ফুলের ফটোগ্রাফি

কেমন আছেন বন্ধুরা? আমি ভালো আছি। আশাকরি আপনারা ও ভালো আছেন।


এই পোস্টে আপনাদের সাথে আমার তোলা কয়েকটি ছবি শেয়ার করবো। গতকাল বিকালে ইফতারের আগে ছাদে উঠেছিলাম হাটাহাটি করার জন্য। তখনই আমার ছাদ বাগানে দেখতে পেলাম বেশ কিছু ফুল ফুটে রয়েছে। সেখান থেকেই ছবিগুলো তুলেছি।

IMG_20240322_173517.jpg

প্রথমে আপনারা যে ফুলের ছবি দেখতে পাচ্ছেন এটা হচ্ছে কাটামুকুট ফুল। এই ফুলটা আমার খুবই পছন্দের। ফুলটা দেখতে গারো লাল রঙের। আমার ছাদ বাগানের এই ফুলটাই আমার সবচাইতে পছন্দের ফুল।

IMG_20240322_173620.jpg

এখন ছবিতে যে ফুলটা দেখতে পাচ্ছেন এটা হচ্ছে নয়নতারা ফুল। আমাদের ছাদে কয়েক রকমের নয়নতারা ফুল রয়েছে। নয়ন তারা ফুলটা দেখতে মোটামুটি লাগে।

IMG_20240322_173627.jpg

এখন ছবিতে যে ফুলটা দেখতে পাচ্ছেন এটাও নয়নতারা। তবে এটার রং সাদা। আমার কাছে গোলাপি রঙে নয়ন তারা থেকে সাদা রঙের নয়ন তারা দেখতে বেশি সুন্দর লাগে। এই সাদার ভিতর এক ধরনের স্নিগ্ধতা রয়েছে।

আজকের মত এখানেই শেষ করছি। পরবর্তীতে আপনাদের সাথে দেখা হবে অন্য কোন নতুন লেখা নিয়ে। সে পর্যন্ত সবাই ভালো থাকুন সুস্থ থাকুন।


ফটোগ্রাফির জন্য ব্যবহৃত ডিভাইস | HONOR 90

---|---

স্থান | ফরিদপুর


ধন্যবাদ

Sort:  
 3 months ago 

যেকোনো ধরনের ফটোগ্রাফি করতে এবং দেখতে আমার কাছে খুবই ভালো লাগে। তবে আপনার মত আমারও ফুলের ফটোগ্রাফি ধারণ করতে খুবই ভালো লাগে। আপু আপনি অনেক সুন্দর সুন্দর ফুলের ফটোগ্রাফি ধারণা করেছেন। আপু আপনি মাত্র তিনটি ফুল দিয়ে একটি অ্যালবাম তৈরি করেছেন। ধন্যবাদ আপু ‌

 3 months ago 

অসাধারণ কিছু ফুলের ফটোগ্রাফি আপনি শেয়ার করেছেন। ফুল হলো সৌন্দর্যের প্রতীক ফুল দেখলে মন চায় ফুলের কাছে যাই এবং ফুলের ফটোগ্রাফি গুলো করি। আপনার তোলা প্রতিটি ফটোগ্রাফি আমার কাছে খুব ভালো লেগেছে সবগুলো ফুল আমার অনেক প্রিয়। লাল রংয়ের কাটা মুকুট ফুলটি আমার কাছে খুবই ভালো লাগে। অসাধারণ কিছু ফুলের ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করার জন্য অনেক ধন্যবাদ আপনাকে।

 3 months ago 

ফুলের ফটোগ্রাফি গুলো দারুন হয়েছে। দেখতে অনেক সুন্দর লাগছে। আর সাদা রঙের নয়নতারা ফুলের সৌন্দর্য দেখে সত্যিই চোখ জুড়িয়ে গেল। দারুন সব ফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য ধন্যবাদ জানাচ্ছি।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 66649.04
ETH 3352.77
USDT 1.00
SBD 2.70