একটি পাতার উপর দাঁড়িয়ে একটি ছোট মাকড়সার ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210725_022447.png

হ্যালো স্টিমিয়ান বন্ধুরা ...

সবাইকে শুভ বিকাল

আমার সাথে @pejuang-aceh

আচেহ-ইন্দোনেশিয়া শহর থেকে🇲🇨


আমার সাথে আবার দেখা করুন @pejuang-aceh এই খুব আনন্দদায়ক অনুষ্ঠানে আমি আমার বন্ধুদের আগের থেকে আলাদা কিছু নতুন পোস্ট করতে চাই ...

IMG_20210725_022418.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh একটি মাকড়সা ||[অবস্থান :] (https://what3words.com/sederajat.usulan.baur)

এবং এই মুহুর্তে আমার পোস্টটি সৌন্দর্যের জন্য উপযুক্ত এবং একটি পাতা মাকড়ের উপরে মাকড়সা কত সুন্দর দাঁড়িয়ে আছে, এই মাকড়সা যে আমি বনায়নে এবং বনভূমিতে দেখা হয়েছিল তা হল, বন আমার শহরতলির নিকটে, আপনি যে অঞ্চলটি বলতে পারেন সেখানে বাঁচো, আমার বন্ধু ...

IMG_20210725_022502.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh একটি মাকড়সা ||[অবস্থান :] (https://what3words.com/sederajat.usulan.baur)

এই মাকড়সাটি ছোট এবং এর বাদামী রঙটি খুব সুন্দর হয় যখন আমরা এটি দেখি এবং এটি দূর থেকে দেখি, আমার বন্ধু, এবং যখন আমি এই প্রাণীটিকে দূর থেকে দেখলাম তখন আমি খুব আগ্রহী হয়েছি এবং আমি অবিলম্বে এটির একটি ছবি তোলার ইচ্ছা করেছিলাম, তাই আমি রাতে এটি ভাগ করে নিতে পারি সুখী, আমার বন্ধু ...

IMG_20210725_022502.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh একটি মাকড়সা ||[অবস্থান :] (https://what3words.com/sederajat.usulan.baur)

অবস্থান :
https://what3words.com/sederajat.usulan.baur

ফটো তোলেনREDMI°NOT°5 +Macro
বিভাগম্যাক্রোফোটোগ্রাফি
ম্যাক্রোফোটোগ্রাফিআনিমাল
অ্যাপ এডিটরআমার গ্যালারী
অবস্থানACEH.INDONESIA
ফটোগ্রাফার@pejuang-aceh

এবং এই মাকড়সাটি আমরা ঝোপঝাড়ের অঞ্চলে অনেক মিলিত হয় এবং এই মাকড়সা প্রকৃতপক্ষে একটি প্রাণী যা অন্যান্য মাকড়সা থেকে আলাদা, এটির দেহের একটি ছোট আকার রয়েছে এবং যাইহোক, আমরা যখন এটি দেখি তখন আমরা খুব আগ্রহী, কারণ এর চেহারা এবং আকৃতি খুব সুন্দর, আমার বন্ধু ...

এই ছোট মাকড়সা সম্পর্কে আমি আপনাকে কেবল কিছু বলতে পারি, বন্ধু, আমি আশা করি আপনারা সবাই আগ্রহী এবং আমি যা ভাগ করে নিয়েছি তা পছন্দ করি ...

এই উপলক্ষে এটি আমার পোস্ট, আমি আশা করি সমস্ত বন্ধুরা এটি পছন্দ করবে যদিও আমার পোস্টটি আমার সমস্ত বন্ধুদের মতো ভাল না হলেও আমি আশা করি যে সমস্ত বন্ধুরা এটি গ্রহণ করতে পারে এবং আমাকে সমর্থন এবং অনুপ্রেরণা সরবরাহ করতে পারে যাতে আমি আগের চেয়ে আরও ভাল হতে পারি , আমার বন্ধু...

My আমার ব্লগটি দেখার জন্য এবং আমার পোস্টটি পড়ার জন্য সময় দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ

IMG_20210604_005921.jpg

শুভেচ্ছা @pejuang-aceh

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 68029.30
ETH 3272.63
USDT 1.00
SBD 2.64