//নাটক রিভিউ:-ভালোবাসা এমনই//

in আমার বাংলা ব্লগ8 days ago
আসসালামু আলাইকুম:-আদাব
"নাটক রিভিউ:-ভালোবাসা এমনই"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

1000014867.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।প্রতি দিনের মত আজকেও আপনাদের মাঝে আরেকটি বিষয় নিয়ে উপস্থিত হলাম। আজকের বিষয় হচ্ছে নাটক রিভিউ:-ভালোবাসা এমনই আমি প্রতি সপ্তাহে আপনাদের মাঝে একটি করে নাটক রিভিউ শেয়ার করি। বাংলা নাটক গুলো দেখতে আমার কাছে ভীষণ ভালো লাগে। বিশেষ করে মুশফিক আর ফারহানের নাটক খুবই ভালো লাগে। আজকে যে নাটক টি শেয়ার করবো সেটাও আমার কাছে ভীষণ ভালো লেগেছে। কারণ মাঝে মাঝে জাহের আলভীর নাটক গুলো দেখা হয়।যাইহোক আপনাদের কাছেও এই নাটকটি অনেক ভালো লাগবে।তাহলে দেরি না করে শুরু করা যাক।

নাটকের গুরুত্বপূর্ণ তথ্য
নাটকের নামভালোবাসা এমনই
অভিনয়জাহের আলভী, ইফফাত আরা তিথি,আরো অনেকে
পরিচালকফায়জুল কবির রথী
মুক্তির তারিখ১ জুলাই ২০২৪
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
দৈর্ঘ৫৩.৪৯
সংক্ষিপে কাহিনি

1000014884.jpg

1000014885.jpg

1000014886.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

নাটকের শুরুতেই নায়কের বড় একটা গ্যারেজ রয়েছে।সেখানে বিভিন্ন ধরনের গাড়ি সার্ভিসিং করা হয়। তো একদিন ঠিক নায়িকার তার গাড়ি নষ্ট হওয়াতে সে সেখানে সার্ভিসিং করানোর জন্য নিয়ে আসলো। গাড়ি সার্ভিসিং করতে এসে নায়ক কে দেখে তার অনেক ভালো লেগে যায়। সে যতগুলো কাজ করে থাকে এবং নায়িকা তাকে এক নজরে দেখে থাকে। এইভাবে প্রায় দিন সে তার গ্যারেজের সামনে এসে গাড়ি নষ্ট করে। একদিন তার দুইটা বান্ধবীকে নিয়ে বাসা থেকে বের হলো।ঠিক তার গ্যারেজের সামনে এসে গাড়িটি নষ্ট হয়ে যায়। তখন তাকে জিজ্ঞেস করা হলো যে তোর গাড়ি সবসময় এখানে এসে কেন নষ্ট হয়,,? সে উত্তরা বলে যে, আমি যাকে ভালোবাসি তার গ্যারেজের সামনে তো গাড়ি নষ্ট হবে এটা স্বাভাবিক। তার বান্ধবীরা এই কথা শুনে সবাই অবাক হয়ে গেলো।তারপর ঠিক আগের মত করে গাড়িটি তার গ্যারেজে সার্ভিসিং করানোর জন্য নিয়ে গেলো।

1000014887.jpg

1000014888.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তবে এখানে নায়ক কিন্তু শুধু একটি গ্যারেজ নিয়ে তার সংসার চালিয়ে যায়। আর ওই দিকে নায়িকা কিন্তু অনেক বড় পরিবারের মেয়ে। নায়ক যে ইনকাম করে মাসে, সে তার একদিনের খরচ তার বাবা তার হাতে দেয়।তো যাই হোক পরে নায়ক কে সে কোনভাবেই ইমপ্রেস করতে পারল না। তার গ্যারেজে বেশ কয়েকজন কাজ করে তারা সবাই তাকে বস বলে ডাকে। একদিন নায়িকা তাদের সব বন্ধুকে বলল যে আপনার বন্ধু কেন আমার দিকে তাকায় না,,? তো তার বন্ধুরা বললো যে আমার বন্ধু এইরকম কোন মেয়েকে পছন্দ করে না।তো তখন নায়িকা বলল যে কেমন মেয়েকে পছন্দ হয়, আমি সেভাবেই তার সামনে এসে দাঁড়াবো। তো ঠিক পরের দিন তার কথা মত নায়িকা সাজিয়ে গুছিয়ে তার সামনে এসে দাঁড়ায়। তারপর নায়ক তার দিকে ঘুরে তাকায় এবং তাকে পছন্দ করে। তখন থেকেই তাদের মধ্যে দুজনের ভালোবাসা সৃষ্টি হয়।

