||জেনারেল রাইটিং:- বিপদ যেনো লেগেই রয়েছে ||

in আমার বাংলা ব্লগ2 months ago
আসসালামু আলাইকুম:-আদাব
"বিপদ যেনো লেগেই রয়েছে"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
IMG_20240322_000801.jpg

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

প্রতি দিনের মত আজকেও আপনাদের মাঝে আরেকটি বিষয় নিয়ে উপস্থিত হলাম। আজকের বিষয় হচ্ছে জেনারেল রাইটিং আসলে বিপদ কখন আসে কেউ বলতে পারে না। আমি আজকে আপনাদের মাঝে এই বিপদ নিয়ে আলোচনা করবো।আমি কম বেশি প্রতি দিন সন্ধ্যার দিকে পোস্ট করি তবে আজকে বিপদে পরে দেরি করে পোস্ট করা হচ্ছে। যাইহোক দেরি না করে শুরু করা যাক।

IMG_20240322_000821.jpg

কালকে আমার ফোনের সব কিছু ঠিকঠাক ছিল। তবে আজ থেকে প্রায় ৩ মাস আগে ফোনের টাস এবং উপরের গলিরা সব ভেঙে যায়। আমি তার পরেও ফোনটা আমার মত করে ব্যবহার করছি।কারণ দেখতেছি ফোনের কোন প্রবলেম নাই তাই। তো এই ভাবে সব কাজ আমি ফোনের মাধ্যমে করছি।কিন্তু ২ দিন আগে হটাৎ করে আমার ফোনের ব্যাটারি ফুলতে লাগলো। এখন কি করি না করি অনেক টেনশনে পরে গেলাম। তার পরেও আমি ফোনটা ব্যবহার করছি।তবে একটা কথা হচ্ছে যে বিপদ কাউকে বলে আসে না।বিপদ যখন তখন লেগে পরে।তবে আল্লাহ তায়ালা একদিন না একদিন সেটার সফলতা দেখাবে ইনশাআল্লাহ। আমি কিছু দিন আমার এসএসসি পরিক্ষা ছিল সেখানে অনেক টাকা ব্যায় করছি আজকে ফোনের এই প্রবলেম কিন্তু আমি সেটা ঠিক করতে না পারি।

IMG-20240322-WA0004.jpg

যাইহোক তার পরেও কিছু মনে করলাম না।আমার একটা বাটন ফোন ছিল সেখানে আমার এক্টিভ নাম্বার গুলো এড করলাম। যাতে করে কেউ ফোন দিলে রিসিভ করতে পারি। তো কি আর করার বিপদ যেহেতু লেগে রয়েছে আজকে সকালে বাটন ফোনের ডিসপ্লে সাদা হয়ে গেছে। আমি এটা প্রথমে বুঝতে পারি নাই বাসায় এসে দেখি এমন অবস্থা।

IMG-20240322-WA0005.jpg

আসলে আল্লাহ তায়ালা যাকে দেন তাকে দিতেই থাকেন।আর যাকে দিবেন না তাকে আর দিবেই না।আমি কখনো ভাবতে পারি নাই যে এমন সিজিউশনে পরবো।তবে আমার কোন দুঃখ নাই কারণ আল্লাহ তায়ালা যা করেন সব মঙ্গলের জন্য করেন।আল্লাহ তায়ালা কারো কোন ক্ষতি চাননা,আমিও একদিন এগিয়ে বিপদ থেকে কাটিয়ে উঠবো ইনশাআল্লাহ। তবে জানি না আমার পিছনে আল্লাহ তায়ালা কিসের বিপদ দিয়ে রাখছে তবে আমি আপনাদের কাছে দোয়া চায় যেনো সকল আপদ বিপদ থেকে বের হয়ে আসতে পারি।তো বন্ধুরা আজকের মত এখানেই বিদায় নিলাম। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসRedmi 9A
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 2 months ago 

নিশ্চয়ই সৃষ্টিকর্তার উত্তম পরিকল্পনাকারী তিনি বিপদ দেন আর তিনি আমাদেরকে বিপদ থেকে রক্ষা করেন। আপনার পোস্ট পড়ে সবচেয়ে বেশি ভালো লাগলো শত বিপদে আপনি বিন্দু পরিমাণ ভেঙে পড়েন নি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল ভাই।

Posted using SteemPro Mobile

 2 months ago 

দোয়া করবেন ভাই যেনো সফলতা ফিরে আসে।ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

অবশ্যই আপনার জন্য দোয়া রইল ভাইয়া আল্লাহ যেন আপনাকে খুব তাড়াতাড়ি বিপদ থেকে উদ্ধার করেন। আসলে হঠাৎ করেই এরকম সমস্যা সৃষ্টি হলে মনটা অনেক খারাপ হয়ে যায়। প্রথমেই আপনার অ্যান্ড্রয়েড সেটের ব্যাটারি ফুলতে শুরু করলো। পরে সব কন্টাক্ট বাটন নাম্বারে যোগ করার পরে পুনরায় আপনার বাটন ফোনের ও ডিসপ্লে সাদা হয়ে গেল। আসলেই বিষয়টা একটু দুঃখজনক। তবে আপনি ঠিকই বলেছেন ভাইয়া আল্লাহ যা করেন মঙ্গলের জন্যই করেন। তবে আমিও আশা করি এবং দোয়া করি আপনার জন্য খুব তাড়াতাড়ি সফলতা আসবে ইনশাআল্লাহ। এই কামনায় ব্যক্ত করছি।

 2 months ago 

জ্বি ভাই দোয়া করবেন অবশ্যই যেনো সফলতা ফিরে আসে। ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

প্রথমেই ধৈর্য ধারণ করতে হবে। আসলে বিপদ আসবেই আর বিপদ যখন আসে তখন সব দিক থেকে আসতে থাকে। যাই হোক আপনি ধৈর্য ধরুন করুন।এই বিপদ আরও বড় আকারে আসতে পারতো।তবে দোয়া করি অবশ্যই ঠিক হয়ে যাবে। আপনার বাটন ফোন এবং টাচ ফোন দুটোই নষ্ট হয়ে যাওয়াতে আপনি ভেঙে পড়েছেন। আশা করছি এই বিপদ থেকে খুব তাড়াতাড়ি মুক্তি পাবেন।

Posted using SteemPro Mobile

 2 months ago 

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 months ago 

ধৈর্য ধারণ করুন আল্লাহ আপনাকে অবশ্যই নিরাশ করবেন না৷ বিপদ কখনো কাউকে বলে আসে না৷ আপনার বাটন ফোন এমন টাচ ফোন নষ্ট হয়ে যাওয়াতে আপনি অনেকটাই ভেঙ্গে পরেছেন৷ তবে নিজের মধ্যে বিশ্বাস রাখুন এবং ধৈর্য ধারণ করুন অবশ্যই সবকিছু ঠিক হয়ে যাবে৷

 2 months ago 

ধন্যবাদ ভাইয়া সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.13
JST 0.032
BTC 60985.22
ETH 2914.99
USDT 1.00
SBD 3.74