুলো ক্যাপচার করেছেন। অনেক সুন্দর ফটোগ্রাফি পোস্ট আমাদের মাঝে বিস্তারিতভাবে উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 26 days ago 

আপনাকেও অসংখ্য অসংখ্য ধন্যবাদ দাদা সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 last month 

আপনার এলোমেলো ফটোগ্রাফি গুলো দেখে সত্যি অনেক ভালো লাগলো। ধৈর্য ধরে ফটোগ্রাফি করলে ফটোগ্রাফি গুলো দেখতে বেশ ভালই লাগে। তবে আপনার ফটোগ্রাফির মধ্যে নাম না জানা ফুলের ফটোগ্রাফি এবং ছাগলের ফটোগ্রাফি বেশি ভালো লাগলো। তবে কালো ছাগল গুলো দেখতে এমনিতে বেশ ভালোই লাগে। তবে খুব সুন্দর একটি ছাগল লালন পালন করেন আপনারা। সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর করে বর্ণনা দিয়ে উপস্থাপনা করেছেন।

 26 days ago 

আমার কাছেও কালো ছাগল খুবই ভালো লাগে। ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 26 days ago 

এর আগেও আপনার শেয়ার করা কয়েকটি ফটোগ্রাফির পর্ব দেখেছি অনেক ভালো লেগেছিল আমার কাছে। আপনার তোলা প্রতিটি ফটো অসাধারণ হয়েছে। বিষেশ করে রাতে চাঁদের গ্রাফিটি বেশ দারুন হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

 26 days ago 

আপনাকেও অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 25 days ago 

সু স্বাগতম ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 60972.21
ETH 3388.11
USDT 1.00
SBD 2.55