নাটক রিভিউ :-লাফাঙ্গা

in আমার বাংলা ব্লগ11 months ago (edited)
আসসালামু আলাইকুম:-আদাব
নাটক রিভিউ পোস্ট।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আমার প্রিয়"বাংলা ব্লগ"এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।আজকে আপনাদের মাঝে নাটক রিভিউ পোস্ট নিয়ে হাজির হলাম। আশা করি সবার ভালো লাগবে।

নাটকের গুরুত্বপূর্ণ তথ্য
নাটকের নামলাফাঙ্গা
অভিনয়মুশফিক আর ফারহান,মারিয়া শান্ত
পরিচালকমেহেদী হাসান রিদয়
মুক্তির তারিখ২ জুলাই
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
দৈর্ঘ৪৩.৫0

"ফোন থেকে স্কিনশর্ট করা"

নাটকের শুরুতেই বাসার খরচ করার জন্য মুশফিক কে খরচ আনতে বলে।মুশফিকের মা বললো ও তো ঘুমাচ্ছে। তখন তার বাবা রাগ দেখিয়ে বললো।ওর কি কাজ,বাসায় শুধু বসে বসে থাকে। আজ থেকে বাসার সব খরচ ও করবে।তখন তার মা মুশফিক কে ডেকে দিলো।তাকে বললো বাজারে যা, লিস্ট করে দিছি সব গুলো খরচ নিয়ে আসিস।মুশফিক বাজারে রওনা দিলো।বাজার যেতে যেতে সে ৩০০ টাকা মারি দিছে।বাজারে যখন খরচ করতে গেলো সব গুলো খরচ কম দামে এবং ১ কেজির জায়গায় হাপ কেজি করে নিয়ে আসছে।চিংড়ি মাছ কিনতে গিয়ে। একটা চিংড়ি টাটকা আর একটা নরমাল ছিল। সে দুইটাই হাপ কেজি করে নিয়ে মিক্স করছে।বাসায় যখন সব খরচ নিয়ে আসলো।মুশফিকের বোন সব গুলো মেপে নিলো।দেখতেছে সব গুলো খরচ থেকে ১০০-২০০ করে কম নিয়ে আসছে।তখন মুশফিক কে ডাক দিয়ে তাকে অনেক বকাবকি করলো।

IMG_20230907_184615.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তার পর নায়িকা এবং তার বড় বোন বাসা থেকে বাইরে গেলো।হটাৎ করে এলাকার বড় ভাইয়ের সাথে দেখা।সে লোকটি বললো তুমি কেমন আছো। আর হটাৎ করে তার ছোট বোনের দিকে চোখ গেলো।আর বলতেছে আমি তোমাকে এত কষ্টে করে গিফট দিলাম। আর তুমি সব গুলো তোমার ছোট বোনকে দিয়ে দিলা।ছোট বোন তো নিবে তাই বলে কি সব গুলো দিয়ে দিবা।তখন নায়িকার বড় বোন বললো ভাইয়া আপনি এগুলো কি বলতেছেন।তখন তাকে বললো তোমাকে কি কেউ গিফট দেয় না। তখন সে বললো না।তার পর নায়িকা কে বললো তোমাকে এগুলো গিফট কে দিয়েছে।তখন সে সব গুলো বলে দেয়।

IMG_20230907_184816.jpg

IMG_20230907_184832.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

এইদিকে এলাকার দুই নেতা মারামারি করে তাদের অবস্থা খারাপ।তার পর নায়িকার বাসায় আসলো।আর তারা বলতেছে আঙ্কেল আমি আপনার মেয়েকে বিয়ে করবো।তারা দুইজনে সেখানে বিয়ে করা নিয়ে ঝগড়া শুরু করলো।নায়িকার বাবা বলতেছে।বাবা তোমরা পুলিশের কাছে যাও।আমি এখানে কি করবো।তারা বললো আঙ্কেল আপনার মেয়ে আপনি বলেন।তখন নায়িকার বাবা বললো তোমাদেরকে কালকে জানাই দিবো।তার পর নায়িকার পুরো ফ্যামলি বাইরে যাওয়ার সিদ্ধান্ত নেই।