1000014889.jpg

1000014890.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তো এইভাবে তাদের ভালোবাসা অনেক কয়েকদিন চলে গেলো।নায়িকা পড়ে সিদ্ধান্ত নেয় যে, আমরা বিয়ে করবো এবং তারা তার বাবার সামনে এসে বলবে।কিন্তু নায়ক এখানে বাদি থাকে, কারণ সে একটি গ্যারেজের মালিক।পরে নায়িকা বলে যে,আমার সব কথা আমার বাবা শুনে।তোমার কথা বললে আমাদেরকে মেনে নিবে।তো নায়ক তার কথা অনুযায়ী তার বাবার সামনে দাঁড়ায়। তার বাবা তাকে বিভিন্ন ধরনের প্রশ্ন করলো।যখন যানতে পারে যে,সে একজন গ্যারেজের মালিক, তখন সাথে সাথে তার মাথা খারাপ হলো।কারণ সে চাই না তার মেয়ে সামান্য একজন গ্যারেজের মালিকের সাথে বিয়ে হোক। তাকে তার বাবা বিভিন্ন কথা বার্তা বলে অপমান করলো।নায়ক তাকে কিছু না বলে তার বাসা থেকে বেড়িয়ে আসে।

1000014891.jpg

1000014892.jpg

1000014893.jpg

1000014894.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তারপরে নায়িকার বাবা তার বিয়ে ঠিক করে। কিন্তু কোন ভাবেই তার বাবার কথা ফেলতে পারলো না।ঠিক বিয়ে হওয়ার একদিন আগে তার বান্ধবীকে সব কথা খুলে বলে। এবং সিদ্ধান্ত নেয় যে সে বাসা থেকে পালিয়ে যাবে। এখন এই পালিয়ে যাওয়ার কথা তার মা শুনতে পায়।তবে এটা তার দ্বিতীয় নাম্বার মা ছিল, তার প্রথম মা মারা যায়।তো তার মা তাকে সবকিছু বলে দেয় এবং তাকে পালিয়ে যাওয়ার জন্য সাহায্য করে। ঠিক ভোরের আগেই মেয়েটি পালিয়ে যায়, এখন এই পালিয়ে যাওয়ার কথা তার বাবা শুনে অনেক রাগান্বিত হলো। এবং সাথে সাথে তার একটি গ্যারেজের লোককে ফোন করে বলে যে, যেভাবেই হোক তার লাশ যেন আমার চোখের সামনে এসে পড়ে।এখন সে কি করে গাড়ির ব্রেকের তার কেটে দেয়, এবং তারা একটি গাড়ির সাথে এক্সিডেন্ট করে। এবং সেই সময় নায়ক এবং নায়িকা দুজনেই মারা যায়।



ব্যাক্তিগত মতামত

এই নাটকটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে, তবে শেষের দিকে এই কাহিনী হবে এটা আমি আশা করি নাই। আসলে এখানেই তার বাবার উচিত ছিল তাদেরকে মেনে নেওয়া। এবং তার মেয়েরও উচিত ছিল যে তার বাবার কথা মতো বিয়ে করা।তবে কিছু কিছু ভালোবাসা রয়েছে যেগুলো ফ্যামিলি মানে না। তার ভালোবাসার কথা মতো পালিয়ে যায়। আসলে এই নাটকে অনেক কিছু শিক্ষা রয়েছে যেগুলো দেখলে আমরা খুব ভালোভাবে বুঝতে পারবো।আমি যতটুকু পারছি আপনাদের মাঝে উপস্থাপন করার চেষ্টা করছি।যাইহোক আপনাদের কাছে এই নাটক রিভিউ টি কেমন হয়েছে অবশ্যই কমেন্ট করে জানাবেন।আজকের মতো এখানেই বিদায় নিলাম আপনারা সবাই ভালো থাকবেন ও সুস্থ থাকবেন।



নাটকের লিংক ও রেটিং :-১০/৯



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসTecno camon 20
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

Sort:  
 7 days ago 

ভিন্ন ধরনের গল্পের নাটকগুলো বেশ ভালো লাগে দেখতে। আপনার এই নাটকের রিভিউটা দেখে বেশ ভালো লাগলো। যদিও নাটকটা আগে দেখা হয়নি। তবে নাটকের শেষে তারা দুজনেই মারা যায় এই জিনিসটা খারাপ লেগেছে। ভালো লাগলো আপনার পোস্ট দেখে। খুব সুন্দরভাবে পুরো নাটকের গল্প উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনাকে।

