//পুশ কয়েন নিয়ে আমার স্বপ্ন//

in আমার বাংলা ব্লগ3 days ago (edited)
আসসালামু আলাইকুম:-আদাব
"$puss কয়েন নিয়ে আমার স্বপ্ন"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

1000015913.webp

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।প্রতি দিনের মত আজকেও আপনাদের মাঝে আরেকটি বিষয় নিয়ে উপস্থিত হলাম। আজকের বিষয় হচ্ছে পুশ কয়েন নিয়ে আমার স্বপ্ন আমি সব সময় চেষ্টা করি আপনাদের মাঝে নতুন কিছু শেয়ার করার। আজকে সকাল থেকে ভাবতেছি কি নিয়ে পোস্ট করবো।ভাবতে ভাবতে অনেক সময় চলে গেলো, হঠাৎ মাথায় আসলো আজকে আমাদের প্রিয় পুশ কয়েন নিয়ে পোস্ট করবো।ইতি মধ্যে সবাই পুশ কয়েন নিয়ে বিভিন্ন ধরনের পোস্ট শেয়ার করছেন।তো আমিও সিদ্ধান্ত নিলাম আজকে পুশ কয়েন নিয়ে পোস্ট করবো। আসলে পুশ কয়েন নিয়ে আমরা সবাই বিভিন্ন ধরনের স্বপ্ন ও পরিকল্পনা করে রাখছি। ঠিক তেমনি আমিও পুশ কয়েন নিয়ে অনেক বড় একটা স্বপ্ন দেখছি।স্বপ্ন দেখতে তো কোন ক্ষতি নাই, সৃষ্টিকর্তা চাইলে আমাদের স্বপ্ন টি পূরন করতে পারেন।

আপনারা হয়তো সবাই জানেন যে পুশ কয়েন এখন অনেক এগিয়ে।আর এটা তো সবকিছু ক্লিয়ার যে, যারা প্রথমে কয়েনটি ক্রয় করে রাখছে তাদের আজকের ওয়ালেট খুবই বড় ধরনে পরিনত হয়েছে। আসলে সবকিছু করতে গেলে আমাদের প্রথমে ধৈর্যটি দরকার। ধৈর্য এবং নিয়ত এগুলো ছাড়া কিন্তু সামনে এগিয়ে যাওয়া খুবই কঠিন।আসলে সৃষ্টিকর্তা বলে দিয়েছে যে আমি সবথেকে ধৈর্য কারীশীল ব্যক্তিকে পছন্দ করি। আর ধৈর্যশীল কারীরা কিন্তু পরবর্তীতে খুব সুন্দর ধৈর্যের ফল পেয়ে থাকে।ঠিক তেমনি আমরাও কিন্তু পোস্ট কয়েন কিনে হোল্ড করে রাখছি। এখন সামান্য একটু প্রাইজ আপ হলে যে আমরা সেল করব এটা কিন্তু কখনোই করা যাবে না। কারণ পুশ কয়েন নিয়ে আমাদের যে স্বপ্নটা দেখেছি এটা কিন্তু পূরণ করতেই হবে। আর আগের থেকে বর্তমান পুশের প্রাইস কিন্তু অনেক আপ হয়েছে। আর এখান থেকেই বোঝা যাচ্ছে যে পুশ কিন্তু কখনো নিচে নামবে না। যত দিন যাচ্ছে ততই পুশ কয়েন এগিয়ে যাচ্ছে।

আর এই পুশ কয়েন নিয়ে আমি অনেক বড় একটি স্বপ্ন দেখেছি।আসলে জানিনা স্বপ্নটি পূরণ হবে কি হবে না। তবে এতটুকু আশা আছে যে ৯৯% আমার স্বপ্নটি পূরণ হবে।আমি যে পুশ কয়েন টি আমি হোল্ড করছি এবং এই পুশ কয়েন যদি আজ থেকে আমি এক বছর বা দুই বছর পর সেল করি তাহলে বড় একটা এমাউন্ট পাবো।আর সব থেকে বড় কথা হচ্ছে যে আমাদের পুশ কয়েন Polonixe list হয়েছে, আশা করছি আরো বড়ো বড়ো Exchange list হবে।তো পুশ কয়েন নিয়ে আমার প্রথম বড় একটি স্বপ্ন হলো যে,পুশের টাকা দিয়ে আমি জমি কিনে রাখবো।তবে এর মধ্যে আমি যতটুকু হোল্ড করে রাখছি,এবং চেষ্টা করবো দিনে দিনে বা সপ্তাহে সপ্তাহে কিছু হোল্ড করে রাখার।আমি পুশ কয়েন থেকে ডলার না,আমি এখান থেকে পুশ কয়েন কিভাবে বাড়াতে পারবো সেই পদ্ধতি নিয়ে এগিয়ে যাবো।কারণ আমি যত পুশ কয়েন ক্রয় করতে পারবো আমি ততই বড় একটি এমাউন্টের মালিক হয়ে যাবো।

