\\নাটক রিভিউ:-দালাল\\

in আমার বাংলা ব্লগlast month
আসসালামু আলাইকুম:-আদাব
"নাটক রিভিউ:-দালাল"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

1715617527886.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

প্রতি দিনের মত আজকেও আপনাদের মাঝে আরেকটি বিষয় নিয়ে উপস্থিত হলাম। আজকের বিষয় হচ্ছে *** নাটক রিভিউ:-দালাল*** আমি সময় পেলে রোমান্টিক নাটক গুলো দেখ।তবে মুশফিক আর ফারহানের নাটক খুবই বেশি দেখি। তার অভিনয় গুলো আমার কাছে ভীষণ ভালো লাগে। যাইহোক অন্য নাটক গুলোও দেখি,যেগুলো নাটকের মধ্যে মজা ও রোমান্টিক বুঝা যায়। তো নাটক রিভিউ আমি প্রতি সপ্তাহে একটা করে আপনাদের মাঝে শেয়ার করি।তো তার ধারাবাহিকতা বজায় রাখার জন্য আজকে আপনাদের মাঝে নাটক রিভিউ নিয়ে আসলাম। আশা করছি নাটক রিভিউ পড়ে আপনাদের কাছে খুবই ভালো লাগবে।তো দেরি না করে শুরু করা যাক।

নাটকের গুরুত্বপূর্ণ তথ্য
নাটকের নামদালাল
অভিনয়মুশফিক আর ফারহান,সামিরা খান মাহি,আরো অনেকে
পরিচালকমোহাম্মদ মিফতাহ আনান
মুক্তির তারিখ৮ মে ২০২৪
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
দৈর্ঘ৪৭.০৬
সংক্ষিপে কাহিনি

1715617204972.jpg

1715617222544.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

নাটকের শুরুতে মুশফিক ও তার দুই বন্ধু কারা দালাল ব্যবসা করে।তারা গ্রামের সকল জমি জমা দালাল হয়ে বিক্রি করে।কিন্তু মুশফিক ছিল সততার পথে, কারণ কোন কিছু বিক্রি করতে গেলে তাদের মিথ্যা কথা বলতেই হবে।যাইহোক তারা একটি লোককে অনেক স্বাধনার পরে পেয়েছে। লোকটির জমি টি পছন্দ হয়,এবং সাথে সাথে টাকা দিয়ে রাখে।কিন্তু টাকা হিসাব করতে করতে মুশফিক সেই জমির সব সত্য কথা বলে ফেলে।এগুলো শুনার পর সাথে সাথে সেই লোকটি টাকা নিয়ে চলে যায়।যেই গ্রামে তারা বসবাস করে সেই গ্রামের চেয়ারম্যানের মেয়ের সাথে মুশফিক রিলেশন করে।তো সব সময় তার বাবার সাথে দেখা হলে মুশফিক চেয়ারম্যানের নামে সব সত্য কথা বলে ফেলে।

1715617236673.jpg

1715617250606.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তো একদিন হটাৎ করে চেয়ারম্যান তার মেয়ের জন্য ছেলে খুঁজে। এবং ছেলে পাওয়ার পর তারা বিয়ের কথা ঠিকঠাক করে।তো এগুলো মুশফিক শুনার পর সাথে তার মাকে বলে চেয়ারম্যানের কাছে প্রস্তাব দিলো।চেয়ারম্যান বলে সব কিছু বুঝলাম,কিন্তু সে তো কিছুই করে না।তো চেয়ারম্যানের শেষ সিদ্ধান্ত হলো সে যেই দিন টাকা ইনকাম করে আমার মেয়ের জন্য সোনার খাট বানাতে পারবে সেই তোমাদের প্রস্তাব মেনে নিবো।তো মুশফিক তার কথায় রাজি হয়ে গেলো।

1715617267211.jpg

1715617280413.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তো মুশফিক কে বলা হয়েছে টাকা কামাতে হলে তোমাকে মিথ্যা কথা বলে ব্যবসা করতে হবে।তো মুশফিক অনেক চেষ্টা করে কিন্তু সে কোন রকমেই মিথ্যা কথা বলতে পারে না। যখনই কোন জমি নিতে আসে,সে সাথে সাথে সত্য কথা বলে ফেলে।তো একদিন মুশফিক রাতে ঘুমাতে গিয়ে সে থাকতে না পেরে তার গার্লফ্রেন্ড এর কাছে গেলো।আর সেখানে গিয়ে বলে আমার দারায় মিথ্যা কথা হবে না।এগুলোর বলার পর নায়িকা তাকে জড়িয়ে ধরলো।আর বললো তুমি যদি ঠিক মত ব্যবসা না করতে পারো তাহলে এইদিকে আমাকে হারাবে।

1715617304109.jpg

1715617317526.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তো পরের দিন মুশফিক চেয়ারম্যান এর কাছে গিয়ে সব বললো।বলে যে আমার দ্বারায় মিথ্যা কথা বলে ব্যবসা হবে না।আর আমার আপনার মেয়ে কে লাগবে না।তো এগুলো বলার পর চেয়ারম্যান বলে,তাহলে আমার মেয়ের কি হবে,? মুশফিক বলে আমি তাকে বুঝাবো।তো ঘরে গিয়ে তাকে বুঝাতে লাগলো।এবং সব কিছু হওয়ার পর মুশফিক তার বাবার হাতে তার মেয়েকে তুলে দিলো।আর বললো এখন থেকে আপনার মেয়ে,আপনি যেটা সিদ্ধান্ত নিবেন সেটাই হবে।

