||ফটোগ্রাফি পোস্ট :-এলোমেলো কিছু ফটোগ্রাফি ||

in আমার বাংলা ব্লগlast year (edited)
আসসালামু আলাইকুম:-আদাব
এলোমেলো কিছু ফটোগ্রাফি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Minimalist Thank You Card .png

"ক্যানভা দিয়ে তৈরি"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

IMG_20230916_112156_1.jpg

প্রথমে যে ছবিটি দেখতে পাচ্ছেন এটা হলো নীল আকাশের ফটোগ্রাফি।আমি আজকে সকালে এক জায়গায় বসে আছি। হটাৎ করে আকাশের দিকে চোখ গেলো।দেখতেছি কি সুন্দর ভাবে আকাশটি দেখা যাচ্ছে। ভাবলাম নীল আকাশের একটা ফটোগ্রাফি করি।আমি এমনিতেই ফটোগ্রাফি অনেক ভালোবাসি।পরে চিন্তা করলাম সুন্দর নীল আকাশের ছবিটি আপনাদের মাঝে উপস্থাপন করি।

IMG_20230916_112133.jpg

এটা হচ্ছে আমার বাসার কাছে সুন্দর একটা পুকুর।আজকে সকালে বসে ছিলাম। আর এমনিতেই বর্তমান প্রচুর রোদ।রোদের কারনে বাসায় থাকাটা মুশকিল হয়ে যাচ্ছে। তাই বাইরে পুকুরের পাশে বসে থাকি।আপনাদের মাঝে যে নীল আকাশের ফটোগ্রাফি উপস্থাপন করলাম। সেটাই দেখতেছি পুকুরের মধ্যে সেই নীল আকাশ টি ভেসে উঠতেছে।আমি সেটার ছবি না তুলে থাকতে পারলাম না।খুব সুন্দর একটা দৃশ্য এটা।এটা কেমন লেগেছে আপনাদের অবশ্যই জানাবেন।

IMG_20230905_130732_1.jpg

এই ফুলকে হয়তো সবাই চিনেন।আবার কারো কারো অঞ্চলে এই ফুলের নাম ভিন্ন রকম।আমার অঞ্চলে এই ফুলকে সন্ধ্যামালতী ফুল বলে।ফুলটি রাতের বেলায় সুন্দর ভাবে ফুটে উঠে। আবার দিনের বেলায় এই ফুলকে দেখা যায় না। কি অপূরুপ একটা সৌন্দর্য।আমরা তো অনেক ধরনের ফুল দেখছি তবে এই ফুল সবার থেকে একটু আলাদা।ফুলটি আমার বাসায় রয়েছে। ভাবলাম আপনাদের মাঝে উপস্থাপন করি। কেমন লেগেছে অবশ্যই জানাবেন।

IMG_20230901_101817.jpg

আপনারা যে এই ছবিটা দেখতে পাচ্ছেন হয়তো কম বেশি সবাই চিনে।আমার অঞ্চলে এটাকে ফড়িং বলে।তবে অন্য অঞ্চলে তার ভিন্ন নাম হতে পারে।পুকুর পারে বসে থাকতে থাকতে হটাৎ করে এই ফড়িং চোখে পরে।খুব সুন্দর একটা দৃশ্য। তার শরীরের কাছে গিয়ে ছবি তুলছি অথচ সে পালায় যায়নি। ছোট বেলায় এইরকম ফড়িং নিয়ে অনেক খেলা খেলছি। তো বন্ধুরা আজকের মতো এখানেই শেষ করলাম। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



1000002255.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসRedmi 9A
ফটোগ্রাফার@polash123
লোকেশনযশাই হাট,পার্বতীপুর

1000001273.gif

Sort:  
 last year 

আপনার প্রথম দুইটি প্রাকৃতিক দৃশ্যের ফটোগ্রাফি ভালো ছিল। ঐ দুইটা আমার কাছে বেশি ভালো লেগেছে। তবে আমার বাংলা ব্লগে ফটোগ্রাফি পোস্টে কিছু নিয়ম আছে। কমপক্ষে ৭ টা ভিন্ন দৃশ্যের ফটোগ্রাফি ব‍্যবহার করবেন ফটোগ্রাফি পোস্টে। আপনি আপনার পোস্টে মাএ চারটা ফটো ব‍্যবহার করেছেন। এগুলো পোস্টের সৌন্দর্য নষ্ট করে থাকে।।

Posted using SteemPro Mobile

 last year 

অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন ভাইয়া। আপনাদের বাসার পাশে এরকম একটি পুকুর আছে জেনে বেশ ভালো লাগলো। কেননা অবসর সময়ে এরকম জায়গায় বসে থাকতে বেশ ভালো লাগে। আকাশের ফটোগ্রাফি টা অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ ভাইয়া ।

 last year 

আপনি আমাদের মাঝে বেশকিছু ফটোগ্রাফী শেয়ার করেছেন। আপনার ফটোগ্রাফি দেখতে বেশ ভালোই লাগছে। আপনার বাড়ির পাশে পুকুর পাড়ের ফটোগ্রাফি টা দেখতে বেশি সুন্দর লাগছে। আমাদের বাসার পাশেও বেশ কয়েকটি পুকুর আছে।

 last year 

ফটোগ্রাফি পোস্ট করতে এবং দেখতে দুটোই আমার অনেক বেশি ভালো লাগে। এবং আপনার ফটোগ্রাফি পোস্টগুলো অসাধারণ ছিল সবথেকে বেশি ভালো লাগলো আপনার বাড়ির পাশে এমন সুন্দর একটি পুকুর আছে আসলে বিকেল এবং নিরিবিলি সময় এমন পুকুর পাড়ে বসে থাকতে অনেক বেশি ভালো লাগে। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 last year 

এলোমেলো কিছু সুন্দর সুন্দর ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। অনেক ভাল হয়েছে সাথে দারুন উপস্থাপন করেছেন শুভ কামনা রইলো আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

খুবই দারুণ কিছু ফটোগ্রাফি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ফটোগ্রাফি গুলো দেখে আমি সত্যিই রীতিমতো মুগ্ধ হয়ে গেলাম। বিশেষ করে আকাশের ফটোগ্রাফি গুলো অসাধারণ ছিল। তবে কমিউনিটিতে ফটোগ্রাফিক পোস্ট করতে হলে অবশ্যই সাতটি ফটো অ্যাড করতে হবে পরবর্তীতে অবশ্যই এই ব্যাপারটা মাথায় রাখবেন। শুভকামনা রইল আপনার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

বেশ চমৎকার কিছু রেনডম ফটোগ্রাফি আজকে আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার এ রেনডম ফটোগ্রাফি গুলো আমার অনেক অনেক ভালো লেগেছে। খুব সুন্দর ভাবেই ক্যামেরাবন্দি করেছেন ফটোগুলো।

 last year 

বেশ সুন্দর কিছু ফটোগ্রাফি করেছেন ভাই‌। আসলে আমিও ফটোগ্রাফি করতে খুব বেশি ভালোবাসি। আপনি বেশ চমৎকার কিছু প্রাকৃতিক সৌন্দর্যের ফটোগ্রাফি আমাদের মাঝে তুলে ধরেছেন। আসলে প্রাকৃতিক অপরূপ সৌন্দর্য ফটোগ্রাফি গুলো দেখে খুব ভালো লাগলো। ঘাসফড়ি এর সৌন্দর্য বেশ অসাধারণ। এত চমৎকার কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.030
BTC 65556.02
ETH 2660.30
USDT 1.00
SBD 2.91