||গত ঈদে যার জন্য আনন্দে ছিলাম আজ তার জন্য কাঁদতে হচ্ছে||

in আমার বাংলা ব্লগ4 months ago
আসসালামু আলাইকুম:-আদাব
"গত ঈদে যার জন্য আনন্দে ছিলাম আজ এই ঈদে তার জন্য কান্না করতেছি"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

lantern-6894507_1280.jpg

Source

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

প্রতি দিনের মত আজকেও আপনাদের মাঝে আরেকটি বিষয় নিয়ে উপস্থিত হলাম। আজকের বিষয় হচ্ছে ভিন্ন ধরনের একটি:-গত ঈদে যাকে নিয়ে আনন্দে ছিলাম আজ তার জন্য কাঁদতে হচ্ছে** তো আমি সব সময় চেষ্টা করি আপনাদের মাঝে নতুন কিছু শেয়ার করার। তবে আমি আমার যত কষ্ট ও আনন্দ রয়েছে সব গুলো আপনাদের মাঝে শেয়ার করার চেষ্টা করি। তো বন্ধুরা দেরি না করে শুরু করা যাক।

আপনারা হয়তো কেউ কেউ টাইল দেখে বুঝতে পারছেন আবার কেউ কেউ বুঝতে পারে নাই। যাইহোক আমি আপনাদের মাঝে পুরো কাহিনি টা সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করবো।আসলে আমাদের সবার সুন্দর সুন্দর একটা করে ফ্যামলি রয়েছে। আমি আপনাদের মাঝে আমার জীবনের বাস্তব গল্প গুলো শেয়ার করি।যারা ওই পোস্ট গুলো পড়ছে তাঁদের জন্য পড়তে ভীষণ ভালো লাগবে। তো আমার ছোট বেলা থেকে মা মারা যান।তার পর আজ থেকে প্রায় ৪ মাস আগে আমার বাবা মারা যান।গত ঈদে বাবার সাথে রমজান মাস কাটিয়েছি আবার ঈদেও করছি।কিন্তু আফসোস আজ তাকে কাছে পাচ্ছি না।আসলে আমরা পৃথিবীতে যারা রয়েছে একদিন সবাই মারা যাবো এটা বাস্তব। শুধু পার্থক্য হচ্ছে কেউ আগে আর কেউ পরে।

যাইহোক একটা কথা হচ্ছে যে খুশির সময় যদি মা বাবা না থাকে তখন মনটা অনেক হাহাকার করে।ঠিক তেমনি আজকে ওনাদের জন্য আমার মনটা হাহাকার করতেছে।কিন্তু কিছু করার নাই আমাদের সবাইকে মরতে হবে।আমার আজকে এই পোস্ট টি করার কারণ হচ্ছে যে কালকের পরের দিনেই ঈদের দিন।আর তার জন্য মনটা অনেক খারাপ লাগতেছে। তার কথা মনে পড়ে আপনাদের মাঝে এই পোস্ট টি শেয়ার করলাম।

আমাদের অনেকের জীবনে অনেক কিছু হারিয়ে গেছে। কারো শখের জিনিস আবার কারো ফ্যামলি থেকে। যাইহোক আমাদের সবার উচিত যারা দুনিয়া থেকে চলে গেছে তাঁদের জন্য দোয়া করা।এই ঈদ টা যদিও ভালো যায় আমার তার পরেও ওই লোকটার জন্য আফসোস হয় আমার।আল্লাহ তায়ালা যেনো সকল কবর বাসিদের জান্নাতুল ফেরদৌস নসীব করুন। আজকে কত মানুষ কত রকমের ঈদের মার্কেট করতেছে কিন্তু আমারো আশা ছিল আমার বাবার জন্য কিছু করবো।

আমি প্রধানত পোস্ট টা করার মূল কারন হচ্ছে আবার বাবার জন্য আপনাদের কাছে দোয়া প্রার্থী।আপনারা সবাই আমার বাবার জন্য দোয়া করবেন।আমি আমার বাংলা ব্লগে আমার জীবনের সব কিছু শেয়ার করার চেষ্টা করি। আর এটা আমার কাছে ভীষণ ভালো লাগে যে এখানে বাংলা ভাষায় সব কিছু আপনাদের মাঝে উপস্থাপন করি।তো বন্ধুরা আজকের মত এখানেই বিদায় নিলাম। আর হ্যাঁ আমার লেখায় কোন ভুল হয়ে থাকলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসRedmi 9A
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 4 months ago 

গত কয়েক মাস আগে আপনার বাবা মারা গিয়েছে জেনে খুবই খারাপ লাগলো আমার। আসলে পৃথিবীতে মা বাবার মতো প্রিয় মানুষ দ্বিতীয় আর কেউ নেই। আপনি সামনের ঈদে আপনার বাবার সাথে হাসি খুশি ভাবে কাটিয়েছেন, কিন্তু এই ঈদে আপনার বাবা আর দুনিয়াতে নেই। এটা আসলেই অনেক দুঃখজনক ব্যাপার। তবে এটা সত্যি যে একদিন সবাই কে দুনিয়া ত্যাগ করতে হবে। সৃষ্টিকর্তা আপনাকে ধৈর্য ধারণ করার ক্ষমতা দিক।

 4 months ago 

দোয়া করবেন ভাই, সুন্দর মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 4 months ago 

প্রথমে আমি আপনার বাবার জন্য দোয়া করি। বিপদে ধৈর্য ধারণ করতে হয়। কখন কার কি অবস্থায় হয় কেউ জানে না। গত বছর এতদিন আমার আম্মা খুবই সুস্থ ছিল। হাসি খুশি একটা পরিবার। কিন্তু আজ আমার মা খুবই অসুস্থ ঈদের পরে অপারেশন করা লাগবে। ঠিক আমরা সবাই কমবেশি বিভিন্ন সমস্যার সম্মুখীন। তার মধ্যেও আমাদের সৃষ্টিকর্তার উপর ভরসা রেখে টিকে থাকতে হবে। যাইহোক ভাই এরপরেও আপনার আপনজনদের সাথে ঈদের দিন ভালো কাটুক সেই কামনা করি।

 4 months ago 

আপনার মায়ের জন্য দোয়া রইলো ভাই। ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59538.61
ETH 2658.79
USDT 1.00
SBD 2.45