একটি বন্য মাছি যে একটি বন্য বন ফুলে থামছে ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211128_185423.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি বন্য বন মাছি ফটোগ্রাফি

হ্যালো স্টিমিয়ান বন্ধুরা...

সবাইকে শুভেচ্ছা

আমার সাথে @pejuang-aceh

আচেহ-ইন্দোনেশিয়া শহর থেকে -🇲🇨




সন্ধ্যায় স্টিমিয়ান বন্ধুরা, আমার সাথে আবার দেখা করুন @pejuang-aceh এই খুব আনন্দদায়ক অনুষ্ঠানে আমি নতুন কিছু পোস্ট করতে চাই, আগের থেকে আলাদা, সব বন্ধুরা এবং এই উপলক্ষে আমার পোস্টে আমি একটি ফটোগ্রাফি শেয়ার করতে চাই যা একটি সৌন্দর্য বড় মাছি যা একটি ফুলের উপর দাঁড়িয়ে আছে, তার স্থান আপনার বনভূমিতে, এই মাছিটি সাধারণভাবে একটি মাছি থেকে একটু বড় দেখায়, এবং যা আমাকে কৌতূহলী এবং অদ্ভুত করে তোলে, এই মাছি মধু খায়, কারণ আমি সাধারণভাবে যা জানি, মাছি এক ধরণের পশু মেথর এবং বাসি খাবার, তবে এটি এই প্রাণীগুলির মধ্যে একটির ক্ষেত্রে প্রযোজ্য নয়, সে পশুর মৃতদেহ খায় না এবং এমনকি বর্জ্যও খায় না, তবে মধু চুষে খায়, এটাই আমাকে কৌতূহলী করে তোলে, সম্ভবত এই মাছি মৌমাছির মতো, তবে আমার মতে সামান্য পার্থক্য রয়েছে, তা হল তার মুখের আকৃতি এবং তার শরীরের আকৃতি এগ সাধারণভাবে মাছি থেকে ভিন্ন, এই মাছিটির আকৃতি মৌমাছির দেহের আকৃতির মতো লম্বা হয়ে থাকে,...

IMG_20211128_185444.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি বন্য বন মাছি ফটোগ্রাফি

এবং এখানে আমি একটি মাছি সম্পর্কে একটু আলোচনা করতে বা বলতে চাই যা আমি জানি, তাই প্রথমে আমি আপনাকে বলব কিভাবে এবং কোথায় আমি মাছি খুঁজে পেয়েছি, আচ্ছা, সারুর সময় আমি বাসা থেকে বের হয়েছিলাম একটি বনে যেতে , মানে এবং লক্ষ্য হল আপনার পোস্টের জন্য উপাদান খুঁজে বের করা, ভাই, এবং আমি একা যাইনি, আমার এক বন্ধু ছিল যে আমার সাথে ছিল, তাই গল্প চলতে থাকে, তাই যখন আমি আমার বাড়ির কাছাকাছি একটি বনে পৌঁছলাম , সেখানে আমি পোস্ট করার সামগ্রী খুঁজতে গিয়েছিলাম, আমি যা নিতে পারি, ঠিক তখনই যখন আমি আমার চারপাশে কিছু ছবি তুলছি, এবং আমি একটি বনের মাছি দেখতে পাই যেটি থামছে বা একটি বন্য ফুলের উপর দাঁড়িয়ে আছে, এবং আমি ধীরে ধীরে দেখতে পাচ্ছি না সুযোগটি নিতে দেরি করি যাতে আমি এটির একটি ছবি তুলতে পারি। , এবং আমি অবশেষে এটির একটি ছবি তুলতে সক্ষম হয়েছিলাম এবং কয়েকটি ফটোর চারপাশে প্রতিকৃতি খুঁজে পেয়েছি, কারণ মাছিটি এতটাই আঁকড়ে ছিল যে এটির কোনও চিহ্ন ছিল না। অনেকক্ষণ সে অবিলম্বে অন্য জায়গায় উড়ে গেল...