 5 days ago 

আমার কাছেও শেষের দিকটা খারাপ লেগেছে।

 8 days ago 

বাংলা নাটক গুলো দেখতে খুবই ভালো লাগে। বিশেষ করে এখন হাতের মোবাইল নিয়ে দেখার সুযোগ হয় তাই খুব সুন্দর সুন্দর নাটক দেখা সম্ভব হয়। আপনি আজকে খুব সুন্দর একটি নাটক রিভিউ শেয়ার করলেন। অনেক ভালো লেগেছে আপনার নাটক রিভিউ দেখে।

 5 days ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 8 days ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। যদিও এই নাটক এখনও দেখা হয়নি তবে আপনার রিভিউ পড়ে অনেক ভালো লেগেছে। আলভী আর তিথির নাটক দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। কিন্তু বর্তমানে সময়ের খুব অভাব যারজন্য নাটক দেখা হয়না। আপনি খুব সুন্দর ভাবে সম্পূর্ণ নাটকের রিভিউ তুলে ধরেছেন।

 5 days ago 

আপনাকেও অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 8 days ago 

খুব সুন্দর একটি নাটক রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপনি। আপনার চমৎকার এই নাটক রিভিউ করতে দেখে বেশ ভালো লেগেছে। অনেক সুন্দর ভাবে নাটকটা রিভিউ করে আমাদের মাঝে উপস্থাপন করেছেন আপনি। বেশ ভালো লাগলো আপনার রিভিউ করা নাটকটা দেখে।

 5 days ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 7 days ago 

আমি তো প্রায় সময় নাটক দেখি। ভালোই লাগে বাংলাদেশের নাটক। তবে জাহের আলভী ও তিথির নাটক দেখা হয়নি। নাটকের পটভূমিটা ভালোই লেগেছে। দেখার চেষ্টা করবো। দারুন রিভিউ করেছেন। ধন্যবাদ।

 5 days ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 7 days ago 

আপনার শেয়ার করা আজকের নাটকটা অনেক সুন্দর ছিল। আমার কাছে জাহের আলভীর নাটক গুলো অনেক ভালো লাগে দেখতে। সে সব সময় অনেক সুন্দর অভিনয় করে থাকে। তার আজকের এই নাটকটা অনেক সুন্দর ছিল। এই নাটকটা যদিও দেখা হয়নি তবে রিভিউটা পড়তে ভালো লেগেছে। ভালোবাসা এমনই নাটকের কাহিনীটা আমার অনেক ভালো লেগেছে। আর এই নাটকটা অনেক শিক্ষনীয় ছিল যার কারণে আরো ভালো লেগেছে। আমি সময় করে নাটকটা দেখার জন্য চেষ্টা করবো।

 5 days ago 

আমার কাছেও জাহের আলভীর নাটক গুলো খুবই ভালো লাগে।

 7 days ago 

ভালোবাসা এমনই নাটকটি খুবই অসাধারণ । নাটকের গল্প এবং দৃশ্যপট বেশ দুর্দান্ত। এই নাটকটি আমি কয়েকদিন আগে দেখেছি । আমার কাছে খুব ভালো লেগেছে। নাটকের গল্প সত্যি খুব সুন্দর। আপনার নাটক রিভিউ বেশ দুর্দান্ত হয়েছে। আমাদের মাঝে খুব চমৎকার ভাবে নাটকটি রিভিউ করেছেন আপনি। ধন্যবাদ আপনাকে ভাই।

 5 days ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 6 days ago 

ভাইয়া আজ আপনি অনেক সুন্দর একটি নাটক রিভিউ করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা নাটকের রিভিউ পড়ে অনেক ভালো লাগলো। যদিও নাটকটি দেখা হয়নি তবে আপনার রিভিউটি পরে অনেক কিছুই বুঝতে পারলাম। আমি নাটক দেখতে অনেক পছন্দ করি। সময় করে অবশ্যই নাটকটি দেখব ধন্যবাদ আপনাকে।

 5 days ago 

জি আপু আশা করছি নাটক টি দেখলে আপনাকে ভালো লাগবে।

 5 days ago 

জ্বি ভাই নাটকটি দেখবো অবশ্যই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.029
BTC 63491.17
ETH 2618.75
USDT 1.00
SBD 2.79