তবে এতটুকু আশা করতে পারি যে সৃষ্টিকর্তা আমার এই স্বপ্নটি একদিন পূরণ করবে। তবে সর্বপ্রথম আমি আমাদের প্রিয় শ্রদ্ধেয় বড় দাদাকে অনেক অনেক শুভেচ্ছা জানাই। যিনি আমাদের ভালোর জন্য এতো ভালো একটি কয়েন নিয়ে আসছে তার প্রতিদান আমরা কখনোই শোধ করতে পারবো না। তিনি আমাদের জন্য সারাদিন পরিশ্রম ও কষ্ট করে এই কয়েন টি আমাদের মাঝে নিয়ে আসছে।দাদার প্রতিটা সিদ্ধান্তই আমরা অনেক সম্মান করি।যাইহোক দাদাকে আমার পক্ষ থেকে অনেক অনেক শুভেচ্ছা জানাই। এবং আপনারা সবাই দোয়া করবেন যেন আমার এই স্বপ্ন টি পূরন হয় তার সাথে যেনো $puss কয়েন স্বপ্নের মত এগিয়ে যায়। আজকের মতো আমি এখানেই বিদায় নিলাম। আপনারা সবাই ভালো থাকবেন ও সুস্থ থাকবেন।



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসTecno camon 20
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

Sort:  
 3 days ago 

আসলে আমরা সবাই কিন্তু কম বেশি আশাবাদী এবং স্বপ্ন দেখছি প্রিয় এই কয়েনটাকে নিয়ে। যত দিন যাচ্ছে আমরা তার উন্নতি লক্ষ্য করছি। আর এতে যেন আমাদের স্বপ্ন দেখা আর ও নতুন মাথায় যুক্ত হয়েছে। যাইহোক ভালো লাগলো কিন্তু আপনার এই সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করতে দেখে।

 yesterday 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 3 days ago 

পুশ কয়েন নিয়ে আমাদের সবারই অনেক স্বপ্ন এবং অনেক আশা। পুশ কয়েন নিয়ে আমরা অনেক আশাবাদী। পুশ কয়েন যে এত তাড়াতাড়ি এত বড় সফলতা অর্জন করতে পারবে তা কখনোই জানা ছিল না।ইতিমধ্যে পোলোনিক্সে অ্যাড হয়ে গেছে। আশা করি কিছুদিনের মধ্যেই বাইনান্সেও লিস্টেড হয়ে যাবে।পুশ কয়েন নিয়ে আপনার স্বপ্নের কথাগুলো পড়ে আমার অনেক ভালো লাগলো।খুব সুন্দরভাবে পুশ কয়েন নিয়ে আপনার কথাগুলো আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া।

 yesterday 

আমরা কেউ ভাবতে পারি নাই যে,এতো তাড়াতাড়ি পুশ এগিয়ে যাবে।ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 3 days ago 

বর্তমানে পুশ কয়েন খুব ভালো অবস্থানে রয়েছে। এই পুশ কয়েন নিয়ে আমাদের সবার অনেক স্বপ্ন রয়েছে আমিও আশা করছি এই স্বপ্নগুলো পূরণ হবে। যতই সময় যাচ্ছে ততই পুশ কয়েন দূর্বার গতিতে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। আমাদের সবার উচিত এই কয়েন কিনে হোল্ড করে রাখা। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 yesterday 

আপনাকেও অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 yesterday 

লেখাগুলোকে আরো কয়েকটি প্যারাগ্রাফ এর মাধ্যমে উপস্থাপন করার পরামর্শ রইল। ধন্যবাদ

 yesterday 

ঠিক করে নিয়েছি ভাই, ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত দেওয়ার জন্য।

 yesterday 

আসলে পুস কয়েন নিয়ে আমরা সবাই স্বপ্ন দেখছি ভবিষ্যতে অনেক ভালো কিছু হবে। কারণ ইতিমধ্যেই পুস কয়েন এর জনপ্রিয়তা ব্যাপক। পুস কয়েন একের পর এক সফলতা অর্জন করে চলেছে। আপনার প্ল্যানটা খুব সুন্দর। আপনি যদি প্রতিদিন বা প্রতি সপ্তাহে অল্প কিছু পরিমাণে হলেও পুস কয়েন কিনে হোল্ড করে রাখতে পারেন,তাহলে ভবিষ্যতে সেটার সুফল ভোগ করতে পারবেন। যাইহোক আপনি যদি ১০/১২ লাইনের প্যারাগ্রাফ করে পোস্ট শেয়ার করতেন,তাহলে পোস্টটি দেখতে আকর্ষণীয় লাগতো। তাছাড়া মার্কডাউন ব্যবহার করতে পারেন। ধন্যবাদ আপনাকে।

 yesterday 

দোয়া করবেন যেনো স্বপ্ন টি পূরন হয়, ধন্যবাদ আপনাকে সুন্দর মতামত দেওয়ার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.028
BTC 60732.06
ETH 2345.63
USDT 1.00
SBD 2.46