একটি খুব অনন্য এবং আকর্ষণীয় বন গুবরে পোকার ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210904_123435.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||বন গুবরে পোকা

হ্যালো স্টিমিয়ান বন্ধুরা ...

সবাইকে শুভ বিকাল

আমার সাথে @pejuang-aceh

আচেহ-ইন্দোনেশিয়া শহর থেকে 🇲🇨


আমার সাথে আবার দেখা করুন @pejuang-aceh , এই খুব মনোরম উপলক্ষ্যে আমি নতুন কিছু পোস্ট করতে চাই, আগের থেকে আলাদা, আমার বন্ধু, এবং এই উপলক্ষে আমার পোস্টটি একটি বন্য বনভূমি, আমার বন্ধু, এখানে ছবিগুলি রয়েছে ।:

IMG_20210904_123454.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||বন গুবরে পোকা

আমি একটি পরিষ্কার মাঠে বনের মধ্যে এই পোকাটির সাথে দেখা করলাম, আমি এই পোকাটি দূর থেকে একটি গাছের উপর দাঁড়িয়ে থাকতে দেখেছি, এবং আমি তাত্ক্ষণিকভাবে এটির কাছে গিয়েছিলাম, আমার বন্ধু, এবং এই পোকাটি একটি বিদেশী প্রাণী এবং আমরা খুব কমই এটি দেখতে পাই, আমি নিজেও খুব কমই এইরকম প্রাণী খুঁজে পাই, আপনি নিজের জন্য দেখতে পারেন এই পোকাটি সাধারণভাবে পোকা থেকে আলাদা, আমার বন্ধু, এবং এর নিজস্ব বৈশিষ্ট্য এবং চরিত্রও রয়েছে, আমার বন্ধু ...

IMG_20210904_123413.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||বন গুবরে পোকা

পোকা সম্পর্কে কথা বলছি, আমি যা জানি তা অনুসারে বিটল সম্পর্কে একটু ব্যাখ্যা করতে চাই, বন্ধু, পোকামাকড় এমন একটি প্রাণী যার কথা আমরা শুনে থাকি এবং আমাদের সাথে পরিচিত হওয়ার জন্য পরিচিত, কিন্তু বনভূমির অনেক প্রকার আছে, কখনও কখনও আকৃতি এমন হয় অদ্ভুত এবং আমরা আগে কখনো দেখিনি, যেমন বিটলের উদাহরণ, আমি এই বন্ধুকে শেয়ার করছি, আমার মতে, আমি জানি যে পোকাগুলি নিরীহ প্রাণী, এবং আমাদের কাছে অন্য প্রাণী নক্ষত্র, বন্ধুদের থেকে আলাদা উদাহরণস্বরূপ, যখন আমরা এই প্রাণীদের কাছে যাই, এই একটি প্রাণী দৌড়ায় না, সে তার জায়গায় স্থির হয়, যতক্ষণ আমরা তাকে বিরক্ত না করি, সেখান থেকে আমরা দেখতে এবং বিচার করতে পারি যে এই পোকাটি মানুষের সাথে সামঞ্জস্যপূর্ণ কিনা। ।

IMG_20210904_123518.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||বন গুবরে পোকা

এবং আমি মনে করি এটি একটি ছোট গল্প যা আমি এই বন বিটল সম্পর্কে ভাগ করতে পারি, আমার বন্ধু, তাই বন্ধুরা, এটাই আমার কাছ থেকে ...

অবস্থান :
https://what3words.com/amplop.berjuang.profesimu

|ফটো তোলেন|REDMI°NOT°5 +Macro|

|-----------------|---------------------------|
|বিভাগ|ম্যাক্রোফোটোগ্রাফি|
|ম্যাক্রোফোটোগ্রাফি|আনিমাল|
|অ্যাপ এডিটর|আমার গ্যালারী|
|অবস্থান|ACEH.INDONESIA 🇲🇨|
|ফটোগ্রাফার|@pejuang-aceh|

এই উপলক্ষে এটাই আমার পোস্ট, আমি আশা করি সব বন্ধুরা আমি যা শেয়ার করেছি তা পছন্দ করবে, যদিও আমার পোস্টটি আমার সব বন্ধুদের মত ভালো না, আমি আশা করি সব বন্ধুরা এটা গ্রহণ করবে এবং আমাকে সমর্থন ও প্রেরণা দেবে যাতে আমি অনেক বেশি হতে পারি আমার চেয়ে ভালো। আগেরটা

My আমার ব্লগে ভিজিট করার জন্য এবং আমার পোস্ট পড়ার জন্য সময় দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ

শুভেচ্ছান্তে @pejuang-aceh

Sort:  

সব গুলো ফটোগ্রাফি খুব নিপুণতার সাথে তুলেছেন।

image.png

এই ছবিটিতে পোকাটি খুব স্পষ্ট এবং সম্পূর্ণ বডি দেখা যাচ্ছে।

IMG_20210903_121436.jpg

এই মার্ক ডাউন ব্যাবহার করে আপনার লেখা গুলো দুপাশে সমান করতে পারেন।

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

দয়ালু মন্তব্যের জন্য ধন্যবাদ, আমি তার কথা শুনে খুব আনন্দিত।

 3 years ago 

গুবরে পোকার ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। পোকাটির বিষয়ে অনেক সুন্দরভাবে বিবরণ দিয়েছেন। ধন্যবাদ আপনাকে আপনার সুন্দর লেখা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

উভয় বন্ধু

 3 years ago 

অসম্ভব সুন্দর ফটোগ্রাফি ভাই আপনি অনেক সুন্দর করেন দেখেই বোঝা যাচ্ছে। গোবরে পোকা দেখতে তো কালো হয় কিন্তু এটা দেখছি অন্য রঙের, আপনার জন্য শুভকামনা রইলো

 3 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ, আমি আনন্দিত যে আপনি আমার পোস্টটি পছন্দ করেছেন।

 3 years ago 

খুব সুন্দর ছবি, আমি এটা খুব পছন্দ করি, আমি সবসময় আপনার সাফল্য কামনা করি

 3 years ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 66431.89
ETH 2569.32
USDT 1.00
SBD 2.65