||লাইফস্টাইল:-হটাৎ করে একটু ঘুরাঘুরি||

in আমার বাংলা ব্লগ4 months ago
আসসালামু আলাইকুম:-আদাব
"হটাৎ করে একটু ঘুরাঘুরি"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
IMG20231112142701.jpg

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

প্রতি দিনের মত আজকেও আপনাদের মাঝে আরেকটি বিষয় নিয়ে উপস্থিত হলাম। আজকের বিষয় হচ্ছে হটাৎ একটু ঘুরাঘুরি আমাদের এখন যেহেতু রহমতের মাস চলতেছে মানে রোজার মাস।প্রতি দিন রোজা রাখতে হয় তাই ইফতার করার পর একটু রেস্ট নিতে হয়। নাহলে আমাকে খুবই খারাপ লাগে।তো ইফতার করার পর বাসায় এসে রেস্ট নিলাম। তার পর তারাবির নামাজের জন্য প্রস্তুত হলাম। তারাবির নামাজ পড়ে আপনাদের মাঝে আমি পোস্ট নিয়ে হাজির হলাম। তো বন্ধুরা দেরি না করে শুরু করা যাক।

IMG20231112142508.jpg

কিছু দিন আগে আমি একটা জায়গায় ঘুরতে গেছিলাম। তবে সেই জায়গার সম্পর্কে আমার কোন ধারনা ছিল না। আমি এই জায়গা এর আগে কোনদিন দেখি নাই। তো আজ থেকে ৬-৭ দিন আগে সেই জায়গায় গেছিলাম। আমি শুধু একাই ছিলাম না আমার সাথে আমার মামা ছিল। মামা এসে সেই জায়গার কথা বলে কিন্তু আমি তো চিনতে পারছি না।পরে মামাকে বললাম আচ্ছা আমরা একদিন সেই জায়গায় ঘুরতে যাবো।

IMG20231112142530.jpg

তবে একটা বিষয় হচ্ছে যে মানুষের মন খারাপ থাকলে কোথাও ঘুরতে গেলে অটোমেটিক তার মন ভালো হয়ে যায়। কারণ আমি এটা বিশ্বাস করি যে সত্যি মন ভালো হয়ে যায়। বাসায় বা বাইরে একাই একাই থাকতে খুবই বোরিং লাগে।বাইরে একটা ফ্রেন্ড বা কোন সঙ্গী নিয়ে গেলে বাইরের যখন প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করবেন তখনই আপনাকে অনেক ভালো লাগবে।আবার জায়গা গুলো দেখতেও বেশ চমৎকার লাগবে।

IMG20231112142435.jpg
IMG20231112142742.jpg

তো আমি নিজে একদিন বাসায় একা একা থাকতে মন চাচ্ছে না। আমি আমার ভাইয়ের দোকান চালায় কিন্তু রমজান মাসের জন্য এখন দোকানে যাওয়া হচ্ছে না।তাই বাসায় বন্ধু গুলো থাকলেও কেমন জানি ফাঁকা ফাঁকা লাগে।তো যেদিন খারাপ লাগছিল সেই হটাৎ করে মামাকে ফোন দিয়ে সেই জায়গার কথা বললাম। মামা সেই ফ্রী ছিল তাই আমরা যেতে পারছি।মামা সাথে সাথে বাইক নিয়ে এসে আমরা রওনা দিলাম। কিন্তু মামা যেহেতু বড় হয় হয় তাই তার সাথে কোন পিক তোলা হয়নি। আমার ফোনের সমস্যা ছিল তাই মামার ফোন দিয়ে কয়েকটি ছবি তুলছি।তো জায়গা টায় যাওয়ার পর দেখি চারদিকে গাছগাছালি আর সামনে নদী। কিন্তু নদীর উপরে ব্রিজের কাজ চলতেছে।

IMG20231112142626.jpg
IMG20231112142637.jpg

মামা আমাকে বললো এই ব্রিজ নাকি সাঁকো ছিল। যেটা বাঁশের তৈরি ব্রিজ বলে।যাইহোক অনেক দিন পর এই ব্রিজের কাজের বাজেট আসছে।আমি পুরো জায়গায় ঘুরে দেখলাম আর সুন্দর প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করলাম। নদীতে একটা নৌকা ছিল সেটাতে মানুষ এপাড় থেকে ওপাড় যাওয়া আসা করতো।তবে হাঁটার জন্য একটা ছোট করে বাঁশের তৈরি সাঁকো ছিল।

