||পাওয়ার আপ পোস্ট:- ১৪০ স্টিম পাওয়ার আপ||

in আমার বাংলা ব্লগ8 months ago (edited)
আসসালামু আলাইকুম:-আদাব
"পাওয়ার আপ পোস্ট"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
20231121_190551_0000.png

"ক্যানভা দিয়ে তৈরি"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

আবারো প্রতিদিনের মতো আজকেও আরেকটা পোস্ট নিয়ে হাজির হলাম। আজকের বিষয় হচ্ছে পাওয়ার আপ পোস্ট। পাওয়ার আপ করা মানে নিজের শক্তি বৃদ্ধি করা। তাই আমরা সবাই পাওয়ার আপ পোস্ট এর মাধ্যমে আমাদের শক্তি বৃদ্ধি করবো। এভাবেই আমি আমার ক্ষমতাকে বৃদ্ধি করবো ইনশাআল্লাহ।আমি নিয়মিত পাওয়ার আপ এর মাধ্যমে আমার শক্তি অর্জন করবো।স্টিমিট প্লাটফর্মে আমি আমার শক্তি বৃদ্ধি করতে প্রতি সপ্তাহেই পাওয়ার আপ পোস্ট করার চেষ্টা করি।আজকে আমি ১৪০ স্টিম পাওয়ার আপ করবো।তাহলে দেরি না করে শুরু করা যাক।

পাওয়ার আপের ধাপ গুলো নিচে উল্লেখ করলাম।

ধাপ-০১
IMG_20231121_191821.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

প্রথমে আমি আমার স্টিমিট ওয়ালেট লগইন করলাম। আমার স্টিম ওয়ালেটে স্টিম ছিল ১৪০.২৮৬ স্টিম।এবং আমার স্টিম পাওয়ারে স্টিম থাকতেছে ১,০৬৯.২৪১ স্টিম।আমি আমার স্টিম ওয়ালেট থেকে পাওয়ার আপ করবো।

ধাপ-০২
IMG_20231121_191848.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

পাওয়ার আপ করার ক্ষেত্রে প্রথমে আমার স্টিমিট ওয়ালেটের থ্রি ডট এ ক্লিক করলাম। সেখানে কিছু অপশন আসবে। আমি সেখান থেকে পাওয়ার আপ অপশনে ক্লিক করলাম।

ধাপ-০৩
IMG_20231121_191916.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

পাওয়ার আপে ক্লিক করার পর আরো কিছু অপশন দেখাবে সেখানে শুধু এমাউন্টের ঘরে এমাউন্ট বসিয়ে দিতে হবে।তার পর পাওয়ার আপ বাটনে ক্লিক করতে হবে।

ধাপ-০৪
IMG_20231121_191938.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

সব কিছু বসিয়ে দেওয়ার পর আবার একটি অপশন আসবে। সেখানে যদি সব কিছু ঠিকঠাক থাকে তাহলে কনফার্ম ওকে বাটনে ক্লিক করতে হবে। আমার যেহেতু সব কিছু ঠিকঠাক আমি ওকে ক্লিক করলাম।

ধাপ-০৫
IMG_20231121_192015.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

কনফার্ম ওকে ক্লিক করলে আমার পাওয়ার আপ সফল হবে।এখন আমার স্টিমিট ওয়ালেটে স্টিম থাকতেছে ০.২৮৬ আর স্টিম পাওয়ারে থাকতেছে ১,২০৯.২৪১ স্টিম।

তো বন্ধুরা এই ছিল আজকের পাওয়ার আপ পোস্ট। আজকের মতো আমি এখানেই শেষ করলাম। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।

বর্তমান আমার ওয়ালেটের অবস্থা
পূর্বের স্টিম১,০৬৯.২৪১স্টিম
পাওয়ার আপ১৪০ স্টিম
বর্তমান এসপি১,২০৯.২৪১ স্টিম


1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসRedmi 9A
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 8 months ago 

অনেক বড় এমাউন্ট পাওয়ার আপ করলেন। সত্যি আপনার পাওয়ার আপ পোস্ট দেখতে পেয়ে খুবই ভালো লাগলো। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Posted using SteemPro Mobile

