||নাটক রিভিউ :-ভালোবাসি তোমায়||

in আমার বাংলা ব্লগlast year (edited)
আসসালামু আলাইকুম:-আদাব
নাটক রিভিউ পোস্ট।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

IMG_20230914_212529.jpg

ফোন থেকে স্কিনশর্ট নেওয়া

আমার প্রিয় বাংলা ব্লগ এর ভাই ও বোনেরা, মুসলিম ভাই ও বোনদের জানাই আসসালামু আলাইকুম সনাতন ধর্মালম্বী ভাই ও বোনদের জানাই আদাব এবং অন্যান্য ধর্ম অবলম্বনকারী ভাই ও বোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। আশা করি মহান সৃষ্টিকর্তার কৃপায় সবাই বাড়ির সকল সদস্যকে নিয়ে ভালো আছেন সুস্থ আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে এবং আপনাদের সকলের দোয়ায় ভালো আছি, সুস্থ আছি।

নাটকের গুরুত্বপূর্ণ তথ্য
নাটকের নামভালোবাসি তোমায়
অভিনয়শাহেদ শাহরিয়ার,অলংকার চৌধুরী
পরিচালকজসিম মন
মুক্তির তারিখ৮ সেপ্টেম্বর
দেশবাংলাদেশ
ভাষাবাংলা
দৈর্ঘ৪২.৬
সংক্ষিপে কাহিনী

IMG_20230914_143257.jpg

IMG_20230914_143322.jpg

IMG_20230914_143339.jpg

ফোন থেকে স্কিনশর্ট নেওয়া

নাটকের শুরুতেই নায়িকা নায়কের প্রেমে পাগল। নায়িকার একটা বাইক রয়েছে। সে নায়ককে একবার দেখার জন্য নিজে নিজে বাইক নষ্ট করে।এইরকম ভাবে প্রতিদিন নায়ক এর গ্যরেজে নিয়ে আসে।নায়ক মধ্যবিত্ত পরিবারের ছেলে। সে বাইকের গ্যরেজ দিয়ে তার সংসার চালায়। আরেক দিন নায়িকা নায়ক কে দেখে নিজে নিজে বাইকের তার ছিরে দিলো।তখন নায়ক বললো তোমার সমস্যা কি,,? নায়িকা বলে আমার কোন সমস্যা নাই। নায়ক বলতেছে আসলে আপনার মাথা গেছে। পরের দিন আবার নিজে বাইক নষ্ট করে তার গ্যরেজে নিয়ে আসছে।নায়ক সব কিছু দেখার পর বললো আপনার বাইকে কোন সমস্যা নাই। তখন নায়িকা বললো তাহলে আমি চালাইলে কেনো মাঝ রাস্তা নষ্ট হয়ে যায়। তখন নায়িকা বললো এক কাজ করেন আপনি আমাকে মাঝ রাস্তা পর্যন্ত এগিয়ে দিয়ে আসেন।যাওয়ার পথে নায়িকা তাকে শক্ত করে জরিয়ে ধরছে।তখন তাকে বললো আমার গায়ে হাত দিবেন না।

IMG_20230914_143414.jpg

IMG_20230914_143357.jpg

IMG_20230914_143430.jpg

ফোন থেকে স্কিনশর্ট নেওয়া

নায়িকা যখন তাকে জরিয়ে ধরছে।এই কথা ভেবে সে সকাল সকাল তার বন্ধুকে নায়িকা ভেবে আবল তাবল বলতেছে। বলে আপনি কেনো এখানে, কি করেন এখানে,এখান থেকে চলে যাও।হটাৎ করে যখন তার বন্ধু বললো এগুলো কি বলিস।আমি তোর বন্ধু,তখন চোখ খুলে দোখে তার বন্ধু।আরেক দিন নায়িকা তাকে হটাৎ করে ডাক দিলো।এবং অন্য একটা জায়গায় নিয়ে আসলো।নায়িকা তাকে সব মনের কথা তাকে বলে দিলো।নায়ক বলতেছে এগুলো মাথা থেকে বাদ দেন।তখন রাগ করে নায়িকা বলতেছে আমি চলে গেলাম।তখন নায়ক বলতেছে কই যাবেন। সে বললো আমি মরতে যাবো।নায়ক বললো এতো সহজে তো তোমাকে মরতে দিবো না। কারন আমি তোমাকে চাই।তার সুন্দর একটা গান শুরু হয়ে গেলো।

