১০ স্টিম পাওয়ার আপ করলাম।টার্গেট ডিসেম্বর সিজন -৩

in আমার বাংলা ব্লগlast year


আসসালামু আলাইকুম"
আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

20230720_105904_0000.png

আমি আজকে আপনাদের মাঝে পাওয়ার আপ পোস্ট নিয়ে হাজির হলাম। পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। তাই আমরা সবাই পাওয়ার আপ পোস্ট এর মাধ্যমে আমরা শক্তি বৃদ্ধি করবো। এভাবেই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করার লক্ষ্যে দিকে পোঁছে যাবো ইনশাআল্লাহ।আমি নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি অর্জন করবো।স্টিমেট প্লাটফর্মে আমি আমার শক্তি বৃদ্ধি করতে প্রতি সপ্তাহেই পাওয়ার আপ পোস্ট করার চেষ্টা করবো।আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো।তাহলে দেরি না করে শুরু করা যাক।

পাওয়ার আপের প্রতিটা ধাপ সুন্দর করে নিচে উল্লেখ করার চেষ্টা করবো ইনশাআল্লাহ।

ধাপ-০১

IMG_20230720_001937.jpg

প্রথমে আমি আমার স্টিমিট ওয়ালেটে ক্লিক করলাম।তার পর আমার স্টিম ওয়ালেটে ১৬.১৭৩ স্টিম এবং স্টিম পাওয়ারে ৭১৭.৮৩৫ স্টিম রয়েছে।আমি সেখান থেকে ১০ স্টিম পাওয়ার আপ করবো।

ধাপ-০২

IMG_20230720_001845.jpg

আমি এই ধাপে স্টিম ওয়ালেটে ক্লিক করবো তার পর কিছু অপশন আসবে সেখান থেকে পাওয়ার আপে ক্লিক করবো।আমি পাওয়ার আপে ক্লিক করলাম।

ধাপ-০৩

IMG_20230720_001759.jpg

পাওয়ার আপে ক্লিক করার পর আরো কিছু অপশন আসবে।আমার এখানে এমাউন্ট চাচ্ছে আমি ১০ স্টিম এমাউন্ট দিয়ে দিলাম।তার পর নিচে ওকে করে দিলাম।

ধাপ-০৪

IMG_20230720_001636.jpg

ওকে করে দেওয়ার পর আবার কনফার্ম ওকে চাবে।আমি কনফার্ম ওকে করে দিলাম।এবং ওকে করে দিলে আমার পাওয়ার আপ সফল হবে।

ধাপ-০৫

IMG_20230720_001550.jpg

পাওয়ার আপ সফল হওয়ার পর আমার স্টিম ওয়ালেটে ৬.১৭৩ স্টিম থাকতেছে।এবং স্টিম পাওয়ারে ৭২৭.৮৩৬ স্টিম থাকতেছে।



পাওয়ার আপের পরিমান
পাওয়ার আপ করার আগে আমার স্টিম ওয়ালেটে ছিল ১৬.১৭৩স্টিম
পাওয়ার আপ করলাম ১০স্টিম
পাওয়ার আপ করার পর আমার স্টিম ওয়ালেটে ৬.১৭৩ এবং স্টিম পাওয়ারে ৭২৭.৮৩৬স্টিম

পাওয়ার আপ করে আমার অনুভূতি

পাওয়ার আপ করে আমি আসলে অনেক আনন্দিত।আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ পোস্ট আপনাদের মাঝে উপস্থাপন করি।আমি পাওয়ার আপ করতে খুব ভালো বাসি তাই সব সময় চেষ্টা করি কিছু কিছু করে পাওয়ার আপ করার। পাওয়ার আপ করলে নিজের ক্ষমতা বৃদ্ধি পাই।আমি আজকে পাওয়ার আপ করে এবং পাওয়ার আপ পোস্ট করে খুব ভালো লাগলো।আমি আশা করি আমার পাওয়ার আপ প্রতিটা ধাপ আমি সুন্দর ভাবে উপস্থাপন করতে পারছি।স্টিমিটে যেহেতু দীর্ঘদিন কাজ করবো তাই পাওয়ার আপ টা অনেক গুরুত্বপূর্ণ। আজকের মত আমি এখানেই পাওয়ার আপ পোস্ট শেষ করলাম আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।আবার দেখা হবে নতুন কোনো পোস্টে।



💞আল্লাহ হাফেজ 💞

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

💥আমার পরিচয়💥
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।


4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness
Sort:  
 last year 

পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য দোয়া রইল।

 last year 

পাওয়ার আপ পোস্ট মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে নিজের সক্ষমতা আরো এক ধাপ বৃদ্ধি করে নিলেন। আমাদের সকলের উচিত এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপ করা। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এভাবে এগিয়ে চলুন অবশ্যই নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন।

 last year 

নিজের একাউন্টের সক্ষমতা কে বৃদ্ধি করার জন্য পাহারা অত্যাধিক গুরুত্বপূর্ণ। আপনি এই সপ্তাহে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ ভালো লাগলো। ছোট ছোট পাওয়ার আপের মধ্য দিয়ে নির্দিষ্ট স্থানে পৌঁছানো সম্ভব। এভাবে আপনি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করে যান, আর এর মধ্য দিয়ে আপনি নির্দিষ্ট স্থানে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

অল্প অল্প করে হলেও পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চললে অবশ্যই সফলতা আসবে এটা নিশ্চিত। তাই পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে, আপনার আইডির সক্ষমতা বৃদ্ধি করুন। তবেই আপনি আপনার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 last year 

পাওয়ার বৃদ্ধি করা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। যার যত বেশি পাওয়ার তার তত বেশি সক্ষমতা। আপনি ঠিক বলেছেন দীর্ঘ মেয়াদি এই প্লাটফর্মে কাজ করতে হলে পাওয়ার আপের বিকল্প নেই। ধন্যবাদ পাওয়ার আপ করার মাধ্যমে নিজেকে এগিয়ে নেয়ার জন্য।

 last year 

যদি আমরা সপ্তাহে অল্প অল্প করে পাওয়ার করতে পারি তাহলে আমাদের অ্যাকাউন্ট ক্ষমতা বৃদ্ধি পাবে। সে ধারাবাহিকতা আজকে আপনি 10টি পাওয়ার আপ করেছেন। দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সকলের পাওয়ার আপ করা অনেক জরুরী। পাওয়ার আপ নিজে করে এবং অন্যকে উৎসাহিত করার জন্য। আশা করি পাওয়ার আপ করে আপনি অনেক দূর এগিয়ে যাবেন আপনার জন্য শুভকামনা রইলো।

 last year 

আপনার পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে আমি মুগ্ধ হয়েছি। কারণ এ প্লাটফর্মে কাজ করতে হলে অবশ্যই তো আমাদের পাওয়ার বৃদ্ধি করতে হবে। তাই আপনি চেষ্টা করবেন যখন আপনার সাধ্য হবে পাওয়ার বৃদ্ধি করতে থাকবেন। এই পাওয়ার আপনাকে একদিন ভালো একটি পর্যায়ে নিয়ে যেতে সক্ষম হবে।

 last year 

আপনি ১০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৭২৭+ এসপি তে পৌঁছে গেলেন। চেষ্টা করবেন নিয়মিত পাওয়ার আপ করতে। এতে করে আপনার আইডির সক্ষমতা বহুগুণে বৃদ্ধি পাবে। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে, আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

একাউন্টঃ @polash123
পাওয়ার বৃদ্ধিঃ = invalid Entry

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56325.56
ETH 2374.82
USDT 1.00
SBD 2.33