//পাওয়ার আপ:-১০ স্টিম পাওয়ার আপ //

in আমার বাংলা ব্লগ7 days ago
আসসালামু আলাইকুম:-আদাব
"পাওয়ার আপ:-১০ স্টিম পাওয়ার আপ"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
Teal Alcohol Ink Trust Yourself Quote Facebook Post_20240709_215013_0000.png

"ক্যানভা দিয়ে তৈরি"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

আবারো প্রতিদিনের মতো আজকেও আরেকটা পোস্ট নিয়ে হাজির হলাম। আজকের বিষয় হচ্ছে পাওয়ার আপ পোস্ট। পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। তাই আমরা সবাই পাওয়ার আপ পোস্ট এর মাধ্যমে আমাদের শক্তি বৃদ্ধি করবো। এভাবেই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করবো ইনশাআল্লাহ।আমি নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি অর্জন করবো।স্টিমিট প্লাটফর্মে আমি আমার শক্তি বৃদ্ধি করতে প্রতি সপ্তাহেই পাওয়ার আপ পোস্ট করার চেষ্টা করি।তবে অনেক কয়েক দিন ধরে পাওয়ার আপ পোস্ট করা হয়নি, তো আজকে ভাবলাম পাওয়ার আপ পোস্ট করি। আজকে আমি ১০ স্টিম পাওয়ার আপ করবো।আজকে তার ধারাবাহিকতা বজায় রাখার জন্য ১০ স্টিম পাওয়ার আপ করলাম।তাহলে দেরি না করে শুরু করা যাক।

1720538750183.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

প্রথমে আমি আমার স্টিমিট ওয়ালেটে লগইন করলাম। তার পর আমার স্টিম পাওয়ারে ২,১২৮ স্টিম থাকতেছে এবং স্টিম ওয়ালেটে ১২ স্টিম।

1720538782186.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

স্টিম ওয়ালেটের থ্রি ডট এ ক্লিক করলাম। তার পর কিছু অপশন আসবে, আমি যেহেতু পাওয়ার আপ করবো তাই পাওয়ার আপ সিলেক্ট করলাম।

1720539622587.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

এখন আরো কিছু অপশন আসবে। আমি এমাউন্টের ঘরে এমাউন্ট বসিয়ে দিলাম। তার পর ওকে পাওয়ার আপ বাটনে ক্লিক করলাম।

1720539643518.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

পাওয়ার আপ কনফার্ম করার জন্য আরো একটা কনফার্ম ওকে বাটন আসবে।যদি সব কিছু ক্লিয়ার থাকে তাহলে ওকে বাটনে ক্লিক করতে হবে।আমি ওকে বাটনে ক্লিক করলাম।

1720539727898.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আমার পাওয়ার আপ সফল হয়েছে। এখন আমার স্টিম ওয়ালেটে ২ স্টিম থাকতেছে এবং স্টিম পাওয়ারে ২,১৩৮ স্টিম হলো।



বর্তমান আমার স্টিম ওয়ালেটের অবস্থা
পূর্বের এসপি২,১২৮ স্টিম
পাওয়ার আপ১০স্টিম
বর্তমান এসপি২,১৩৮স্টিম


তো এই ছিল আজকের পাওয়ার আপ পোস্ট। আমি এই ভাবে প্রতি সপ্তাহে চেষ্টা করবো কিছু কিছু করে পাওয়ার আপ করার।পাওয়ার করলে আমার কাছে ভীষণ ভালো লাগে। যাইহোক আজকের মত এখানেই বিদায় নিলাম। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসTecno camon 20
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

banner-abb_New.png

standard_Discord_Zip.gif

>>>>>|| এখানে ক্লিক করেন ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য ||<<<<<

standard_Discord_Zip_2-1.gif

banner-abbVD.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য সবাইকে অসংখ্য 💞"ধন্যবাদ"💞