IMG_20230914_143513.jpg

IMG_20230914_143528.jpg

ফোন থেকে স্কিনশর্ট করা

তাদের সুন্দর ভাবে কিছু রিলেশন কন্টিনিউ গেলো।হটাৎ করে নায়িকার বড় ভাই জানতে পারে।তাকে বলে দিলো আগামী সপ্তাহে তোর বিয়ে। তার পর নায়িকা এগুলো শুনে সাথে সাথে তার কাছে গেলো।এবং তাকে বললো চলো আমরা পালায় বিয়ে করি।নায়ক বললো আমি পালায় বিয়ে করবো না।এই কথা শুনে সাথে সাথে নায়িকা চলে গেলো।

IMG_20230914_143544.jpg

ফোন থেকে স্কিনশর্ট নেওয়া

তার পর নায়িকার যখন বিয়ের সব কিছু ঠিকঠাক হয়ে যায়। তখন সে তার বিয়ের একটা কার্ড তাকে দিতে আসলো।বললো আগামী সপ্তাহে আমার বিয়ে। এই কথা শুনে সে অনেক কষ্ট পেলো।

ব্যক্তিগত মতামত

নাটক টি দেখে খুব ভালো লাগছিল। তবে শেষের দিকে একটু কষ্ট পেয়েছি।আপনারা যারা এই নাটক দেখেন নাই দেখে নিবেন আশা করি সবার ভালো লাগবে।তো বন্ধুরা আজকের মতো এখানেই শেষ করলাম। আপনারা সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন।


নাটকের লিংক

Sort:  
 last year 

অদেখা একটি নাটক রিভিউ করেছেন এনার নাটক আমি কখুনো দেখি নাই আপনার রিভিউ পরে ভাল লাগলো সময় করে দেখে নিব ধন্যবাদ আপনাকে সুন্দর করে গুছিয়ে উপস্থাপন করার জন্য।

Posted using SteemPro Mobile

 last year 

ভালোবাসি তোমায় নাটকটার রিভিউ অনেক সুন্দর করে শেয়ার করেছেন আপনি, যা আমার কাছে খুব লেগেছে। এরকম নাটক গুলো আমার কাছে অনেক ভালো লাগে প্রতিনিয়ত। এই নাটকটা যদিও আমার এখনো দেখা হয়নি তবে নাটকের রিভিউটা বেশ দারুন ছিল। আপনি শুরু থেকে শেষ পর্যন্ত অনেক সুন্দর করে শেয়ার করার কারণে আমার কাছে দারুন লেগেছে।

 last year 

খুব সুন্দর ভাবে আপনি এই নাটকের রিভিউ করেছেন। আমি এই নাটকটি এখনো দেখিনি। তবে আপনার এই রিভিউ থেকে এই নাটকটি দেখার প্রতি আমার একটা আগ্রহ জন্ম নিল। আমি সময় করে নাটকটি অবশ্যই দেখে নিব৷ অসংখ্য ধন্যবাদ এরকম একটি নাটকের রিভিউ দেওয়ার জন্য৷

 last year 

এরকম নাটক গুলো আমি বেশিরভাগ সময় দেখে থাকি , কারণ গ্রাম্য নাটক গুলো অনেক ভালো লাগে। নাটকটার রিভিউ অনেক সুন্দর করে লিখেছেন আমার কাছে তো জাস্ট দারুন লেগেছে। আর নাটকটার সম্পূর্ণ কাহিনী অনেক বেশি সুন্দর ছিল। সব মিলিয়ে অসাধারণ একটা নাটকের রিভিউ নিয়ে হাজির হওয়ার জন্য ধন্যবাদ। সময় পেলে অবশ্যই চেষ্টা করবো নাটকটা দেখে নেওয়ার।

 last year 

ভাই আপনি আজকে আমাদের মাঝে দারুন একটি নাটক রিভিউ এর মাধ্যমে শেয়ার করেছেন। ভালোবাসি তোমায় নাটকটি এখনো আমার দেখা হয়নি কিন্তু নাটকটির নাম শুনেই মনে হচ্ছে বেশি রোমান্টিক একটি নাটক। তবে নাটকটির শেষ দিকে একটু কষ্টের কিছু মুহূর্ত আছে কিন্তু প্রথমদিকে বেশ রোমান্টিক একটি নাটক ছিল। ধন্যবাদ ভাই এত সুন্দর একটি নাটক শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.15
JST 0.030
BTC 65725.56
ETH 2673.18
USDT 1.00
SBD 2.90