//লাইফস্টাইল:-বৃষ্টি আসার আগ মূহুর্তে আমার অনুভূতি//

in আমার বাংলা ব্লগ2 days ago (edited)
আসসালামু আলাইকুম:-আদাব
"বৃষ্টি আসার আগ মূহুর্তে আমার অনুভূতি"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG_20240706_161205_064.jpg

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।তো প্রতি দিনের মত আজকেও আপনাদের মাঝে আরেকটি বিষয় নিয়ে উপস্থিত হলাম। আজকের বিষয় হচ্ছে লাইফস্টাইল:-বৃষ্টি আসার আগ মূহুর্তে আমার অনুভূতি আমি আমার বাংলা ব্লগে সব সময় চেষ্টা করি নতুন কিছু শেয়ার করার।তো বন্ধুরা দেরি না করে শুরু করা যাক।

IMG_20240706_161516_058.jpg

আমরা সবাই জানি যে বেশ কিছুদিন আগে অনেক তাপমাত্রা ছিল। এমনকি বেশ কয়েক জায়গায় বৃষ্টি হচ্ছে।আসলে গরমের সময় বৃষ্টি আমাদের অনেক প্রয়োজন। যখন প্রচুর পরিমাণ তাপমাত্রা ছিল তখন আমরা বৃষ্টি দেখা পেতাম না।বেশ কয়েকদিন আগে থেকে এখন সব জায়গায় বৃষ্টি হচ্ছে।বৃষ্টি হচ্ছে আল্লাহ তায়ালার একটি নেয়ামত।এই বৃষ্টি দিয়ে আমরা অনেক কাজে ব্যবহার করতে পারি।বেশ কয়েকদিন ধরে যে বৃষ্টি হচ্ছে এই বৃষ্টি দিয়ে আমরা জমি চাষ করতে পারতেছি। এমনকি আমন ধান গাড়ার জন্য বীজ গুলো খুব সুন্দর ভাবে রোপন করতে পারতেছি।সব মিলিয়ে বৃষ্টি টি আমাদের অনেক উপকারে আসতেছে।

IMG_20240706_154842_638.jpg

তো যাইহোক বৃষ্টি আসার আগ মুহূর্তে আমার অনুভূতিটা অন্যরকম ছিল।বৃষ্টি যখন আসবে এবং আকাশটি অন্ধকার হয়ে থাকে তখন আমার কাছে অনেক ভালো লাগে।আর ওই সময় প্রচুর বাতাস ছিলো। এমনকি পুরো শরীর,পুরো এলাকা ঠান্ডা হয়ে গেছিলো। তোর যখন আকাশটি এইরকম অন্ধকার হয়ে আসলো তখন আমি বাইরে বসে ছিলাম।তখন কিন্তু অন্ধকার ছিল না আকাশটি। তো হঠাৎ করে মেঘ দিয়ে পুরো এলাকা অন্ধকার হয়ে আসলো।আর ওই সময় প্রচুর বাতাস ছিলো।ঠিক ওই সময় আমরা কয়েকটা বন্ধু মিলে ওখানে আড্ডা দিছিলাম। যখন দেখলাম আকাশের এই অবস্থা তখন আমি সুন্দর ভাবে কয়েকটি ফটোগ্রাফি করে নিলাম।

IMG_20240706_161428_885.jpg

তো ঠিক এইরকম বৃষ্টি আসার আগ মুহূর্তে ছোট বেলায় অনেক মজা করছিলাম।তো যখন এইরকম অবস্থা আমার সঙ্গে সঙ্গে ছোট বেলার কথা মনে পড়ে গেলো।ছোট বেলায় কতই না এইরকম সময় অনেক শয়তানি মজা ঠাট্টা অনেক কিছু করতাম।বৃষ্টিতে গোসল করার জন্য বাসায় অনেক বকা খেয়েছিলাম। তার পরেও মিথ্যা কথা এবং নিজের ছোট বেলার পাগলামি টা করে গোসল করতাম। এমনকি ওই সময় যখন প্রচুর বাতাস হয় আমরা ঘুড়ি বানিয়ে ঘুড়ি উড়াইতাম।কিন্তু এখন দিন দিন বড় হচ্ছি সেই ছোট বেলার সাথে আর নিজেকে মানায় না।

