//ফটোগ্রাফি পোস্ট :-আমার তোলা ভিন্ন ভিন্ন কিছু ফটোগ্রাফি//

in আমার বাংলা ব্লগ23 days ago
আসসালামু আলাইকুম:-আদাব
"আমার তোলা সুন্দর কিছু এলোমেলো ফটোগ্রাফি"
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
IMG_20240525_184701_552.jpg

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

প্রতি দিনের মত আজকেও আপনাদের মাঝে আরেকটি বিষয় নিয়ে উপস্থিত হলাম। আজকের বিষয় হচ্ছে আমার তোলা ভিন্ন কিছু ফটোগ্রাফি আমি ফটোগ্রাফি করতে ভীষণ ভালো বাসি।আর আমার বাংলা ব্লগে তো সবাই অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে উপহার দেন।সবার ফটোগ্রাফি গুলো দেখতে আমার কাছে দারুণ লাগে। তো আমার ফটোগ্রাফি গুলো কেমন লাগে আপনাদের কাছে জানি না। তবে আপনাদের সুন্দর মন্তব্য গুলো দেখেই ফটোগ্রাফি করার আগ্রহ বেড়ে যায়। যাইহোক প্রচন্ড গরম এবং তাপমাত্রা,এগুলোর জ্বালায় মানুষ অতিষ্ঠ হয়ে পড়তেছে। আমাদের সবার উচিত সৃষ্টিকর্তার কাছে দোয়া করা।এতো তাপমাত্রা বেড়ে চলছে যা বলায় চলে না।যাইহোক এগুলো কথা না বাড়িয়ে ফটোগ্রাফি গুলো দেখে আসা যাক।

IMG_20240525_183405_780.jpg
IMG_20240525_183343_058.jpg

আমি প্রথমে যে ফটোগ্রাফি গুলো আপনাদের মাঝে শেয়ার করছি। এটা হলো আপনারা সবাই চিনেন।এই ফটোগ্রাফি টির নাম হচ্ছে ধান ক্ষেত।আমি ধান ক্ষেতের ফটোগ্রাফি টি খুবই সুন্দর ভাবে করার চেষ্টা করছি। আশা করছি সবার কাছে ভীষণ ভালো লেগেছে। আর এমনিতেই প্রাকৃতিক ফটোগ্রাফি গুলো দারুণ লাগে আমার কাছে। আমি এই ফটোগ্রাফি টা করার পর যখন দেখি খুবই ভালো লেগেছে।

IMG_20240525_182938_417.jpg
IMG_20240525_182843_844.jpg

এবার যে ফটোগ্রাফি টি আপনাদের মাঝে শেয়ার করছি এটা আপনারা সবাই দেখেই বুঝতে পারছেন। এটা হলো বিকেলের সূর্যাস্তের ফটোগ্রাফি। আমি চেষ্টা করছি সুন্দর ভাবে উপস্থাপন করার।আমি তেমন প্রফেশনাল ফটোগ্রাফার না।তাই হয়তো ফটোগ্রাফি গুলো খারাপ হতে পারে। যাইহোক যতটুকু পারছি আপনাদের মাঝে সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করছি। আশা করছি এটাও আপনাদের কাছে ভালো লেগেছে।

IMG_20240525_175157_547.jpg

আপনাদের মাঝে এবার যে ফটোগ্রাফি টি শেয়ার করলাম এটা হলো নীল আকাশের ফটোগ্রাফি। আমার কাছে সব থেকে নীল আকাশের ফটোগ্রাফি টি বেশি ভালো লেগেছে। বাকি ফটোগ্রাফি গুলোও দারুণ ছিল। যাইহোক বাঁশের পাতার সাথে নীল আকাশের ফটোগ্রাফি টি করার চেষ্টা করছি। আশা করছি সেই ভাবে আপনাদের মাঝে উপস্থাপন করছি। নীল আকাশের ফটোগ্রাফি টি দেখতেও ভীষণ ভালো লেগেছে। আপনাদের কাছে কেমন লেগেছে আপনারা জানাবেন।

