||নাটক রিভিউ:- ভালো আছি ভালো থেকো||

in আমার বাংলা ব্লগ2 months ago
আসসালামু আলাইকুম:-আদাব
"নাটক রিভিউ"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG_20240327_215630.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

প্রতি দিনের মত আজকেও আপনাদের মাঝে আরেকটি বিষয় নিয়ে উপস্থিত হলাম। আজকের বিষয় হচ্ছে নাটক রিভিউ আমি প্রতি সপ্তাহে একটা করে নাটক রিভিউ পোস্ট শেয়ার করার চেষ্টা করি। তবে সময় হয় না নাটক দেখার তার পরেও দেখি।আমি বাংলা নাটক গুলো বেশি ভালো বাসি।যাইহোক আজকে তারাবির নামাজ পড়ে একটু রেস্ট নিয়ে আপনাদের মাঝে পোস্ট নিয়ে উপস্থিত হলাম। তো বন্ধুরা দেরি না করে শুরু করা যাক।

নাটকের গুরুত্বপূর্ণ তথ্য
নাটকের নামভালো আছি ভালো থেকো
অভিনয়আরশ খান,ফারিন খান আরো অনেক কয়েকজন
পরিচালকমোহন আহমেদ
মুক্তির তারিখ১১ মার্চ ২০২৪
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
দৈর্ঘ৪১.৩০


সংক্ষিপে কাহিনী

IMG_20240327_193409.jpg

IMG_20240327_193357.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

নাটকের শুরুতেই আরশ খান তার ভার্সিটির লিডার থাকে।সবাই তাকে সম্মান দিয়ে চলাফেরা করে।একদিন হটাৎ করে আরশের চোখে নায়িকা কে দেখতে পায়।আর সে সাথে সাথে তার মায়ায় আটকে যায়। কিন্তু ভার্সিটির সকল মেয়ে তার ক্রাশ,আর আরশ সেই নায়িকার উপর ক্রাশ খেয়ে বসে রইলো।

IMG_20240327_193422.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তো একদিন আরশের বন্ধুকে দিয়ে তাকে ডাক দিলো।কিন্তু কোনমতেই নায়িকা তার কথা শুনলো না।বলে যে আমি কোন গুন্ডা মাস্তান এগুলোর সাথে দেখা করি না।এই নিয়ে তার সাথে অনেক কথা কাটাকাটি হলো।কিছুক্ষণ পর আরশ তার কাছে আসলো এবং তাকে তার মনের অনুভূতি প্রকাশ করলো।আসলে নিজের ভালো বাসার মানুষের সামনে কিছু বলা যায় না কিন্তু মনের কথা সব সময় আগে বলা টায় ভালো।

IMG_20240327_193448.jpg

IMG_20240327_193435.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তো আরশ যখন তার মনের সব কথা বলে দিলো কিন্তু নায়িকা তাকে একসেপ্ট করলো না।আরশ তাকে নিজের করার জন্য সব রকমের কাজ চালিয়ে গেলো।এমনকি নিজের বন্ধুদের দিয়ে নায়িকা কে গুন্ডার পাল্লায় ফেলাই দিলো।সেই সময় আরশ তাকে বাঁচিয়ে নিলো।আসলে এটা তার পুরো নাটক ছিলো সেটা পরে নায়িকা সব জানতে পারে।তো আবার পরের দিন আরশ সাইনবোর্ড নিয়ে তাকে প্রপোজ করে কিন্তু সে তাও রাজি হয় না।

IMG_20240327_193459.jpg

IMG_20240327_193518.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

এবার আরশ তার সামনে ব্লেড নিয়ে উপস্থিত হলো।আরশ বলে আমার ভালো বাসা একসেপ্ট করো নাহলে আমি গলা কেটে মরে যাবো।তার পরেও সেই রাজি হলো না। তো আরশ যখন সত্যি সত্যি কাটতে শুরু করলো আর নায়িকা সঙ্গেই তাকে লাভ ইউ ২ বলে। আসলে আরশ তাকে অনেক কষ্ট ও মেহনত করে তাকে রাজি করায়লো।তার পর থেকে শুরু হলো তাদের প্রেম কাহিনি।

IMG_20240327_193532.jpg

IMG_20240327_193543.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তো কিছু দিন যাওয়ার পর নায়িকার বড় ভাই তার ভার্সিটিতে গেলো আর সে তার সম্পর্কে সব কিছু জানতে পারলো। পরে তার ভাই বাসায় এসে তার বাবাকে বলে বিয়ের ডেট ঠিক করলো।কিন্তু নায়িকা কোন ভাবেই বিয়ে করতে চায় না। পরে তার ভাই তাকে ভয় দেখিয়ে অন্য এক জনের সাথে বিয়ে দিয়ে দেয়। পরে আরশ তার বান্ধবীর কাছ থেকে সব কিছু জানতে পারে।কিন্তু সে কিছু করতে পারে নাই। বিয়ের দিন সে আসতে আসতে তাকে রাস্তায় আটকে বাঁধিয়ে রাখে।

IMG_20240327_193553.jpg

IMG_20240327_193603.jpg

"ফোন থেকে স্কিনশর্ট করা"