IMG_20240706_161530_401.jpg

IMG_20240706_161522_981.jpg

তো ঠিক ওই সময় আমার এলাকার কয়টি ছোট ছোট ছেলে অনেক মজা করছিলো।তাদের এই সুন্দর দৃশ্য দেখে খুবই ভালো লাগলো। আর নিজেকে মনে মনে বলতে লাগলাম।আমিও ছোট বেলায় এইরকম তাদের মত অনেক মজা করতাম। এগুলো দেখে মনটা কেমন যেনো খারাপ হয়ে গেলো।যাইহোক তার পরেও বৃষ্টি আসার আগ মুহূর্তে অনেক সুন্দর একটি সময় উপভোগ করছি।যখন পুরো আকাশ অন্ধকার হয়ে আসে এবং বাতাস প্রচুর পরিমাণে চলে তখন অনেক ভালো লাগে সেই সময়টি।আমি ঐ দিন অনেক সুন্দর একটি সময় উপভোগ করছি।তাই ভাবলাম আমার অনুভূতিটি আপনাদের মাঝে আজকে শেয়ার করি। এখন বর্তমান সব সময় বৃষ্টি আসতেছে আবার রোদ উঠতেছে।যাইহোক সব মিলিয়ে খুব সুন্দর একটি সময় অতিক্রম করছিলাম। আজকের মত এখানে বিদায় নিলাম। আপনারা সবাই ভালো থাকবেন ও সুস্থ থাকবেন।



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসTecno camon 20
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

Sort:  
 2 days ago 

বর্ষাকালে একটু বেশি বৃষ্টি হবে, এটা স্বাভাবিক ব্যাপার। তবে, দীর্ঘ দিন প্রচন্ড গরমের পর একটু খানি শান্তির বৃষ্টি পেয়ে আমরা অনেক টা খুশি। আসলে বৃষ্টি আসার পূর্বের অনুভূতি টি অতুলনীয় এবং অসীম সুখের একটি সময়।সে সময় মনের ভেতর অন্যরকম আনন্দ কাজ করে। তবে আপনার পোস্টটি পড়ে আপনার অনুভূতি জানতে পারলাম।

 10 hours ago 

জি ভাই বৃষ্টি আসার আগ মূহুর্তে আমাদের সবার অনুভূতি অন্যরকম কাজ করে। ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 days ago 

আসলেই ভাই আপনি সত্যি বলেছেন যতই দিন যাচ্ছে ততই আমরা নিজেদের শৈশবের দিনগুলো হারিয়ে ফেলছি। বৃষ্টি আসার আগের মুহূর্ত আমার কাছেও অনেক সুন্দর লাগে। আপনি ঠিকই বলেছেন যে, বৃষ্টি আসার আগে যখন আকাশ অন্ধকারে ঢেকে আসে আর বাতাস শুরু হয় তখন ভীষণ ভালো লাগে। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে বিস্তারিত ভাবে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 10 hours ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 days ago 

আসলে বৃষ্টি আসার পূর্বের মুহূর্তে প্রাকৃতিক সৌন্দর্য বেশ দারুন থাকে। চারদিকে অন্ধকার নেমে আসে। প্রাকৃতিক সৌন্দর্য দেখতে অন্যরকম মনে হয়। বৃষ্টি আসার আগের মুহূর্ত চারপাশে পরিবেশ বেশ দারুন হয়ে থাকে। এই মুহূর্তগুলো উপভোগ করা অনুভূতি খুবই দুর্দান্ত হয়। ধন্যবাদ আপনাকে ভাই।

 10 hours ago 

আপনাকেও অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 days ago 

বৃষ্টি আসার আগ মুহূর্তে আপনার অনুভূতি পড়ে অনেক ভালো লাগলো। আসলে বৃষ্টি আসার পূর্বে যখন বাতাস আসে তখন ওই বাতাসটা শরীরে লাগলে খুবই আরাম লাগে। আর শরীর খুব ঠান্ডা হয়ে যায়। বৃষ্টির আগ মুহূর্তের অনুভূতি লিখে প্রকাশ করা অসম্ভব। তারপরেও আপনি খুব সুন্দর অনুভূতি প্রকাশ করেছেন। ধন্যবাদ।

 10 hours ago 

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 23 hours ago 

বৃষ্টি আসার আগমুহূর্তে দৃশ্যটা আমার কাছে খুব ভালো লাগে। আর এটা বেশিরভাগ সময় আমিও উপভোগ করি। বৃষ্টি আসার আগে কিন্তু আমি বাইরে সুযোগ পেলে হাটাহাটি করি। কারণ এই মুহূর্তে আকাশে কালো মেঘে ছেয়ে যায় এবং এত সুন্দর একটা প্রকৃতি দেখা যায় যেটা দেখলেই কিন্তু বোঝা যায় বৃষ্টি নামবে এখন। আপনার ফটোগ্রাফি গুলো দেখে মনে হচ্ছে বেশ ভালই বৃষ্টি হয়েছে। এত সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 10 hours ago 

আপনাকেও অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63476.83
ETH 3413.43
USDT 1.00
SBD 2.50