IMG_20240525_184653_962.jpg

এবার যে ফটোগ্রাফি টি আপনাদের মাঝে উপস্থাপন করছি। এটা হলো আমার নাম না জানা ফটোগ্রাফি। তবে এই ফটোগ্রাফি টি আমি রাস্তার পাশে থেকে করছি।ফুলটি কিন্তু কাটার সাথে হয়েছে।হয়তো প্রথমে কাটা থেকে ফুল হয়।যাইহোক তেমন কিছু জানি না। কিন্তু ফুলটি আমার কাছে ভীষণ ভালো লেগেছে। আশা করছি আপনাদের কাছেও ভীষণ ভালো লেগেছে।

IMG_20240525_175119_379.jpg

এবার আপনাদের মাঝে যে ফটোগ্রাফি টি শেয়ার করছি এটা আপনারা দেখেই বুঝতে পারছেন। এটা হলো রাজহাঁসের ফটোগ্রাফি। আমাদের এলাকায় এখন কম বেশি সবাই রাজহাঁস পালন করে।এক সঙ্গে সব গুলো রাজহাঁস দেখতে খুবই ভালো লাগে। আমি যখন এগুলো দেখি, দেখার সাথে সাথে আমি ফটোগ্রাফি করে নিলাম। যাইহোক আশা করছি এটাও আপনাদের কাছে ভালো লেগেছে।

তো বন্ধুরা এই ছিল আজকের এলোমেলো কিছু ফটোগ্রাফি। জানিনা আমার ফটোগ্রাফি গুলো আপনাদের কাছে কেমন লেগেছে। যদি ফটোগ্রাফি গুলো ভালো লাগে তাহলে অবশ্যই কমেন্ট করে জানাবেন। তবে আশা করছি ফটোগ্রাফি গুলো তেমন মন্দ হয়নি। আমি যতটুকু পারছি আপনাদের মাঝে সুন্দর ভাবে উপস্থাপন করার চেষ্টা করছি। যাইহোক আজকের মত এখানেই বিদায় নিলাম। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।



1.png


ছবি সংক্রান্ত তথ্যাবলিঃ
ডিভাইসTecno camon 20
ফটোগ্রাফার@polash123
লোকেশনদিনাজপুর

1000001273.gif

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

🌸আমার পরিচয়🌸
আসসালামুআলাইকুম,আমার নাম মোঃ পলাশ সরকার রাজু । আমার স্টিমিট ইউজার নেম @polash123 আমি দিনাজপুর জেলার, পার্বতীপুর উপজেলার একজন বাসিন্দা। আমি পড়া শুনা করি এবং পড়াশোনার পাশাপাশি স্টিমিট প্লাটফর্মে কাজ করি। আমি ক্রিকেট খেলতে অনেক ভালোবাসি।আর ক্রিকেট খেলা দেখতেও খুব ভালবাসি।মাঝে মাঝে সময় পেলে যে কোন ধরনের ফটোগ্রাফি করি। আর অংকন করতেও ভালবাসি।আপনারা সবাই ভালো থাকবেন এবং সুস্থ ও নিরাপদে থাকবেন।

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

You can also vote for @bangla.witness witnesses

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpvDGTmz6yM4BdeUwpQ8vMxtR3sQse9kG46R2Lk4NBaGfzPmL5tiA85DdFd7TDvbMGaNMAY2RBgSWfNp5kM1Qjr3515gWKvjxzADBcu4.png
Vote for @bangla.witness

break .png
Banner_Annivr2.png
break .png
Banner.png

আমার বাংলা ব্লগের ডিসকর্ডে জয়েন করুনঃডিসকর্ড লিংক

break .png

Sort:  
 22 days ago 

ফটোগ্রাফি পোস্ট সব সময় আমার কাছে অনেক ভালো লাগে।
আপনি অসাধারণ কিছু আলোকচিত্র আমাদের মাঝে উপস্থাপন করেছেন খুবই ভালো লাগলো দেখে।
বিশেষ করে ধান এবং শেষ বিকেলের ফটোগ্রাফি সবথেকে বেশি ভালো লাগলো।

 21 days ago 

আপনাকেও অসংখ্য অসংখ্য ধন্যবাদ জানাই সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 23 days ago 

