||লাইফস্টাইল:-হটাৎ পার্বতীপুর ক্যানেলে একদিন||

in আমার বাংলা ব্লগ6 months ago
আসসালামু আলাইকুম:-আদাব
"হটাৎ পার্বতীপুর ক্যানেলে একদিন"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
IMG_20230901_160921_1.jpg

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

প্রতি দিনের মত আজকেও আপনাদের মাঝে আরেকটি বিষয় নিয়ে উপস্থিত হলাম। আজকের বিষয় হচ্ছে হটাৎ পার্বতীপুর ক্যানেলে একদিন তারাবির নামাজ পড়ে আপনাদের মাঝে আমি উপস্থিত হলাম। আমি কম বেশি প্রতি দিন তারাবির নামাজ পড়ে আপনাদের মাঝে পোস্ট শেয়ার করি।রোজা রেখে তেমন একটা ভালো লাগে না তাই দিনের বেলা পোস্ট করতে পারি না। যাইহোক নামাজ পড়ে আপনাদের মাঝে পোস্ট নিয়ে চলে আসলাম। তাহলে দেরি না করে শুরু করা যাক।

IMG_20230901_160828.jpg

আমাদের পার্বতীপুরে সুন্দর একটা ক্যানেল রয়েছে তবে এই জায়গায় একটু কম মানুষ আসে।তবে বিশেষ করে শুক্রবার অনেক মানুষ এই জায়গায় ঘুরতে আসে।আমার বাসা থেকে প্রায় ১৭ কিলোমিটার দূরে। আমি রমজান মাসের ১ মাস আগে এই পার্বতীপৃর ক্যানেলে আসছিলাম।আমার কাছে জায়গা টা ভীষণ ভালো লাগে। চারদিকে কি সুন্দর গাছগাছালি আবার নদী রয়েছে সব মিলিয়ে আমার কাছে জায়গা অনেক ভালো লাগে।

IMG_20230901_173127_1.jpg

তো একদিন বাসায় বসে ছিলাম তাই ভাবলাম যে আজকে একটু পার্বতীপুর ক্যানেল থেকে ঘুরে আসি।এখানে আসার আমার কোন প্লান ছিল না হটাৎ কেন জানি এই জায়গায় কথা মনে পড়লো তাই আসতে মনটা ছটফট করতেছে। তবে দুঃখের বিষয় হচ্ছে আমার ফোনের সমস্যার কারনে সেলফি তুলতে পারি নাই। আমি সব পিছনের ক্যামেরা দিয়ে ছবি গুলো ক্যাপচার করছি।যাইহোক তো সাথে সাথে সেই জায়গায় যাওয়ার জন্য রওনা দিলাম। আমি ওই দিন একাই ছিলাম মনটা কেন জানি কি হয়েছিল কিছুই বুঝতে পারি নাই।

IMG_20230901_160708.jpg
IMG_20230901_160654.jpg

তবে যখন ওই জায়গায় গিয়ে পৌঁছালাম,সেই সুন্দর জায়গার পরিবেশ আমাকে মুগ্ধ করছে।খুবই সুন্দর একটা পরিবেশ ছিল কোথাও কোন ধরনের ঝামেলা বা ভীড় এগুলো কিছুই ছিল না। এই ধরনের জায়গা গুলোতে আসলে এমনিতেই সবার মন ভালো হয়ে যাবে।আমি যাওয়ার পর সেখানে কিছুক্ষণ সময় অতিক্রম করার পর আমাকে খুবই ভালো লাগছিল।তবে শুক্রবার করে আসলে এই জায়গায় অনেক লোক দেখা যায়।

IMG_20230901_173119.jpg

আমি এই জায়গা দেখার পর মনে মনে বলতেছি এখানে ভ্রমণ করে আসতে পিকনিক খেলে খুবই ভালো লাগবে।তবে আমি শুনছি এখানে এলাকার এবং বাইরের ছেলেরা নাকি পিকনিকের আয়োজন করে।আমার কাছে বিশেষ করে জায়গা টার গাছগাছালি গুলো দেখতে খুবই ভালো লাগছে। দেখে মনে হচ্ছে একই লাইনের সব গাছ,এই দৃশ্য টা দেখতে খুবই ভালো লাগছে।যাইহোক আমার এখানে এসে খুবই ভালো লাগছিল আর আমি এখানে অনেক সুন্দর একটা সময় উপভোগ করছি। আপনারা চাইলেও এখানে এসে ভ্রমণ করতে পারেন।তো বন্ধুরা আজকের মত এখানেই বিদায় নিলাম। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসRedmi 9A
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 6 months ago 

পার্বতীপুরে আজও কখন যাওয়া হয়নি তবে, আপনার পোস্টটা পড়ে এটি সম্পর্কে অনেক জানতে পারলাম। আপনার জেনারেল রাইটিং এর স্কিলটা সত্যি আমার বেশ ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 6 months ago 

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর একটা মন্তব্য করে পাশে থাকার জন্য।

 6 months ago 

পার্বতীপুর ক্যানেলের আশপাশ থেকে বেশ দারুণ ফটোগ্রাফি করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার এই সুন্দর ফটোগ্রাফি গুলো আর সেই জায়গার বিশেষ কিছু তথ্য জানতে পেরে বেশ ভালো লাগলো আমার। পাশের গাছগুলো যেন ব্রিজ আর ক্যানেল ভর্তি পানির সৌন্দর্য সৃষ্টি করেছে।

