||নাটক রিভিউ:-সারপ্রাইজ||

in আমার বাংলা ব্লগ9 months ago
আসসালামু আলাইকুম:-আদাব
নাটক রিভিউ।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG_20231017_144204.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

প্রতিদিনের মতো আজকেও আরেকটি পোস্ট নিয়ে উপস্থিত হলাম। আজকের বিষয় হচ্ছে নাটক রিভিউ আমি সব সময় চেষ্টা করি সপ্তাহে একটা করে নাটক রিভিউ করার।তো বন্ধুরা দেরি না করে শুরু করা যাক।

নাটকের গুরুত্বপূর্ণ তথ্য
নাটকের নামসারপ্রাইজ
অভিনয়জিয়াউল ফারুক অপূর্ব,সাবিলা নূর
পরিচালকমাসরেকুল আলম
মুক্তির তারিখ৫ জুলাই
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
দৈর্ঘ৫৫.৩৭
সংক্ষিপে কাহিনী

IMG_20231016_185935.jpg

IMG_20231016_185914.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

নাটকের শুরুতেই অপূর্ব ডাক্তার থাকেন।সে মানুষের চিকিৎসা করেন।আগে থেকে সে একটা মেসেঞ্জারে একটা মেয়ের সঙ্গে রিলেশন করে।এই ভাবে তাদের রিলেশন অনেক দিন হয়ে গেলো।কিন্তু অপূর্ব এখনো সেই মেয়েকে নিজে দেখে নাই। একদিন হটাৎ করে অপূর্বর বাসা থেকে বিয়ের প্রস্তাব দেয়। এই সুযোগে অপূর্ব সাবিলাকে বলে যে দেখো আমার বাসা থেকে বিয়ের কথা চলতেছে।কিন্তু আমি এখনো তোমাকে দেখি নাই। তার পর অনেক কথা হওয়ার পর।সাবিলা তাকে ভিডিও কল দিলো।ভিডিও কলে তাদের দেখা হয়।

IMG_20231016_185904.jpg

IMG_20231016_185842.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

এই দিকে অপূর্বর বাসা থেকে যেটা মেয়ে দেখছে সেটা দেখতে গেছে সবাই। কিন্তু অপূর্ব কখনোই জানতো না যে যার সাথে রিলেশন তার সাথে বিয়ে হবে।তাকে দেখতে পেয়ে অনেক খুশি হলো।এবং বাসার সবার অনুমতি নিয়ে তাদের বিয়ে ঠিক হয়।মেয়ের মা বলতেছে বিয়েটা দেরি না করে এই সপ্তাহের ভিতরে বিয়ে দিয়ে দিবো।ছেলের মা বলতেছে সপ্তাহ কেনো।এখনই তাদের বিয়ে হবে।তার পর কাজী নিয়ে এসে তাদের বিয়ে দিয়ে দেয়।

IMG_20231016_185830.jpg

IMG_20231016_185804.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তাদের বিয়ে হয়ে। মেসেঞ্জারে যার সাথে কথা বলছিল। তাকে অপূর্ব বলতেছে তুমি অনেক দুষ্টু।সাবিলা বলে কেনো।তখন বলতেছে তুমি এতো তাড়াতাড়ি বিয়ে করে নিলা।সাবিলা এই কথা শুনে পুরাই অবাক। বলতেছে তুমি কাকে বিয়ে করছো।আমি তো তোমাকে বিয়ে করি নাই।অপূর্ব এগুলো শুনার পর তার মাথা নষ্ট হয়ে গেলো।অপূর্ব কোনভাবেই বিশ্বাস করে না।তখন সাবিলা বললো আমরা জমজ বোন।ওর নাম রিমি আমার নাম মিমি।তার পর তাদের দুইজন বোনের পিক দিলো।অপূর্ব দেখে সঙ্গে সঙ্গে তার মাথা খারাপ হয়ে গেলো। তখন বাসায় বলতেছে মা তোমরা কি যানো না যে তার জমজ বোন আছে।তারা বলতেছে আমরা সবাই জানি।অপূর্ব বললো তাহলে আমাকে যানাও নাই কেনো।

IMG_20231016_185731.jpg

IMG_20231016_185750.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

এগুলো কাহিনী হওয়ার পর ডাক্তার নিজের চিকিৎসা নিজেই করতেছে।এই দৃশ্য দেখে খুবই হাসি পেয়েছে আমার।তার পর অপূর্ব চিন্তা করলো যে আমি যাকে ভালোবাসি তাকি বিয়ে করবো।এবং যার সাথে বিয়ে হয়েছে তাকে সব কিছু বলে দিবো।একদিন হটাৎ করে ছাদের উপরে ওই মেয়েকে ডাক দিলো।অপূর্ব ভয়ে ভয়ে সব কিছু বলতে শুরু করলো।মেয়ে বলতেছে তুমি আমাকে বিয়ে করছো আর ভালোবাসো আরেক জনের সাথে। ওই সময় তারা দুই জমজ বোন এক জায়গায় হলো।

IMG_20231016_185715.jpg

IMG_20231016_185641.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

দুই জমজ বোন এক জায়গায় হয়ে যার সাথে বিয়ে হয়েছে। সে বলতেছে দেখো তোমার সঠিক মানুষের সঙ্গেই বিয়ে হয়েছে। যাকে বিয়ে এবং যার সাথে রিলেশন করছো ওইটা আমি।তার জমজ বোন বলতেছে আমরা এটা তোমার সাথে মজা করছি।এগুলো শুনার পর অপূর্ব চিন্তিত।তার পর তাদের দুইজনের মিল হয়ে যায়।

