একটি বন্যফুলের সৌন্দর্য শ্বাসরুদ্ধকর, এবং মনোমুগ্ধকর

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210802_131943.jpg

হ্যালো স্টিমিয়ান বন্ধুরা ...

সবাইকে শুভ বিকাল

আমার সাথে @pejuang-aceh

আচেহ-ইন্দোনেশিয়া শহর থেকে 🇲🇨


এই খুব আনন্দের রাতে, আমি রেডমি নোট 5 অ্যান্ড্রয়েড সেলফোন ক্যামেরার সাথে নিজের তোলা ফুলের কিছু ছবি শেয়ার করব, যে ফুলগুলি এত মোহনীয়, আমার বন্ধু।

IMG_20210802_131953.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh একটি বনফুল||[অবস্থান :] (https://what3words.com/simulasi.gerinda.dendang)

এবং এখানে আমি এই ফুলটি সম্পর্কে একটু ব্যাখ্যা করতে চাই, আমি নিজে কি ব্যাখ্যা করবো তা নিয়ে দ্বিধায় আছি, কারণ আমি নিজেও জানি না ফুলের নাম কি, কিন্তু যা স্পষ্ট তা হল এই ফুলটি এত সুন্দর এবং খুব আকর্ষণীয় এবং অনেকের দৃষ্টি আকর্ষণ করে, আমার বন্ধু, এই ফুলটি আমার সরাসরি ফুলের বাগানে দেখা, যেখানে মানুষ ফুল বিক্রি করে, এখানে বিভিন্ন ধরণের ফুল, এবং ফুলের বিভিন্ন সৌন্দর্য, ....

IMG_20210802_131935.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh একটি বনফুল||[অবস্থান :] (https://what3words.com/simulasi.gerinda.dendang)

তাই গল্পটি হল যে সন্ধ্যায়, আমি আমার মেয়ে বন্ধু দ্বারা ফুল খুঁজতে আমন্ত্রণ জানিয়েছিলাম, কারণ সে তার বন্ধুর জন্মদিনে একটি উপহার দিতে চেয়েছিল, যখন আমি সেখানে ফুলের জায়গায় পৌঁছেছিলাম তখন আমি এর সৌন্দর্যে মুগ্ধ হয়েছিলাম ফুল, এবং আমি একে একে ফুলের ছবি তুললাম। একে একে আমি খুব সুন্দর ছিলাম, আমি সময় ভুলে গেছিলাম কারণ আমি এই সুন্দর ফুলের ছবি তুলতে ব্যস্ত ছিলাম ...

IMG_20210802_131926.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh একটি বনফুল||[অবস্থান :] (https://what3words.com/simulasi.gerinda.dendang)

আজ বিকেলে এটাই আমার যাত্রা, এবং আমি আমার প্রিয় স্টিমিয়ান বন্ধুদের সাথে এই বন্য ফুলের সৌন্দর্যের কিছু ভাগ করতে পারি, আমি আশা করি আমার বন্ধুরা এটি পছন্দ করবে ...

IMG_20210802_132007.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh একটি বনফুল||[অবস্থান :] (https://what3words.com/simulasi.gerinda.dendang)

IMG_20210802_131920.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh একটি বনফুল||[অবস্থান :] (https://what3words.com/simulasi.gerinda.dendang)

https://what3words.com/simulasi.gerinda.dendang |ফটো তোলেন|REDMI°NOT°5|
|-----------------|---------------------------|
|বিভাগ|ম্যাক্রোফোটোগ্রাফি|
|ম্যাক্রোফোটোগ্রাফি|আনিমাল|
|অ্যাপ এডিটর|আমার গ্যালারী|
|অবস্থান|ACEH.INDONESIA|
|ফটোগ্রাফার|@pejuang-aceh|

এই উপলক্ষে এটা আমার পোস্ট, আমি আশা করি সব বন্ধুদের আমি যা শেয়ার করেছি পছন্দ করি, যদিও আমার পোস্টটি আমার সব বন্ধুদের মত ভালো না, আমি আশা করি সব বন্ধুরা এটা গ্রহণ করবে এবং আমাকে সমর্থন ও প্রেরণা দেবে যাতে আমি অনেক বেশি হতে পারি আমার চেয়ে ভালো। আগের একজন সঙ্গী ...

আমার ব্লগে ভিজিট করার জন্য এবং আমার পোস্ট পড়ার জন্য সময় দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ

IMG_20210604_005921.jpg

আমার শুভেচ্ছা @pejuang-aceh

Sort:  
 3 years ago 

ফুলগুলো অনেক সুন্দর লাগছে। আপনার বাংলা ভাষার প্রয়োগ দেখে আমি খুবই আনন্দিত। আমাদের সাথেই থাকুন।

 3 years ago 

হ্যাঁ একই, আমি আপনাকে ধন্যবাদ জানাই, আমার পোস্টে যেতে ইচ্ছুক হওয়ার জন্য, আমি অবশ্যই এই সম্প্রদায়ে সর্বদা শেয়ার করব ...

 3 years ago 

ধন্যবাদ।

সুন্দর উপস্থাপনা। ফুলগুলা মন মুগ্ধকর

 3 years ago 

ধন্যবাদ বন্ধুরা

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60191.71
ETH 2410.52
USDT 1.00
SBD 2.43