ব্যাক্তিগত মতামত

এই নাটক টি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আমি মুশফিকের নাটক বেশি পছন্দ করি।নাটক টি পুরাটায় হাসাহাসির কাহিনি ছিল। আমি নাটক টি দেখে মুখে হাসি রাখতে পারি নাই। আপনারা যারা এই নাটক দেখছেন তারা হয়তো বুঝতে পারছেন।আর যারা নাটকটি এখনো দেখেন নাই নাটক টি দেখতে পারেন।নাটক টি অনেক মজর নাটক। কো বন্ধুরা আজকের মতো এখানেই শেষ করলাম। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

নাটকের লিংক

1000002255.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসRedmi 9A
ফটোগ্রাফার@polash123
লোকেশনযশাই হাট,পার্বতীপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

আমার পরিচয়
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।


Sort:  
 11 months ago 

ফারহানের নাটকগুলো আমরা খুবই পছন্দ করে থাকি। এমনিতেই এই নতুন প্রজন্ম খুব সুন্দর সুন্দর নাটক করে থাকে। যে নাটকগুলো অনেক আনন্দ প্রদান করে থাকে। বেশ ভালো লেগেছে আপনার নাটক রিভিউ দেখে। যে কোন সুযোগ সাপেক্ষে নাটকটি দেখে নেব।

 11 months ago 

ধন্যবাদ ভাই

 11 months ago 

ফারহানের প্রত্যেকটি নাটকই আমি দেখেছি ভাইয়া। আপনার রিভিউ করা নাটকটি ও কয়েকদিন আগেই দেখলাম। নাটকটি অনেক হাসির। অনেক ভালো লাগলো ভাইয়া এত সুন্দর একটি নাটক রিভিউ দেখে ধন্যবাদ।

 11 months ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য অসংখ্য আপু

 11 months ago 

এই নাটকটি যদিও আমার দেখা হয়নি কিন্তু আপনার রিভিউ পড়ে মনে হল যে খুবই হাসির একটি নাটক। হাসির নাটক দেখতে এমনিতে ভালো লাগে। বর্তমান সময়ে যেসব নাটক হয় তার থেকে হাসির নাটক গুলো বেশি মজা হয়। তাছাড়া আপনি খুব সুন্দর ভাবে নাটকটির রিভিউ উপস্থাপন করেছেন। ধন্যবাদ ভাইয়া।

 11 months ago 

সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে

 11 months ago 

খুবই সুন্দর একটি নাটকের রিভিউ করেছেন আপনি। এই নাটকটি আমার অনেক বেশি পরিমাণে পছন্দ হয়েছে৷ এই নাটকটি আমি এখনো দেখিনি৷ ফারহানের নাটক আমার অনেক বেশি পরিমাণে পছন্দ৷ ফারহানের এরকম সুন্দর একটি নাটক শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 11 months ago 

ধন্যবাদ ভাইয়া

 11 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি নাটক হৃদয়ের মাধ্যমে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা লাফাঙ্গা নাটকটি আমিও দেখেছি বেশ ভালো লেগেছিল। আসলে দুই নেতা যখন মারামারি করে তারপরে তাদের অবস্থা খুবই খারাপ হয় সত্যি এখানে বেশ চমৎকার লেগেছিল আমার কাছে। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি নাটক রিভিউ করে শেয়ার করার জন্য।

 11 months ago 

নাটকটি দেখছেন শুনে খুব ভালো লাগলো। জ্বি ভাই নেতারা মারামারি করে তাদের অবস্থা শেষ।ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 11 months ago 

পোস্টে আপনি যে স্ক্রিনশট গুলো ব্যবহার করেছেন সেগুলোর সোর্স উল্লেখ করা উচিত ছিলো। আর নাটকটির মালিকানা যেই চ্যানেলের থেকে তাদেরকে অবশ্যই ক্রেডিট দিতে হবে।

 11 months ago 

ওকে ভাই, ভুলটি ধরিয়ে দেওয়ার জন্য অসংখ্য অসংখ্য ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.028
BTC 59493.68
ETH 2649.33
USDT 1.00
SBD 2.45