//নাটক রিভিউ:-তুই জীবন//

in আমার বাংলা ব্লগ2 months ago
আসসালামু আলাইকুম:-আদাব
"নাটক রিভিউ:- তুই জীবন"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

1722354043500.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।প্রতি দিনের মত আজকেও আপনাদের মাঝে আরেকটি বিষয় নিয়ে উপস্থিত হলাম।আজকের বিষয় হচ্ছে নাটক রিভিউ:-তুই জীবন আমি প্রতি সপ্তাহে একটা করে নাটক রিভিউ আমাদের মাঝে শেয়ার করার চেষ্টা করি।বাংলা নাটক গুলো দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আশা করছি এই নাটকটির রিভিউ পড়লে আপনাদেরো ভালো লাগবে।তাহলে দেরি না করে শুরু করা যাক।

নাটকের গুরুত্বপূর্ণ তথ্য
নাটকের নামতুই জীবন
অভিনয়মুশফিক আর ফারহান,আইশা খান,আরো অনেকে
পরিচালকতৌফিকুল ইসলাম
মুক্তির তারিখ৪ জুলাই ২০২৪
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
দৈর্ঘ৪০.০৪
সংক্ষিপে কাহিনি

1722352273084.jpg

1722352286705.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

নাটকের শুরুতেই নায়ক এবং নায়িকার দেখা হয়।আর সেই দেখাটি হয়েছিল বৃষ্টির মধ্যে। নায়িকার বাবাকে মুশফিক সব সময় চাচা বলে ডাকে।তো তাদের দুজনের যে বৃষ্টির মধ্যে দেখা হয়েছিল। সেই বৃষ্টিতে ভিজতে ভিজতে নায়কের জ্বর চলে আসছে। আর নায়িকা তাকে দেখার জন্য তার বাসায় চলে আসে।নায়িকার বাসায় এবং নায়কের বাসা দুজনের পাশাপাশি।তো যখন হঠাৎ করে নায়ক তাকে দেখতে পেলো সে ভয়ে ঘুম থেকে উঠে পরলো। তো এই দিকে নায়িকার এক্সাম ছিল। এখন তাকে পরিক্ষার হলে নিয়ে যাওয়ার জন্য নায়ক কে বলে নিয়ে যাইতে।নায়িকা তাকে অনেক ভালোবাসে কিন্তু কখনো মুখ ফুটে বলতে পারে নাই।

1722352300833.jpg

1722352314527.jpg

1722352324786.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তো পরের দিন আবার সে তাকে নিয়ে পরীক্ষার হলে যাওয়ার জন্য বের হলো। রাস্তার মাঝপথে তার গাড়ি নষ্ট হয়ে যায়। এখন নায়িকা সঙ্গে যার বিয়ে হওয়ার কথা ছিল সে ওই সময় চলে আসে। এবং বলে যে তুমি আমার সঙ্গে আসো ওর গাড়ি ঠিক হতে অনেক সময় লাগবে।তা ঠিক পরে দিন আবার নায়িকা নায়ক কে এক জায়গায় নিয়ে গেছিলো।এবং সেখানে অনেক গল্প করল, করার পর নায়িকা তাকে হঠাৎ করে প্রপোজ করলো।কিন্তু মুশফিক তার প্রপোজ একসেপ্ট করলো না। কারণ সে চায় না তার বাবাকে কষ্ট দেওয়ার। নায়িকার বাবা সব সময় অনেক হেল্প করে তাকে।এখন বাসায় এসে তার মা দেখে তার মন খারাপ। তার পরে নায়ক সব কিছু তার মাকে খুলে বলে।