তাকে বাঁধিয়ে রাখার পর কিছু দিনের মধ্যেই আরশ পাগল হয়ে যায়। আমি সত্যি লাস্টের এই সিনটা দেখার মত ছিলাম না।একটা ছেলে তার মনের মানুষের জন্য পাগল হয়ে গেলো। পরে নায়িকা তার কাছে আবার ফেরত আসতে চায়লো কিন্তু তার ফ্যামলি এটা দেখার পর আরশ কে খুন করলো।নাটকটি এখানেই শেষ করে।

ব্যাক্তিগত রেটিং ৮/১০

নাটকটি আমার কাছে শুরুতেই খুবই ভালো লাগছিল তবে লাস্টে এটা দেখার পর খুবই খারাপ লাগলো। বর্তমান আমাদের এই যুগে কিছু কিছু ছেলে রয়েছে যারা তার প্রিয় মানুষের জন্য নেশা খোর হয়ে যায়। মাথায় তাকে ছারা কিছু আনতে পারে না। এমন কি নিজের মনের মানুষের জন্য কেউ কেউ আত্মহত্যা করতেছে। যাইহোক নাটকটি অনেক ভালো লেগেছে। আপনারা যারা এখনো দেখেন নি আপনারা চাইলে দেখে নিতে পারেন। আশা করি সবার কাছে অনেক ভালো লাগবে।তাহলে আজকের মত এখানেই বিদায় নিলাম। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



👇নাটকের লিংক👇



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসOppo A57
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 2 months ago 

খুবই সুন্দর একটা নাটকের রিভিউ আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইয়া। এর আগে আমি কোনদিন আরশ খান অভিনীত কোন নাটক দেখিনি। আপনার শেয়ার করা নাটকের এই রিভিউটা করার মাধ্যমে নাটক দেখার আগ্রহ বৃদ্ধি পেয়ে গেল।

 2 months ago 

ধন্যবাদ ভাইয়া সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

চমৎকার একটি নাটক রিভিউ করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ভাইজান। আপনার এই অসাধারণ নাটক রিভিউ দেখে আমি মুগ্ধ হলাম। খুবই সুন্দর একটি নাটক ছিল এটা। আমি এমনিতেই নাটক রিভিউ বেশি পছন্দ করি, কারণ নতুন নতুন নাটক সম্পর্কে ধারণা পাওয়া যায়। বেশ ভালো লাগলো সুন্দর এই নাটকটা।

 2 months ago 

ধন্যবাদ ভাইয়া সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 2 months ago 

ভালো আছি ভালো থেকো নাটকটি আমার দেখা হয়নি৷ তবে নাটকটি অবশ্যই দেখে নেওয়ার চেষ্টা করব৷ যেভাবে আপনি নাটক এর রিভিউ শেয়ার করেছেন নাটকটি অনেক সুন্দর হয়েছে বলে মনে হয়৷ অবশ্যই চেষ্টা করবো এই সুন্দর নাটকটি দেখে নেওয়ার৷ অসংখ্য ধন্যবাদ এই সুন্দর নাটকের রিভিউ আমাদের মাঝে শেয়ার করার জন্য৷

 2 months ago 

জ্বি ভাই দেখবেন আশা করি ভালো লাগবে।ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করার জন্য।

 2 months ago 

অনেক সুন্দর ছিল আপনার শেয়ার করা এই নাটকটার রিভিউ। আমার কাছে আরশ খানের নাটক গুলো অনেক ভালো লাগে দেখতে। নাটকটার শেষের অংশটা দেখে আমার নিজের কাছেও খারাপ লেগেছে। আসলে এরকম অনেক মানুষ রয়েছে ভালোবাসার মানুষের জন্য অনেক কিছুই করে ফেলে। আবার অনেকে তো মারাও যায়। অনেকেই পাগল হয়ে যায়। সত্যি ভালোবেসে যদি এরকম কিছু হয় তাহলে মানুষটার জীবনটাই নষ্ট হয়ে যায়। এ নাটকটা এখনো আমি দেখিনি। তবে সময় পেলে নাটকটা আমি দেখার চেষ্টা করব।

 2 months ago 

ধন্যবাদ আপু সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 2 months ago 

প্রথমে নাটকটি পড়ে ভেবেছিলাম যে সাধারণ নাটকের মতো ইউনিভার্সিটির লেভেলের প্রেম হবে। কিন্তু শেষে এসে নাটকের কাহিনী চেঞ্জ হয়ে গেল। শেষের কাহিনীটি একেবারে ভিন্ন রকম লেগেছে। ভালো ছিল বলা গেলে। আসলে বর্তমান সময়ে এরকম অনেক হয়। সেই বাস্তব বিষয়টিকে নিয়েই নাটকটি হয়তো তৈরি করেছে। ধন্যবাদ ভাইয়া সুন্দরভাবে রিভিউ উপস্থাপনের জন্য।

 2 months ago 

ধন্যবাদ আপু সুন্দর একটা মন্তব্য করে পাশে থাকার জন্য।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 70153.57
ETH 3783.62
USDT 1.00
SBD 3.72