একটি সুন্দর বাদামী প্রজাপতির ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211202_213534.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি প্রজাপতির ফটোগ্রাফি

হ্যালো স্টিমিয়ান বন্ধুরা...

সবাইকে শুভেচ্ছা

আমার সাথে @pejuang-aceh

আচেহ-ইন্দোনেশিয়া শহর থেকে -🇲🇨




সন্ধ্যায় স্টিমিয়ান বন্ধুরা, আমার সাথে আবার দেখা করুন @pejuang-aceh এই খুব আনন্দদায়ক উপলক্ষ্যে আমি নতুন কিছু পোস্ট করতে চাই, আগেরটির থেকে আলাদা, আমার বন্ধুরা, এবং আমার এই পোস্টে একটি সুন্দর ছোট্ট সুন্দর প্রজাপতি সম্পর্কে শিরোনাম রয়েছে, যিনি খেলছেন একটি পাতা এবং এই প্রজাপতি খুব আকর্ষণীয় মনে হয় ভাই,,..

IMG_20211202_213542.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি প্রজাপতির ফটোগ্রাফি

তাই এই প্রজাপতিটির একটি অনন্য এবং খুব আকর্ষণীয় আকৃতির বৈশিষ্ট্য রয়েছে, আমি সত্যিই এটি পছন্দ করি, আমি এই ছোট্ট প্রজাপতিটির সাথে বনজ বৃত্তে দেখা করেছি, যেখানে একটি খালি জমিতে আমি পোস্টিং সামগ্রী খুঁজতে গিয়েছিলাম, এবং যখন আমি হাঁটছি তখন আমি প্রজাপতিটিকে দেখতে পাই। পাতায় দাঁড়িয়ে আরাম করছেন ভাই,...

একটি প্রজাপতি সম্পর্কে একটু কথা বলা, এটির ধরন এবং আকৃতি যাই হোক না কেন, কারণ প্রজাপতির আকৃতি ভিন্ন এবং রঙ ভিন্ন, কিছু রঙে রংধনুর মতো, এবং কিছু কিছুটা বড় এবং চওড়া...

IMG_20211202_213527.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি প্রজাপতির ফটোগ্রাফি

IMG_20211202_213520.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি প্রজাপতির ফটোগ্রাফি

কিন্তু সাধারণভাবে একটি প্রজাপতি হল এমন একটি প্রজাতি যেটি এমন একটি পরিবেশে বাস করে যা তার উৎপত্তিতে ভিন্ন, কারণ সব ধরনের প্রজাপতি ডিমের একটি ফোঁটা থেকে স্বাদ গ্রহণ করে এবং ডিমটি একটি শুঁয়োপোকা হিজুতে পরিণত হয় এবং সময়ের সাথে সাথে শুঁয়োপোকা হিজৌ একটি সুন্দর প্রজাপতিতে পরিণত হয়, এটি একটি প্রজাপতির উত্সগুলির মধ্যে একটি ..

যাইহোক, বৃহত্তর বিশ্বে খাবারের ধরন এবং জীবন একই রকম, যেখানে ফুল আছে সেখানে পরিবেশেও একই কথা, কারণ যেখানে ফুল আছে, সেখানে প্রজাপতি সত্যিই পছন্দ করে...

IMG_20211202_213501.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি প্রজাপতির ফটোগ্রাফি

এবং শুধু তাই নয়, প্রজাপতিটি এমন একটি সুন্দর প্রাণী হিসাবে পরিচিত যেখানে প্রজাপতিটির একটি খুব আকর্ষণীয় আকার এবং রঙ রয়েছে, তাই যখন আমরা এটিকে দেখি এবং এত কাছ থেকে দেখি, আমরা অবশ্যই এর সৌন্দর্যে মুগ্ধ হয়ে যাই ভাই...

IMG_20211202_213511.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি প্রজাপতির ফটোগ্রাফি

IMG_20211202_213452.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি প্রজাপতির ফটোগ্রাফি

IMG_20211202_213444.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি প্রজাপতির ফটোগ্রাফি

IMG_20211202_213435.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি প্রজাপতির ফটোগ্রাফি

ফটো তোলেনREDMI°NOT°5 +Macro
বিভাগম্যাক্রোফোটোগ্রাফি
ম্যাক্রোফোটোগ্রাফিআনিমাল
অ্যাপ এডিটরআমার গ্যালারী
অবস্থানACEH.INDONESIA 🇲🇨
ফটোগ্রাফার@pejuang-aceh

এটি এই উপলক্ষে আমার পোস্ট, আমি আশা করি আমি যা শেয়ার করেছি সব বন্ধুরা পছন্দ করবে, যদিও আমার পোস্টটি আমার সমস্ত বন্ধুদের মতো ভালো না, আমি আশা করি সকল বন্ধুরা এটি গ্রহণ করবে এবং আমাকে সমর্থন ও অনুপ্রেরণা প্রদান করবে যাতে আমি হতে পারি আগের চেয়ে অনেক ভালো বন্ধুরা...

©আমার ব্লগ দেখার জন্য এবং আমার পোস্ট পড়ার জন্য আপনাকে ধন্যবাদ...

###আমার শুভেচ্ছা @pejuang-aceh

Sort:  
 3 years ago 

আপনি একটি পতঙ্গের একটি খুব সুন্দর ছবি দেখান, এবং আপনার ছবিটি আমাদের দেখার জন্য খুব সুন্দর, এখানে আমাদের সবাইকে বিনোদন দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ

 3 years ago 

আপনাকে স্বাগত

 3 years ago 

এই অধিনায়ক সুন্দর দেখাচ্ছে, কিন্তু আপনি কিছু অপ্রকাশিত ছবিও ডিডি করেছেন। সর্বদা মূল এবং মানসম্পন্ন কাজ শেয়ার করুন।

ধন্যবাদ

 3 years ago 

দয়ালু মন্তব্যের জন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.029
BTC 67443.68
ETH 3234.73
USDT 1.00
SBD 2.65