একটি বন গুবরে পোকার ফটোগ্রাফি ||আমি দান করি 10% @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

IMG-20210825-WA0015.jpg

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||বন গুবরে পোকা

হ্যালো স্টিমিয়ান বন্ধুরা ...

সবাইকে শুভ বিকাল

আমার সাথে @pejuang-aceh

আচেহ-ইন্দোনেশিয়া শহর থেকে 🇲🇨


আমার সাথে আবার দেখা করুন @pejuang-aceh , আচ্ছা এই খুব মজার রাতে আমি নতুন কিছু পোস্ট করতে চাই, আগেরটা থেকে আলাদা, আমার বন্ধু, তাই এবার আমার পোস্টের শিরোনাম হল, জঙ্গল বিটল নামে একটি প্রাণী ...

IMG-20210825-WA0019.jpg

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||বন গুবরে পোকা

সুতরাং, এই বন বিটল সম্পর্কে একটু আলোচনা করার জন্য, ফরেস্ট বিটলের অন্যান্য প্রাণীদের থেকে আলাদা বৈশিষ্ট্য আছে, কারণ সব প্রাণীরই তাদের নিজস্ব বৈশিষ্ট্য থাকতে হবে, এবং আমি শুধু এই ফরেস্ট বিটলের বৈশিষ্ট্য নিয়ে আলোচনা করতে এসেছি, কারণ এটি আমার পোস্টের সাথে সম্পর্কিত , এখন।

IMG-20210825-WA0018.jpg

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||বন গুবরে পোকা

শুধু তাই নয়, মজার ছাড়াও, এই প্রাণীটি রাতে এবং অন্ধকারেও আলো নিitsসরণ করে, এই প্রাণীটি তার পিছন থেকে আলো নির্গত করে, এটা আমার মতে সত্যিই আশ্চর্যজনক, এজন্যই আমি উপরে বলেছি এই প্রাণীর খুব বিশেষ বৈশিষ্ট্য আছে অসাধারণ .. ।

IMG-20210825-WA0017.jpg

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||বন গুবরে পোকা

এবং আমি কিভাবে এই বন বিটল নামে একটি প্রাণী খুঁজে পেয়েছি, যা খালি কেডের কাছে একটি ঝোপের মধ্যে আছে, সে সম্পর্কে আরও কিছু গল্প, বিকেলে আমার বন্ধু, বিকেলে আমি আমার বন্ধুর সাথে খেলতে গিয়েছিলাম, পোস্ট করার সামগ্রী খোঁজার লক্ষ্যে আমার বন্ধুও, এবং আমি তৎক্ষণাৎ একটি বনভূমি খুঁজে পেলাম যা খুব সুন্দর ছিল, এবং আমি ধীরে ধীরে এটির কাছে গেলাম যাতে পোকাটি আমাদের নাগালের বাইরে উড়ে না যায়, আমার বন্ধু ...

IMG-20210825-WA0016.jpg

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||বন গুবরে পোকা

দেখা যাচ্ছে যে, এই পোকাটি খুব নিখুঁত যখন আমি তার কাছে যাই, পোকাটি উড়ে যায় না, বরং এটি আমার হাতে ঝাঁপিয়ে পড়ে, এটি আমার আঙুলে বাজায় এবং আমি খুব কাছ থেকে এটির ছবি তুলি, আমার বন্ধু। ..

IMG-20210825-WA0014.jpg

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||বন গুবরে পোকা

আমি মনে করি এই বনভূমি সম্পর্কে আমি একটু গল্প বলতে পারি, বন্ধু, আমি আশা করি আমার বন্ধুরা সবাই আমার পোস্টটি শেয়ার করে খুশি হবে ...

IMG-20210825-WA0013.jpg

IMG-20210825-WA0012.jpg

IMG-20210825-WA0011.jpg

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||বন গুবরে পোকা

অবস্থান :
https://what3words.com/wangsit.primata.dikarang

|ফটো তোলেন|REDMI°NOT°5 +Macro|

|-----------------|---------------------------|
|বিভাগ|ম্যাক্রোফোটোগ্রাফি|
|ম্যাক্রোফোটোগ্রাফি|আনিমাল|
|অ্যাপ এডিটর|আমার গ্যালারী|
|অবস্থান|ACEH.INDONESIA|
|ফটোগ্রাফার|@pejuang-aceh|

এই উপলক্ষে এটাই আমার পোস্ট, আমি আশা করি সব বন্ধুরা আমি যা শেয়ার করেছি তা পছন্দ করবে, যদিও আমার পোস্টটি আমার সব বন্ধুদের মত ভালো না, আমি আশা করি সব বন্ধুরা এটা গ্রহণ করবে এবং আমাকে সমর্থন ও প্রেরণা দেবে যাতে আমি অনেক বেশি হতে পারি আমার চেয়ে ভালো।পূর্বে সব বন্ধুরা ...

My আমার ব্লগে ভিজিট করার জন্য এবং আমার পোস্ট পড়ার জন্য সময় দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ ...

আমার শুভেচ্ছা @pejuang-aceh

Sort:  
 3 years ago 

খুব সুন্দর ছবি

 3 years ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.029
BTC 61153.73
ETH 3403.85
USDT 1.00
SBD 2.51