IMG_20211128_185406.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি বন্য বন মাছি ফটোগ্রাফি

তাই এটি আমার একটি মাছি খোঁজার গল্প এবং, গল্পটি চালিয়ে যাচ্ছি যে মাছি এমন একটি প্রাণী যা মানুষ পছন্দ করে না, মানুষ কেন মাছি পছন্দ করে না, কারণ মাছিদের শরীরে ব্যাকটেরিয়া থাকে এবং জীবাণু থাকে, আমাদের স্বাস্থ্যের জন্য খুব একটা ভালো না, কিন্তু এর কদর্যতার পেছনে মাছিদেরও নিজস্ব সুবিধা আছে ভাই, এই মাছিগুলোর একটা সুবিধা হলো, তারা ব্যবহৃত খাবার ফেলে দেয় এবং ব্যবহৃত খাবার খেয়ে ফেলে বা খেয়ে ফেলে, অর্থাৎ ব্যবহৃত খাবার আমরা ফেলে দেই। দূরে, এবং শেষ পর্যন্ত এটি একটি মাছি দ্বারা খাওয়া হয়, এবং তারপর মাছি ডিম পাড়ে এবং আবর্জনা মধ্যে তার ফল ফোঁটা, এবং মাছি এর ডিম মাটি দ্বারা গর্ভধারণ করা হয়, তাই মাছি স্বয়ংক্রিয়ভাবে ময়লা হালকা করতে পারেন যে আমরা অবহেলিত এবং আমরা শুধু ফেলে দিই...

IMG_20211128_185500.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি বন্য বন মাছি ফটোগ্রাফি

IMG_20211128_185350.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি বন্য বন মাছি ফটোগ্রাফি

IMG_20211128_185331.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি বন্য বন মাছি ফটোগ্রাফি

IMG_20211128_185312.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি বন্য বন মাছি ফটোগ্রাফি

IMG_20211128_185259.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি বন্য বন মাছি ফটোগ্রাফি

ফটো তোলেনREDMI°NOT°5 +Macro
বিভাগম্যাক্রোফোটোগ্রাফি
ম্যাক্রোফোটোগ্রাফিআনিমাল
অ্যাপ এডিটরআমার গ্যালারী
অবস্থানACEH.INDONESIA 🇲🇨
ফটোগ্রাফার@pejuang-aceh

এটি এই উপলক্ষে আমার পোস্ট, আমি আশা করি সকল বন্ধুরা আমি যা শেয়ার করেছি তা পছন্দ করে, যদিও আমার পোস্টটি আমার সকল বন্ধুদের মত ভালো না, আমি আশা করি সকল বন্ধুরা এটি গ্রহণ করবেন এবং আমাকে সমর্থন ও অনুপ্রেরণা প্রদান করবেন যাতে আমি করতে পারি আগের থেকে অনেক ভালো হয়ে যাও বন্ধুরা...

©আমার ব্লগ দেখার জন্য এবং আমার পোস্ট পড়ার জন্য আপনাকে ধন্যবাদ...

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7zAnMqv2ueGYMrB7h53gf72THp6Rbu9Da6MHTRpG8gMuJUukAbo74RCeFXwUrndd31YioPMnvopGrJvTfHg3eCLvPcFkeS.jpeg

আমার শুভেচ্ছা @pejuang-aceh

Sort:  
 3 years ago 

ভাই আমি দেখে পুরো অবাক হয়ে গেছি, এত সুন্দর ভাবে আপনি মাইক্রো ফটোগ্রাফি করতে পারেন, জাস্ট ওয়াও। প্রথম ফটোগ্রাফি টা আমার খুব ভালো লেগেছে, অনেক সুন্দর এবং গুছিয়ে আমাদের মাঝে পোস্টটি উপস্থাপন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ দোয়া রইল আপনার জন্য।

 3 years ago 

আমার সৌদরার মতই

 3 years ago 

ওয়াও জাস্ট অসাধারন সত্যি মুগ্ধ আপনি খুব নিখুত ভাবে ফটোগ্রাফি গুলো করেছেন আর সাথে খুব সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপন করেছেন।শুভ কামনা রইলো।

 3 years ago 

দয়ালু মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আমার বন্ধু।

 3 years ago 

আপনি খুবই সুন্দর করে মাইক্রো ফটোগ্রাফি গুলা করেছেন প্রত্যেকটা ফটো একদম সঠিক সময়ে টার্নিং পয়েন্টে ক্লিক করেছেন যা দেখতে অসাধারণ লাগছে সেই সাথে এখনই খুব সুন্দর ভাবে প্রকার বর্ণনা দিয়েছেন আপনার জন্য শুভকামনা থাকলো

 3 years ago 

আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আমি তার বন্ধুর কথা শুনে খুব খুশি

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63476.24
ETH 2487.86
USDT 1.00
SBD 2.68