1715617330035.jpg

1715617351994.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তো বিয়ের দিন নায়িকা বিষ নিয়ে তার বাবাকে বলে,বাবা তোমাকে আমি অনেক ভালোবাসি।সেই ভালোবাসা ও তোমার মানসম্মান দেখে আমি বিষ খেতে পারলাম না।তো এগুলো শুনার পর তার বাবা নিজেই গিয়ে মুশফিকের সাথে বিয়ে ঠিক করে।তার বাবা বলে আমি জানি,এই গ্রামে কোথায় সোনার খাট রয়েছে। আর সেই সোনার খাট টি তোমার বাসায় রয়েছে, তাই আমার মেয়েকে তোমাকে দিলাম।



ব্যাক্তিগত মতামত

নাটকটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। বিশেষ করে মুশফিক যখন তার সত্য সততা নিয়ে থাকে।সেই তার সততার জন্য তার গার্লফ্রেন্ড এবং ব্যবসা সব ছেড়ে দিয়েছে। যাইহোক আশা করছি আপনারা এই নাটকটি দেখলে সব কিছু বুঝতে পারবেন।তো বন্ধুরা আজকের মত এখানেই বিদায় নিলাম। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



নাটকের লিংক ও রেটিং



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসTecno camon 20
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 last month 

ফারহানের নাটক‌ গুলো আমি ব্যক্তিগতভাবে অনেক বেশি পছন্দ করি কারণ উনি অনেক সুন্দর অভিনয় করতে পারেন। এই নাটকটি এর পূর্বে আমি আগে কখনো দেখিনি তবে নাটকটি আমার কাছে বেশ ভালো লেগেছে । বিশেষ করে ফারহানের সততার বিষয়টি এখানে লক্ষ্য করা যায়, যাইহোক সময় পেলে অবশ্যই নাটকটি দেখার চেষ্টা করব ধন্যবাদ আপনাকে।

 last month 

ধন্যবাদ ভাই সব সময় সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 last month 

নাটক টা আমি সেদিন ইউটিউব এ দেখেছিলাম দারুন একটা গল্পের উপর নিরমিত এই নাটক টা সুন্দর ছিল আপনিও খুব সুন্দর ভাবে রিভিউ করেছেন।পরে খুবই ভালো লাগলো ধন্যবাদ আপনাকে সুন্দর ভাবে উপস্থাপন করার জন্য ।

 last month 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

ভাই বর্তমানে ফারহানের নাটক আমার অনেক পছন্দের। ফারহানের অনেক নাটক আমি দেখেছি কিন্তু আপনার রিভিউ করা নাটকটি দেখা হয়নি।আশা করি সময় পেলে দেখে নেব ভাইজান। দেখেই বোঝা যাচ্ছে অনেক শিক্ষনীয় বিষয় লুকিয়ে আছে নাটকটির মধ্যে ধন্যবাদ।

 last month 

আমার কাছেও ফারহানের নাটক খুবই বেশি ভালো লাগে। ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

 last month 

ভাইয়া আপনি খুব সুন্দর একটি নাটক রিভিউ দিয়েছেন। নাটকের রিভিউ পড়ে খুব ভালো লাগলো। মুশফিক তার সততার জন্য গার্লফ্রেন্ড এবং ব্যবসা ছেড়ে দিয়েছে এমন বাস্তবে একদমই দেখা যায় না। যদি থাকত তাহলে হয়তো সততার জয় হতো। যাই হোক আপনার সম্পূর্ণ রিভিউ পড়ে খুব ভালো লাগলো। সময় পেলে অবশ্যই দেখবো। ধন্যবাদ এত সুন্দর একটি নাটক রিভিউ দেওয়ার জন্য।

 last month 

নাটকটির রিভিউ পড়ে খুবই সুন্দর মন্তব্য করছেন,আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 last month 

ফারহানের নাটক গুলো আমার কাছে দেখতে অনেক বেশি ভালো লাগে। আমি সময় পেলে মাঝেমধ্যে ফারহানের নাটকগুলো দেখে থাকি। আসলে কাজের পাশাপাশি মাঝেমধ্যে বিনোদনের জন্য নাটক দেখতে অনেক বেশি ভালোই লাগে। আপনি আজকে অনেক সুন্দর করে দালাল নাটকের রিভিউ লিখেছেন। পুরো নাটকের রিভিউ টা পড়ে অনেক ভালো লেগেছে। নাটকটার সম্পূর্ণ কাহিনী রিভিউর মাধ্যমে সহজেই জেনে নিতে পারলাম। সময় পেলে আমি নাটকটাও দেখার চেষ্টা করবো।

 last month 

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 last month 

নাটক দেখতে আমার অনেক ভালো লাগে৷ সবসময় চেষ্টা করি নাটক দেখার৷ ফারহানের নাটক হলে তো আর কোন কথাই নেই৷ তার অনেকগুলো নাটক দেখা হয়েছে৷ আজকের যে নাটকটির রিভিউ আপনি এখানে শেয়ার করেছেন সেটি আমার এখনো দেখা হয়নি৷ তবে অবশ্যই দেখে নেওয়ার চেষ্টা করবো৷ ধন্যবাদ এই নাটকের রিভিউ শেয়ার করার জন্য৷

 last month 

ধন্যবাদ ভাই সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.027
BTC 60185.13
ETH 3290.40
USDT 1.00
SBD 2.44