||অনুভূতি পোস্ট :-বৃষ্টি আসার অনুভূতি ||

in আমার বাংলা ব্লগ11 months ago (edited)
আসসালামু আলাইকুম:-আদাব
বৃষ্টি আসার অনুভূতি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
IMG_20230912_122700_1.jpg

আমার প্রিয়"বাংলা ব্লগ"এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

IMG_20230912_122607.jpg

আজকে আবারো নতুন একটা বিষয় নিয়ে পোস্ট উপস্থাপন করবো।আশা করি সবার ভালো লাগবে।আমি সব সময় চেষ্টা করি নতুন কিছু বিষয় নিয়ে পোস্ট করার।আমাদের বাংলাদেশের আবহাওয়া একটু বেতিক্রম।কোন দিন বৃষ্টি হচ্ছে আবার কোনো দিন প্রচুর রোদ আর গরম উঠতেছে।তবে কিছু দিন আগেই বৃষ্টি হলো।আবার ২-৩ দিন ধরে প্রচুর রোদ আর গরম। গরমের কারনে জীবন একেবারে অচল হয়ে যাচ্ছে।

IMG_20230912_122729_1.jpg

আজকে সকালে ঘুম থেকে উঠে একটু নাস্তা করে প্রাইভেট যেতে বের হলাম। তবে তখন আবহাওয়া টা একটু ঠান্ডা ছিল। আমি যখন প্রাইভেটে উপস্থিত হলাম।তখন বাইরে হটাৎ করে দেখতেছি প্রচুর রোদ।আর বেশি একটু রোদ উঠলেই কারেন্টের ডিস্টার্ব দেওয়া শুরু হয়।এই দিকে তো গরম লেগেই আছে।

IMG_20230912_122820.jpg

প্রাইভেট শেষ করে বাসায় আসতেছি।রাস্তার মধ্যে এতো রোদ আর গরম। না বলার কথা। বাসায় আসলাম,বাসায় এসে দেখি কারেন্ট নাই। মনটা হয়ে গেলো খারাপ। সঙ্গে সঙ্গে বাসার বাইরে গেলাম।আমাদের বাসার পাশে একটা বসার জায়গা রয়েছে সেখানে গেলাম।ওই জায়গায় একটু সময় কাটালাম।তবে বসে থাকাও না যায়। শরীর দিয়ে শুধু পানি বের হয়ে আসতেছে।

IMG_20230912_122540.jpg

তার পর হটাৎ করে আকাশের মেঘ লাগলো।এটা দেখে তো আমি অনেক খুশি। কিছুক্ষণ পর দেখতেছি বাতাস শুরু হয়ে গেলো।ভাবতেছি এবার মনে হয় বৃষ্টি আসবে।এমন বাতাস শুরু হলো একেবারে শরীর ঠান্ডা করে দিলো।এতো সুন্দর বাতাস আর মেঘে ভরা মেঘ।দেখতে আসলে অসাধারণ লাগছিল আমাকে।ওই সময় যতটুকু কাটাইছি অনেক সুন্দর একটা মূহুর্ত কাটিয়েছি।সব মিলিয়ে সুন্দর একটা মূহুর্ত উপভোগ করছি।তবে এখনো বৃষ্টি আসে নাই। অন্য জায়গা গুলোতে বৃষ্টি হয়েছে। কিন্তু এইদিকে এখনো বৃষ্টি হয়নি।তো বন্ধুরা আজকের মতো এখানেই শেষ করলাম।



1000002255.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসRedmi 9A
ফটোগ্রাফার@polash123
লোকেশনযশাই হাট,পার্বতীপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

আমার পরিচয়
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।


4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 11 months ago 

বৃষ্টি আসার আগ মুহূর্তটা একটু অন্যরকম হয়।এই মুহূর্তটি আমার মনে হয় প্রায় সকলের কাছেই অনেক প্রিয়। আর সেই বৃষ্টি আসার মুহূর্তের কিছু ফটোগ্রাফি আজকে আমাদের মাঝে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন।ফটোগ্রাফি গুলো দেখতে খুবই সুন্দর হয়েছে।ধন্যবাদ জানাচ্ছি এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

Posted using SteemPro Mobile

 11 months ago 

ধন্যবাদ ভাই

 11 months ago 

আমাদের দেশে আবহাওয়া এক ভিন্ন রকম। সকালবেলা রোদ দুপুরবেলা বৃষ্টি। কখন বৃষ্টি আসবে আবার কখন রোদ উঠবে কিছুই বলা যায় না। আপনি প্রাইভেটে যাওয়ার সময় আবহাওয়া ঠান্ডা ছিল। অথচ প্রাইভেট চলার সময় রোদ উঠলো বেশি। আবার আসার পর দেখলেন আবহাওয়া মেঘলা। এই কারণে মানুষের অসুখ-বিসুখ বেশি হচ্ছে। ঠান্ডা গরমের কারণে মানুষের অনেক ধরনের অসুখ-বিসুখ দেখা যাচ্ছে। সুন্দর করে পোস্টটি শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 11 months ago 

সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু

 11 months ago 

আমাদের বাংলাদেশের আবহাওয়া বোঝাই বড় মুশকিল। কখন বৃষ্টি আসবে কখন রোদ হবে বোঝাই যায় না। হয়তো সকালবেলা অনেক গরম কিছুক্ষণ পরে আবার প্রচুর বৃষ্টি হচ্ছে এই কারণে মানুষ অনেক অসুস্থ হয়ে পড়েছেন। আপনি প্রাইভেটে যাওয়ার সময় দেখছেন মোটামুটি ঠান্ডা আবহাওয়া। আবার প্রাইভেট পড়া এবং আসার সময় দেখছেন রোদ ও আকাশে মেঘ। তবে এরকম আবহাওয়ার কারণে অনেক মানুষ অসুস্থ হয়ে পড়তেছে। আপনি খুব সুন্দর করে বৃষ্টি আসার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন।

 11 months ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপনাকে

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59493.68
ETH 2649.33
USDT 1.00
SBD 2.45