ফটোগ্রাফি আসলেই একটা আর্ট যেটা আপনার ফটোগ্রাফি গুলির মধ্যে নিখুঁত দক্ষতার পরিচয় বহন করে। এটা স্পষ্ট বুঝতে পারলাম আপনি ফটোগ্রাফি করতে দক্ষ একজন মানুষ। আপনার করা ফটোগ্রাফি গুলির মধ্যে আমার কাছে সবথেকে ভালো লেগেছে সূর্যাস্তের এবং নীল আকাশের ফটোগ্রাফি। প্রত্যেকটা ফটোগ্রাফি দৃষ্টিনন্দন হয়েছে। আশা করছি পরবর্তীতে আরো ইউনিক সব ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করবেন।

 21 days ago 

ধন্যবাদ ভাইয়া সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

 23 days ago 

আপনি খুব সুন্দর ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন আপনাকে ধন্যবাদ। আসলে ফটোগ্রাফিও একটা আর্ট। আপনি পড়ন্ত বিকেলে ধান ক্ষেতের ছবি। এবং সেই সাথে কাটাযুক্ত ফুল গাছের একটি আনকমন ছবি আমাদের মাঝে শেয়ার করেছেন। আমি এই কাটাযুক্ত গাছটি আগে কখনো দেখি নাই ।এবং আপনি খুব সুন্দর ভাবে বিবরণ গুলো তুলে ধরেছেন ধন্যবাদ জানাই আপনাকে।

 21 days ago 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 23 days ago 

আপনার তোলা ভিন্ন ভিন্ন কিছু ফটোগ্রাফি দেখে আমি রীতিমতো অবাক হলাম। আপনি খুব চমৎকার ভাবে ফটোগ্রাফি করতে পারেন। প্রতিটি ফটোগ্রাফি পরিষ্কার এবং স্বচ্ছ ছিল। বিশেষ করে নীল আকাশের ফটোগ্রাফি ও ধান ক্ষেতে ফটোগ্রাফি বেশি ভালো লেগেছে। সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 21 days ago 

আমার কাছেও নীল আকাশের ফটোগ্রাফি টি ভালো লেগেছে। ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 23 days ago 

আপনি বেশ সুন্দর কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রতিটা ফটোগ্রাফি ভালো ছিলো। তবে এর মধ্যে থেকে ধানের ফটোগ্রাফি গুলো এবং বাঁশের পাতার সাথে নীল আকাশের ফটোগ্রাফি টা বেশি ভালো লেগেছে। ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর বর্ণনা সহ এই ফটোগ্রাফি গুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 21 days ago 

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 22 days ago 

ভিন্ন ভিন্ন সৌন্দর্য নিয়ে কয়েকটি ফটোগ্রাফি শেয়ার করেছেন দারুন লেগেছে ভাই, ফটোগ্রাফি গুলো স্বচ্ছ ভাবে উপস্থাপন করেছেন বলে বেশি ভালো লেগেছে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 21 days ago 

ধন্যবাদ ভাই সুন্দর মন্তব্য করার জন্য।

 22 days ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে বেশ কয়েকটি সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করেছেন। আজকে আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলোর মধ্যে ধান গাছসহ রাজহাঁস দেখতে পেয়ে খুবই ভালো লাগলো সেই সাথে রাজহাঁস দেখেই খেতে ইচ্ছে করছে। অসংখ্য ধন্যবাদ সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 21 days ago 

ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।

 22 days ago 

ঠিক বলেছেন, গরমের সাথে সাথে সবাই অতিষ্ঠ হয়ে পড়েছে। তবে আপনার মাধ্যমে আজকে ধানক্ষেতের ফটোগ্রাফি দেখে মনটা ভালো হয়ে গেল। ধান ক্ষেতে ফটোগ্রাফি গুলো সত্যিই অসাধারণ হয়েছে। তার সাথে সাথে অনেকগুলো রাজহাঁস দেখতে পেলাম একসাথে। রাজহাঁস গুলো একসাথে দেখে ভীষণ সুন্দর দেখাচ্ছে।

 21 days ago 

ধন্যবাদ আপু সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহিত করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 65780.00
ETH 3522.63
USDT 1.00
SBD 2.47