20230809_135056.gif



Sort:  
 6 days ago 

পাওয়ার আপ করে নিজের প্রোফাইলকে শক্তিশালী করলেন আপনি। এর জন্য অনেক অভিনন্দন ও শুভেচ্ছা। স্টিমিট প্লাটফর্মে আপনার কাজের আরো অগ্রগতি কামনা করি। শক্তিশালী প্রোফাইল হওয়ার পর আপনার প্রোফাইল এবং ভোট আরো দামী হয়ে উঠুক এই কামনাই রইল।

 4 days ago 

আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 7 days ago 

আপনি প্রতিনিয়ত নিজের সক্ষমতা বৃদ্ধি করছেন এটা দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি ভাবে টিকে থাকার জন্য আমাদের সকলের উচিত নিজেদের সক্ষমতা বৃদ্ধি করে নেওয়া। এরই মধ্য দিয়ে আপনি ২১৩৮ স্টিম পাওয়ারে পৌঁছে গেলেন।

 4 days ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 7 days ago 

প্রতি সপ্তাহে এমন করে ছোট ছোট পাওয়ার আপ করতে করত এক সময়ে আপনি আপনার লক্ষ্য ছুঁতে পারবেন। আর নিজের একাউন্ট কে সমৃদ্ধশালী করতে হলে আমাদের কে অবশ্যই পাওয়ার আপ করার ধারাবাহিকতা ধরে রাখতে হবে। শুভ কামনা রইল আপনার জন্য।

 4 days ago 

দোয়া করবেন প্রতি সপ্তাহে যেনো কিছু কিছু করে পাওয়ার আপ করতে পারি। ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 7 days ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতার অর্জন। নিজের শক্তি বৃদ্ধি করতে পাওয়ার আপ করে যাচ্ছেন, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 4 days ago 

ধন্যবাদ ভাই

 6 days ago 

প্রতি সপ্তাহে আপনি পাওয়ার আপ পোস্ট করেন জানতে পেরে ভীষণ ভালো লাগবে। আমাদের প্রত্যেকেরই উচিত পাওয়ার আপ পোষ্ট করা। কেননা এতে আমরা আমাদের নিজের ক্ষমতাকে বৃদ্ধি করে থাকি। ভাইয়া আপনি আজকে দশ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে ভালো লাগলো। আপনার জন্য শুভকামনা রইল।

 4 days ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য

 6 days ago 

নিজের অ্যামাউন্ট শক্তিশালী করার জন্য আজকে ১০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই প্লাটফর্মে দীর্ঘ মেয়াদি কাজ করতে হলে সবার পাওয়ার আপ করা দরকার। কারণ পাওয়ার আপ এর মাধ্যমে আমরা আমাদের অবস্থান শক্ত করতে পারি। আর আপনি দেখতেছি প্রতি সপ্তাহে অল্প হলেও পাওয়ার আপ করেন। আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে অনেক দূর এগিয়ে যেতে পারবেন।

 4 days ago 

চেষ্টা করি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার।ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 5 days ago 

যত বেশি পাওয়ার তত বেশি শক্তি বৃদ্ধি। পাওয়ার আপ করার মাধ্যমে নিজেদের সক্ষমতা বৃদ্ধি পায়। পাওয়ার আপ করেছেন দেখি খুবই ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 4 days ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য।

 4 days ago 

আপনি যত বেশি পাওয়ার অফ করবেন তত বেশি আপনার একাউন্টের সক্ষমতা বৃদ্ধি পাবে।পাওয়ার আপ করার মাধ্যমে নিজের সক্ষমতা বৃদ্ধি পায়। আজ আপনি ১০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে খুবই ভালো লাগলো।আশা করি ধারাবাহিকভাবে পাওয়ার আপ করলে অনেক দূর এগিয়ে যেতে পারবেন।আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 64854.61
ETH 3478.75
USDT 1.00
SBD 2.52