ব্যক্তিগত মতামত

নাটকটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আমি সব থেকে এগুলো নাটক একটু বেশি পছন্দ করি।যেই নাটকের মধ্যে জমজ কেউ থাকে সেটা দেখতে খুবই ভালো লাগে। আমার কাছে নাটকটি দারুণ লেগেছে। আপনারা চাইলে নাটকটি দেখতে পারেন।আশা করি সবার ভালো লাগবে। তো বন্ধুরা আজকের মতো এখানেই শেষ করলাম। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



👇নাটকের লিংক👇

1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসRedmi 9A
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 9 months ago 

বেশ ভালো লাগার মত একটি নাটক আজকে আপনি আমাদের মাঝে রিভিউ করে দেখিয়েছেন ইতোমধ্যে। বেশ ভালো লাগলো সুন্দর এই নাটকটা দেখে। আমি এমনিতেই এই নতুন প্রজন্মের নাটক বেশি পছন্দ করি,আর সেই জায়গায় দেখা যাচ্ছে নাবিলা রয়েছে নাটকের মধ্যে। এমনিতে মেয়েটা খুব সুন্দর নাটক করে থাকে। যাই হোক মনোমুগ্ধকর নাটকটা আমাদের মাঝে তুলে ধরার জন্য ধন্যবাদ।

 9 months ago 

সুন্দর মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাই

 9 months ago 

সারপ্রাইজ নাটকটি আমি দেখেছি। সাবিলা নুর এবং অপূর্বর নাটক ভীষণ ভালো লাগে। এই নাটকটি বেশ রোমান্টিক। আপনার রিভিউ দেখে ভালো লাগলো ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

ধন্যবাদ ভাই

 9 months ago 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। আপনার নাটক রিভিউ পড়ে অনেক ভালো লেগেছে। এই নাটকটি কয়েক দিন ধরে দেখবো ভেবেছিলাম কিন্তু সময় আর হয়ে ওঠেনি। বাংলা নাটক দেখতে আমার কাছে অনেক ভালো লাগে। আপনার সম্পূর্ণ রিভিউ করে খুব ভালো লেগেছে। ধন্যবাদ সুন্দর নাটক রিভিউ দেওয়ার জন্য।

 9 months ago 

ধন্যবাদ আপু মন্তব্য করার জন্য

 9 months ago 

মুভি থেকে আমার কাছে নাটক খুবই প্রিয় । সেজন্য নাটক বেশি দেখা হয় এই নাটকটি দেখা হয়নি সাবিলা নূর অনেক ভালো অভিনয় করে আমার খুবই পছন্দের একজন নায়িকা । নাটকটি দেখার চেষ্টা করব অনেক সুন্দর রিভিউ করেছেন ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 9 months ago 

ধন্যবাদ ভাই

 9 months ago 

খুব সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন আপনি। নাটক দেখতে ভালই লাগে আমার কাছে। যদি এখন সময়ের অভাবে বেশি নাটক দেখা হয় না। তবে আপনার নাটকের রিভিউ পড়ে আমার কাছে খুব ভালো লেগেছে। সময় করে নাটকটি দেখার চেষ্টা করব। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 9 months ago 

সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 9 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি নাটক রিভিউ এর মাধ্যমে শেয়ার করেছেন। আপনার শেয়ার করা নাটক দেখতে আমার কাছে বেশ ভালো লেগেছে। আসলে কিছুদিন আগেই আমি এই নাটকটি দেখেছিলাম সত্যি বেশ দারুন অভিনয় করেছিল জমজ দুজন। সব মিলিয়ে নাটকটি দেখতে আমার কাছে বেশ দুর্দান্ত লেগেছিল। ধন্যবাদ এত সুন্দর একটি নাটক শেয়ার করার জন্য।

 9 months ago 

আপনি নাটকটি দেখছেন শুনে খুশি হলাম। মন্তব্য করার জন্য অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 9 months ago 

খুব সুন্দর একটা নাটক, আর আমার অপূর্ব এবং সাবিলা নূর এর নাটক খুবই ভালো লাগে, তাছাড়া আমাকে খুব চমৎকার ভাবে উপস্থাপন করেছেন সময় পেলে নাটকটি দেখার চেষ্টা করব।

 9 months ago 

ধন্যবাদ ভাই

 9 months ago 

সারপ্রাইজ নাটকটা আমি দেখেছিলাম। আমার কাছে এই নাটকটা অনেক ভালো লেগেছিল দেখার সময় আর, তেমনই রিভিউ পোস্ট পড়তেও খুব ভালো লেগেছে। পুরো কাহিনীটা রিভিউর মাধ্যমে তুলে ধরার কারণে খুব ভালো লেগেছে। অপূর্বের নাটক এমনিতেই অনেক সুন্দর হয় আর সে এই নাটকেও খুব ভালো অভিনয় করেছিল।

 9 months ago 

মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ ভাই

 9 months ago 

সারপ্রাইজ নাটক রিভিউ খুবই দুর্দান্ত হয়েছে। সারপ্রাইজ নাটক টি বেশ দুর্দান্ত। সুন্দর ভাবে আমাদের মাঝে শেয়ার করেছেন। ধন্যবাদ আপনাকে।

 9 months ago 

ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64599.25
ETH 3467.96
USDT 1.00
SBD 2.55