পাওয়ার আপ পোস্ট :- ১০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগ7 months ago
আসসালামু আলাইকুম:-আদাব
"পাওয়ার আপ পোস্ট"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
20231218_182152_0000.png

"ক্যানভা দিয়ে তৈরি"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

আবারো প্রতিদিনের মতো আজকেও আরেকটা পোস্ট নিয়ে হাজির হলাম। আজকের বিষয় হচ্ছে পাওয়ার আপ পোস্ট। পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। তাই আমরা সবাই পাওয়ার আপ পোস্ট এর মাধ্যমে আমাদের শক্তি বৃদ্ধি করবো। এভাবেই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করবো ইনশাআল্লাহ।আমি নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি অর্জন করবো।স্টিমিট প্লাটফর্মে আমি আমার শক্তি বৃদ্ধি করতে প্রতি সপ্তাহেই পাওয়ার আপ পোস্ট করার চেষ্টা করি।আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো।তাহলে দেরি না করে শুরু করা যাক।

IMG_20231218_172153.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

প্রথমে আমি স্টিম ওয়ালেট লগইন করলাম। তার পর আমার স্টিম ওয়ালেটে ১৩,৭৫৪ স্টিম থাকতেছে। আর স্টিম পাওয়ারে আমার ১,৩৫০.১৭৫ স্টিম থাকতেছে। আমি এখান থেকে ওয়ালেট থেকে পাওয়ার আপ করবো।

IMG_20231218_172225.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

এর পর আমি স্টিম ওয়ালেটের থ্রি ডট এ ক্লিক করলাম। সেখানে কয়েকটি অপশন আসবে। আমি পাওয়ার আপ সিলেক্ট করলাম।

IMG_20231218_172245.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

এখন এখানে আরো কয়েকটি অপশন দেখাচ্ছে আমি এমাউন্টের ঘরে এমাউন্ট বসিয়ে দিলাম। এর পর পাওয়ার আপে ক্লিক করলাম।

IMG_20231218_172303.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

পাওয়ার আপে ক্লিক করার পর কনফার্ম পাওয়ার আপ দেখাবে।যদি সব কিছু ঠিক থাকে তাহলে কনফার্ম ওকে বাটনে ক্লিক করতে হবে।আমার সব কিছু ঠিক রয়েছে তাই আমি কনফার্ম ওকে ক্লিক করলাম। ক্লিক করলেই পাওয়ার আপ হয়ে যাবে।

IMG_20231218_172348.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

এখন বর্তমান আমার স্টিম ওয়ালেটে ৩.৭৫৪ স্টিম থাকতেছে। আর স্টিম পাওয়ারে ১,৩৬০.১৭৫ স্টিম থাকতেছে।

বর্তমান আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি১,৩৫০.১৭৫ স্টিম
পাওয়ার আপ১০ স্টিম
বর্তমান এসপি১,৩৬০.১৭৫

তো বন্ধুরা এই ছিল আজকের পাওয়ার আপ পোস্ট। আজকের মতো এখানে বিদায় নিলাম। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসRedmi 9A
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 7 months ago (edited)

আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন,যেটা দেখে খুবই ভালো লাগলো আমার।পাওয়ার আপ মানেই সক্ষমতা অর্জন।নিজেকে একধাপ এগিয়ে নিয়ে যাওয়া স্টিমিট প্ল্যাটফর্মে টিকে নেওয়ার অন্যতম মাধ্যম পাওয়ার আপ।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 7 months ago 

ধন্যবাদ আপু সব সময় ভালো মন্তব্য করে উৎসাহিত করার জন্য

 7 months ago 

নিজেকে অনেক দূর এগিয়ে নিতে পাওয়ার আপের কোন বিকল্প নেই। প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাওয়া বুদ্ধিমানের কাজ। আশা করছি এই প্রক্রিয়া চলমান থাকবে এবং নিজেকে এগিয়ে নিয়ে যাবেন ধন্যবাদ।💥💐

 7 months ago 

ধন্যবাদ ভাই উৎসাহিত করার জন্য

 7 months ago 

সক্ষমতা বৃদ্ধি করার পোস্টগুলো দেখলেই আমার কাছে ভালো লাগে। আর আমাদের মত নতুন ইউজারদের জন্য সক্ষমতা বৃদ্ধি করে নেয়াটা অত্যন্ত জরুরী। এখন যদি সক্ষমতা বৃদ্ধি করে নেয়া যায় তাহলে ভবিষ্যতে এটা অনেক কাজে আসবে।

 7 months ago 

ধন্যবাদ আপু সব সময় মন্তব্য করে পাশে থাকার জন্য

 7 months ago 

টার্গেট ডিসেম্বর সিজন থ্রী সামনে রেখে আপনি আজকে আমাদের মাঝে দশ স্টিম পাওয়ার আপ করে শেয়ার করেছেন। আসলে স্টিমেট এই প্লাটফর্মে নিজের শক্তি অর্জন করতে হলে পাওয়ার আপ এর কোন বিকল্প নেই। নিজের ধারাবাহিকতা বজায় রেখে সামনের দিকে এগিয়ে চলুন আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য

 7 months ago 

পাওয়ার আপ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ। স্থায়ীভাবে কাজ করতে হলে আমাদের পাওয়ার আপ করতে হবে। আমরা যত পাওয়ার আপ করব আমাদের অবস্থান ততই শক্ত হবে এবং আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছাতে পারেন এই কামনাই করি।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 7 months ago 

পাওয়ার আপ করা মানে আমাদের নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা ।আর আপনি নিয়মিত পাওয়ার আপ করে নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করছেন সেটা দেখে সত্যি খুব ভালো লাগলো । এভাবে অল্প করে হলেও আমাদের নিয়মিত পাওয়ার আপ করা উচিত সকলেরই । আপনার জন্য অনেক শুভকামনা রইল ।

 7 months ago 

ধন্যবাদ আপু সব সময় ভালো মন্তব্য করে পাশে থাকার জন্য

 7 months ago 

যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। এভাবে ধীরে ধীরে পাওয়ার বৃদ্ধি করতে থাকলে একসময় অনেক বড় একটি অ্যামাউন্ট জমা হবে। পাওয়ার বৃদ্ধির পোস্ট থেকে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 7 months ago 

ধন্যবাদ ভাইয়া

 7 months ago 

প্রতিনিয়ত অল্প অল্প করে পাওয়ার আপ করলে একসময় তাহা বৃহত্তর সৃষ্টি হবে। আজকে আপনি ক্ষমতা বৃদ্ধি করার জন্য ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। পাওয়ার আপ বৃদ্ধি করতে আমি নিজে অনেক পছন্দ করি। প্রতি সপ্তাহে যদি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করে খুব তাড়াতাড়ি আপনি পাওয়ার বৃদ্ধি করতে পারবেন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্য পূরণ করেন।

 7 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে উৎসাহিত করার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.029
BTC 57831.03
ETH 3136.64
USDT 1.00
SBD 2.42