1722352337795.jpg

1722352350580.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

এইদিকে নায়িকার বাবা তার বিয়ে ঠিক করছে।এবং তার বাবা চায় মুশফিক সবকিছু দেখা শোনা করবে।বিয়ের যতগুলো আয়োজন করা লাগে এবং কার্ড বিলানো লাগে সব কিছু দায়িত্ব তাকে দেওয়া হয়। তো পরের দিন হঠাৎ নায়িকা বাসা থেকে বের হয়ে চলে আসে। সে চায় তারা পালিয়ে গিয়ে বিয়ে করবে। কিন্তু এখানেও মুশফিক তাকে না করে দিলো।কারণ মুশফিক চাচ্ছে তার বাবাকে কষ্ট না দেওয়ার।তো তাকে আবার ওখান থেকে ব্যাক করে দিলো। মুশফিক যে ভালোবাসে না এটা কিন্তু না। মুশফিক ও তাকে অনেক ভালোবাসি কিন্তু সে বলতে পারতেছে না।

1722352361716.jpg

1722352372170.jpg

1722352387887.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তো যেদিন বিয়ের আয়োজন করে মুশফিক সেই সময় নায়িকা তাকে মায়ার নজরে দেখে রয়ে ছিলো।কারণ যাকে আমি ভালোবাসি সে আমার বিয়ের আয়োজন করতেছে। কি এক অদ্ভুত কাহিনী। তো যখন বিয়ে হয়ে গেলো,সে সময় মুশফিক তার পাশেই ছিল।এখন বিদায় দেওয়ার সময় নায়িকা তাকে এক পলক তাকিয়ে ছিলো। এবং মুশফিকের বুক ফেঁটে যাচ্ছে তার পরেও সে তাকে কখনো তার ভালোবাসার কথা বলতে পারে নাই। তো যখন সবাই তাকে বিদায় দিল,সেই সময় নায়িকা বলে উঠলো যে শেষ বারের মতো আমাকে ও পৌঁছে দিয়ে আসুক।এখন এইদিকে মুশফিক ড্রাইভার এর জায়গায় বসলো। এখন নায়িকা যখনই গাড়ির দরজা খুললো সেই সময় হঠাৎ করে নিচে পরে গেলো।এখন দেখা যাচ্ছে যে নায়িকা বিষ খেয়েছে। এখন এই দিকেও মুশফিক বিষ খেয়ে মরে রয়েছে । শেষ পর্যন্ত নায়ক এবং নায়িকা দুজনেই মারা গেলো।



ব্যাক্তিগত মতামত

আমার কাছে নাটকটি অনেক ভালো লেগেছে। তবে শেষের সিনটা আমার কাছে অনেক কষ্ট লেগেছে।তারা দুজনেই শেষে মারা গেল কিন্তু কখনো তাদের ভালবাসার মিল হলো না। আসলে এইরকম অনেক ভালোবাসা রয়েছে যেগুলো ফ্যামিলির কারণে কখনো একসেপ্ট করা যায় না। মুশফিক সব সময় ভাবতো যে তার বাবাকে কষ্ট দেওয়া যাবে না এই কারণেই তাকে একসেপ্ট করতে পারে নাই। কারণ তার বাবা তার সমস্ত খরচ,খাওয়া দাওয়ার সব কিছু চালিয়ে নিয়েছে। এখন কিভাবে তার মেয়েকে পালিয়ে নিয়ে গিয়ে তাকে কষ্ট দিবে।যাইহোক পরিচালক অনেক সুন্দর একটি নাটক আমাদের মাঝে উপহার দিয়েছেন। আপনারা যারা এখনো নাটকটি দেখেন নাই,দেখে নিবেন।আশা করছি সবার কাছে ভীষণ ভালো লাগবে। তো আজকের মত আমি এখানেই বিদায় নিলাম। আপনারা সবাই ভালো থাকবেন ও সুস্থ থাকবেন।



নাটকের লিংক ও রেটিং:-৯/১০



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসTecno camon 20
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

Sort:  

Hi, @polash123,

Thank you for your contribution to the Steem ecosystem.


- Explore Steem using our Steem Blockchain Explorer
- Easily create accounts on Steem using JoinSteem
- Delegate to @ecosynthesizer and wtiness vote @symbionts to support us.