 8 months ago 

ধন্যবাদ ভাই

 8 months ago 

বাপরে বাপ বেশ বড় মাপের এমাউন্ট পাওয়ার আপ করলেন। আপনার পাওয়ার আপ দেখে তো মুগ্ধ হয়ে গেলাম। সত্যি বলতে কাউ কে পাওয়ার আপ করতে দেখলে কিন্তু আমার বেশ ভালো লাগে। আশা করি এমন করেই ধারাবাহিক ভাবে পাওয়ার আপ করে যাবেন। শুভ কামনা রইল আপনার জন্য।

 8 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 8 months ago 

স্টিম প্লাটফর্মে দীর্ঘমেয়াদে কাজ করতে হলে পাওয়ার বৃদ্ধির কোন বিকল্প নেই। যত বেশি পাওয়ার বৃদ্ধি তত বেশি ক্ষমতা অর্জন। আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুব ভালো লাগলো।

Posted using SteemPro Mobile

 8 months ago 

ধন্যবাদ ভাই

 8 months ago 

ভাইয়া আপনি বর্তমান সময়ে অনেক বেশি পাওয়ার আপ করেছেন আলহামদুলিল্লাহ। আপনি এভাবে পাওয়ার আপ করতে থাকলে, আপনার লক্ষ্য পূরণ করতে পারবেন খুবই তাড়াতাড়ি। আপনার জন্য অনেক শুভকামনা রইলো ।

 8 months ago 

ধন্যবাদ আপু মন্তব্য করার জন্য

 8 months ago 

বাহ্! আপনি বেশ বড় এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন,যা দেখে খুব ভালো লাগলো। চেষ্টা করবেন নিয়মিত পাওয়ার আপ করতে। এতে করে নিজের আইডির সক্ষমতা অনেক বৃদ্ধি পাবে। যাইহোক আপনি ১৪০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ১,২০৯+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি এভাবেই এগিয়ে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল।

পূর্বের স্টিম ১৪০,২৮৬ স্টিম
পাওয়ার আপ ১৪০ স্টিম
বর্তমান এসপি ১,২০৯.২৪১ স্টিম

এখানে আপনার ভুল হয়েছে। আশা করি ঠিক করে নিবেন।

 8 months ago 

আপনি হিউজ একটি পরিমাণ পাওয়ার বৃদ্ধি করলেন,যেটা দেখে খুবই ভালো লাগলো।১৪০ স্টিম পাওয়ার আপের মাধ্যমে অনেককেই উৎসাহিত করলেন পাওয়ার আপ করার জন্য।ধন্যবাদ ভাইয়া সুন্দর পোস্টটি শেয়ার করার জন্য।

 8 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য

 8 months ago 

অনেক বড় একটি এমাউন্টের পাওয়ার আপ করেছেন আপনি। এভাবে বড় এমাউন্ট এর পাওয়ার আপ করতে থাকলে আপনি আপনার টার্গেটে অনেক তাড়াতাড়ি পৌঁছে যেতে পারবেন। একই সাথে আপনার একাউন্টের সক্ষমতাও অনেক বৃদ্ধি পেতে থাকবে। সবসময় এভাবে পাওয়ার আপ করে যাবেন বলে আশা করি৷ আর আজকের এ পাওয়ার আপের মাধ্যমে আপনি আপনার টার্গেটে পৌঁছানোর দিকে অনেকটা এগিয়ে গিয়েছেন।

 8 months ago 

ধন্যবাদ ভাইয়া মন্তব্য করার জন্য

 8 months ago 

আজকে আপনি মোটামুটি ভালো একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন। ১৪০ স্টিম পাওয়ার আপ করে আপনি সামনের দিকে আরো এগিয়ে গেলেন। এই প্লাটফর্মে আমরা যত বেশি পাওয়ার আপ করতে পারব তত বেশি আমাদের জন্য সুবিধা হয়। আমি নিজেও পাওয়ার আপ বৃদ্ধি করতে অনেক পছন্দ করি। তবে আপনি এখন পর্যন্ত ১২০৯+স্টিম পাওয়ার আপ করেছেন। নিয়মিত পাওয়ার আপ করলে অনেক দূর এগিয়ে যাবেন।

 8 months ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করার জন্য

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 64074.25
ETH 3195.10
USDT 1.00
SBD 2.62