IMG20231112142654.jpg
IMG20231112142616.jpg

যাইহোক এতো সুন্দর কিছু দেখার পর সত্যি আমাকে অনেক ভালো লেগেছিল। আমি সেই সময় সুন্দর একটা মূহুর্ত উপভোগ করছি। যেহেতু রমজান মাস ছিল তাই দেখার পর সাথে সাথে বাসার দিকে রওনা দিয়েছি।তো বন্ধুরা আজকের মত এখানেই বিদায় নিলাম। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসRedmi 9A
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 4 months ago 

আসলে সারাদিন রোজা থেকে ইফতারির পর একটু বিশ্রাম নিয়ে নেওয়াই ভালো। আর হ্যাঁ আপনি ঠিক বলেছেন একা একা ঘরবন্দি অবস্থায় থাকার চেয়ে মাঝে মাঝে একটু ঘুরে আসলে বেশ ভালো লাগে এবং মনটাও একটু হালকা হয়। তো যাইহোক আপনি আপনার মামার সঙ্গে হঠাৎ করে একদিন ঘুরতে চলে গিয়েছিলেন জেনে ভালো লাগলো। এবং আপনার ফটোগ্রাফির মাধ্যমে আপনার ঘুরার জায়গাটা আমাদের কেউ দেখানোর সুযোগ করে দেয়ার জন্য অনেক ধন্যবাদ। যাই হোক ধন্যবাদ আপনাকে সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 4 months ago 

হঠাৎ করে ঘোরাঘুরির মধ্যে আলাদা একটা প্রশান্তি কাজ করে। আমিও সময় পেলে হুট করে বন্ধুদের সাথে ঘুরতে বের হয়ে যাই। আপনি যে জায়গাটিতে ঘুরতে গিয়েছেন জায়গাটি আসলে অনেক সুন্দর। নবনির্মিত ব্রিজ দেখতে বেশ ভালো লাগছে। সাথে গোধূলি লগ্নের ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল। ধন্যবাদ সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

ধন্যবাদ ভাইয়া সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করার জন্য।

 4 months ago 

সত্যি বলেছেন ভাই মানুষের মন খারাপ থাকলে ঘোরাঘুরি করলে মন খারাপটা ভালো হয়ে যায়। আমি নিজেও ঘোরাঘুরি করতে অনেক বেশি পছন্দ করি। যাইহোক সুন্দর কিছু দেখার পরে অনেক ভালো ফিল করতেছিলেন জেনে বেশ ভালো লাগলো। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

 4 months ago 

জ্বি মন খারাপের সময় একটু ঘুরাঘুরি করলে খুবই ভালো লাগে। ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য,,

 4 months ago 

বাইরের পরিবেশে ঘুরতে যাওয়ার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করেছেন দেখে বেশ ভালো লাগলো আমার। খুবই চমৎকার ভাবে আপনি উপস্থাপন করেছেন আপনার আজকের এই পোস্ট। যেখানে প্রাকৃতিক পরিবেশসহ ব্রিজের দৃশ্য দেখতে পারলাম। সুন্দর পোস্ট শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 4 months ago 

ধন্যবাদ ভাইয়া সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে আমাকে সাপোর্ট দেওয়ার জন্য।

 4 months ago 

হঠাৎ করে ঘোরাঘুরি করার মজাই আলাদা। এর মাধ্যমে একটি আলাদা ভালোলাগা কাজ করতে থাকে। হঠাৎ যদি আমরা কোথাও ঘুরতে যাই তখন সেই মুহূর্তটি একেবারে অসাধারণ হয়ে থাকে৷ আর আজকে আপনি সেরকম একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করেছেন৷ হঠাৎ করে ঘোরাঘুরি করে যে সুন্দর সময় আপনি অতিবাহিত করেছেন তা আমাদের মাঝে খুব ভালোভাবে ফুটিয়ে তুলেছেন৷ অসংখ্য ধন্যবাদ৷

 4 months ago 

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 4 months ago 

আপনি ঠিক বলেছেন ভাইয়া ঘুরলে মন এমনিতে ভালো হয়। আর এমন প্রকৃতির মাঝে ঘুরলে অনেক ভালো লাগে। যাইহোক আপনারা বেশ ভালো একটা সময় কাটিয়েছেন জেনে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে সুন্দর কাটানো মূহুর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 4 months ago 

ধন্যবাদ আপু এতো সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65744.86
ETH 3466.75
USDT 1.00
SBD 2.62