 2 months ago 

অনেক দিন হয়েছে নাটক দেখা হয়না। তবে আপনার রিভিউ পড়ে অনেক ভালো লাগলো। যদিও এই নাটক এখনও দেখা হয়নি। মুশফিকের নাটক দেখতে অনেক ভালো লাগে। আপনি খুব সুন্দর ভাবে সম্পূর্ণ নাটকের রিভিউ তুলে ধরেছেন। ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটি নাটক রিভিউ দেওয়ার জন্য।

 2 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 months ago 

ভাইয়া অনেক সুন্দর একটি নাটকের রিভিউ করেছেন। মুশফিক ফারহান আর আড়াইশা খান এর নাটকটি সত্যি প্রশংসার। নাটকটা আমি দেখেছি খুব ভালো লেগেছে। শেষে দুজনেই মারা যায়।আজ কিন্তু আপনিও নাটকের রিভিউটি নাটকের মতো সুন্দর করে আমাদের মাঝে তুলে ধরেছেন। অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে। নাটকটির রিভিউ সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 months ago 

মুশফিকের নাটক আমার কাছে ভীষণ ভালো লাগে। ধন্যবাদ আপু এতো সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

সুন্দর একটি নাটক রিভিউ করেছেন। এই নাটকটি আমি দেখেছি।ভালোবাসার মায়া অসীস। আমার কাছে অনেক ভালো লেগেছে এই নাটক। আপনার রিভিউ পড়ে আরো ভালো লাগলো।

 2 months ago 

রিভিউ পড়ে আপনাকে ভালো লেগেছে শুনে খুশি হলাম।

 2 months ago 

এই নায়ক নায়িকার নাটক খুব বেশি দেখা হয় না। আপনি খুব সুন্দর ভাবে নাটকটার রিভিউ দিয়েছেন। বেশ ভালো লাগলো আপনার নাটক রিভিউ পড়ে। নাটকের গল্পটা খুব সুন্দরভাবে উপস্থাপন করেছেন আমাদের মাঝে। সময় পেলে নাটকটি দেখার চেষ্টা করব। ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 months ago 

ভাইয়া আজ আপনি অনেক সুন্দর একটি নাটক রিভিউ করেছেন। আপনার নাটক রিভিউটি পড়ে অনেক ভালো লাগলো। আপনি খুব সুন্দর ভাবে নাটকটি রিভিউ করেছেন। যদিও নাটকটির দেখা হয়নি তবে সময় করে একদিন দেখবো।এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 months ago 

আপনাকেও অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

আমার মন্তব্য ভালো লাগার জন্য ধন্যবাদ।

 2 months ago 

অনেকবার ভেবেছি নাটকটি দেখবো। কিন্তু সময়ের অভাবে আর নাটকটি দেখা হয়ে উঠেনি। আপনি কিন্তু খুব সুন্দর করে নাটকটির রিভিউ করেছেন। যারা নাটকটি দেখেনি তারা আপনার নাটক রিভিউ দেখে বেশ ‍মুগ্ধ হবে।

 2 months ago 

দেখে নিয়েন আপু তাহলে আরো বেশি ভালো লাগবে।

 2 months ago 

এই নাটকটা আমি কয়েকদিন আগে দেখেছিলাম। নাটকটা আমার কাছে শুরু থেকে দেখতে অনেক ভালো লাগছিল, কিন্তু শেষের দৃশ্য দেখে একেবারে চোখে জল চলে এসেছিল। কারণ নায়ক নায়িকা দুজনেই বিষ পান করে মারা গিয়েছে। নায়ক নিজের চাচার সম্মানের কথা ভেবে নায়িকা কে নিয়ে পালিয়ে যায়নি। নিজের ভালোবাসাকে ওখানেই কবর দেয়, আর বিষ পান করে নিয়েছিল। এরই মধ্যে আবার নায়িকা ও বিষ পান করে। শেষ পর্যায়ে দুইজনে একসাথে মারা যায়। এই দৃশ্যটা সত্যি অনেক বেশি কষ্টের ছিল।

 2 months ago 

আমার কাছেও শেষের দৃশ্য টি অনেক খারাপ লেগেছে আপু।ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 64876.28
ETH 2650.41
USDT 1.00
SBD 2.81