 6 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 6 months ago 

প্রতিদিনই আপনাদের সকলের মাধ্যমে অনেক নতুন নতুন কিছু দেখতে পাচ্ছি এবং জানতে পারছি৷ আসলে পার্বতীপুরে এরকম একটি ক্যানেল আছে তা আমার কখনো জানা ছিল না৷ এই ক্যানেলে গিয়ে আপনি খুব সুন্দর কিছু মুহুর্ত উপভোগ করে আমাদের মাঝে শেয়ার করেছেন যা দেখে খুবই ভালো লাগছে৷ এখানে গিয়ে আপনি খুব সুন্দর কিছু ফটোগ্রাফিও আমাদের মাঝে শেয়ার করছেন যা দেখে খুবই ভালো লাগছে৷ অসংখ্য ধন্যবাদ৷

 6 months ago 

আপনাকেও অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই সব সময় সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 6 months ago 

সবসময় এরকম সুন্দর পোস্ট দেখার আশায় রইলাম।

Posted using SteemPro Mobile

 6 months ago 

জ্বি ভাই দোয়া করবেন যেনো সব সময় নিয়ে আসতে পারি।ধন্যবাদ ভাই,,

 6 months ago 

এটা ঠিক বলেছেন এরকম একটা জায়গায় পিকনিকের আয়োজন করতে পারলে খুবই ভালো লাগবে। জায়গাটা আসলেই খুব সুন্দর। এই ধরনের প্রাকৃতিক পরিবেশগুলো মনমুগ্ধকর। চারপাশের প্রাকৃতিক সৌন্দর্য দেখে আমার খুবই ভালো লেগেছে। সুন্দর গাছ এবং নদী সব মিলিয়ে ‌ জায়গাটা খুবই সুন্দর। দারুন কিছু মুহূর্ত কাটিয়েছেন সেখানে।

 6 months ago 

ধন্যবাদ আপু সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 6 months ago 

রোজার সময় দিনের বেলা অনেক সময় কমবেশি সবার কাছে ক্লান্ত লাগে। যাই হোক আপনি দেখতেছি খুব চমৎকার একটি জায়গাতে ঘুরতে গেলেন।পার্বতীপুর ক্যানেলে জায়গাটি অসাধারণ আপনার পোষ্টের মধ্যে দেখতে পেলাম। যদি আপনাদের বাসা থেকে ১৭ কিলোমিটার দূরে। আসলে এসব জায়গাতে হঠাৎ করে গেলে অন্যরকম ভালো লাগবে । সত্যি আমাদের কাছে হলে আমরাও ঘুরতে যেতাম জায়গাটিতে। এবং পার্বতীপুর ক্যানেলে জায়গাটি মানুষকে মুগ্ধ করবে। ধন্যবাদ আপনাকে সুন্দর করে পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 6 months ago 

ধন্যবাদ আপু এতো সুন্দর একটা মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 6 months ago 

আপনি তো বেশ সুন্দর একটি জায়গাতে ঘুরতে গেলেন। আপনার ফটোগ্রাফির মধ্যে বোঝা যাচ্ছে জায়গাটি বেশ চমৎকার। এসব জায়গাগুলোতে পিকনিক করলে বেশ চমৎকার হয়। পার্বতীপুর ক্যানেলে এর আশপাশ সত্যিই অসাধারণ। সবুজ শ্যামলা এবং নদী দেখলে মানুষ এমনিতে মুগ্ধ হয়ে যায়। তবে এই জায়গাটি আপনাদের বাসা থেকে মোটামুটি দূর আছে। তবে পার্বতীপুর ক্যানেলে এই জায়গাতে ঘুরতে গিয়ে খুব সুন্দর অনুভূতি এবং চমৎকার পোস্ট আমাদের মাঝে শেয়ার করেছেন।

 6 months ago 

জ্বি ভাই এইরকম জায়গা গুলোতে পিকনিকের আয়োজন করলে খুবই ভালো হয়।যাইহোক এতো সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

 6 months ago 

"পার্বতীপুর ক্যানেল" জায়গাটা কিন্তু আসলেই বেশ সুন্দর। বিশেষ করে এত সুন্দর সারি সারি গাছপালা থাকার কারণে আরও ভালো লাগছে দেখতে। এখানকার ওভারাল পরিবেশটাও জাস্ট অসাধারণ লাগলো। এসব জায়গায় পিকনিক করেও কিন্তু অনেক মজা আছে ভাই। আপনার বাড়ি থেকে এই জায়গা ১৭ কিলোমিটার দূরে, তার মানে তো অনেকটাই দূর ভাই। যাইহোক, ভালো লাগলো আপনার এই পোস্ট টি পড়ে ভাই।

 6 months ago 

আমার কাছেও সারি সারি গাছপালা গুলো ভীষণ ভালো লেগেছে। ধন্যবাদ ভাইয়া সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করার জন্য।

 6 months ago 

বাহ্! দারুণ তো জায়গাটা। মাঝেমধ্যে কোনো কারণ ছাড়াই মনটা কেমন যেনো ছটফট করে। আর তখন একা ঘুরতে সবচেয়ে বেশি ভালো লাগে। পার্বতীপুর ক্যানেল দেখে সত্যিই মুগ্ধ হয়ে গেলাম। সবুজ গাছপালা গুলো দেখে চোখ দুটি একেবারে জুড়িয়ে গিয়েছে। এমন জায়গায় সবাই মিলে পিকনিক করতে খুব ভালো লাগবে। এসব জায়গায় ঘুরতে গেলে মানুষজন মানসিক প্রশান্তি পাবে। যাইহোক এতো সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 6 months ago 

ধন্যবাদ ভাইয়া সব সময় এতো সুন্দর সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.029
BTC 61238.93
ETH 2454.57
USDT 1.00
SBD 2.59