একটি মাছি ফটোগ্রাফি ||[benificiary ১০% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210911_153110.png

হ্যালো স্টিমিয়ান বন্ধুরা ...

সবাইকে শুভ বিকাল

আমার সাথে @pejuang-aceh

আচেহ-ইন্দোনেশিয়া শহর থেকে 🇲🇨


আমার সাথে আবার দেখা করুন @pejuang-aceh , এই খুব উত্তেজনাপূর্ণ অনুষ্ঠানে আমি নতুন কিছু পোস্ট করতে চাই, আগেরটি থেকে ভিন্ন, আমার বন্ধু আমার পোস্টে এই উপলক্ষে, আমি একটি বন মাছি বন্ধুর কিছু ফটোগ্রাফি শেয়ার করতে চাই ...

বন উড়ান সম্পর্কে একটু কথা বলছি, বন্ধুরা, বন মাছি বনের প্রাণীদের মধ্যে একটি এবং বন মাছি হল মাছি যা আমরা প্রায়ই আমাদের পরিবেশে দেখি, এই মাছিগুলো আমাদের স্বাস্থ্যের জন্য আমাদের জন্য খুবই বিপজ্জনক, কেন আমি এই কথা বলি কারণ এই মাছিগুলো প্রায়শই খাবারের উপর দাঁড়িয়ে থাকে তাই স্বয়ংক্রিয়ভাবে আমরা যে খাবারটি খাই তা ইতিমধ্যে জীবাণু এবং ব্যাকটেরিয়া ধারণ করে যাতে এটি আমাদের পেটকে অসুস্থ এবং কম স্বাস্থ্যকর করে তোলে।

সেজন্য আমাদের সতর্ক থাকতে হবে, বন্ধুরা, আমাদের নিজেদের যত্ন নিতে হবে এবং আমরা যে খাবার খাই তার যত্ন নিতে হবে, এটা কি এখনও খাওয়ার যোগ্য নাকি না, কারণ আমাদের খাবার যদি মাছি দিয়ে coveredাকা থাকে, তাহলে আমাদের খাবার হতে পারে না আর খাওয়া হয় না, এজন্যই আমরা সবসময় আমাদের খাবারের মান বজায় রাখি, আমি এখানে যা বলতে চাই, আমি আমাদের সকল বন্ধুদের কাছে সুপারিশ করছি, আমাদের সবসময় আমাদের চারপাশে পরিষ্কার পরিচ্ছন্নতা বজায় রাখতে হবে যাতে মাছি যেমন প্রাণী আমাদের চারপাশে না থাকে, কারণ যদি আমাদের পরিবেশ নোংরা হয়, স্বয়ংক্রিয়ভাবে মাছিগুলি এটি খুব পছন্দ করে ...

এবং এখানে আমার উপসংহার যা আমরা নিতে পারি, পরিষ্কার পরিচ্ছন্নতা বিশ্বাসের অংশ, কারণ পরিষ্কার পরিচ্ছন্নতা একটি সুস্থ জীবনের চাবিকাঠি ...

IMG_20210911_153152.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি মাছি ফটোগ্রাফি

IMG_20210911_153138.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি মাছি ফটোগ্রাফি

IMG_20210911_153122.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি মাছি ফটোগ্রাফি

IMG_20210911_153110.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি মাছি ফটোগ্রাফি

IMG_20210911_153057.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি মাছি ফটোগ্রাফি

IMG_20210911_153041.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি মাছি ফটোগ্রাফি

অবস্থান :
https://what3words.com/berharap.mencarimu.munculkan

|ফটো তোলেন|REDMI°NOT°5 +Macro|

|-----------------|---------------------------|
|বিভাগ|ম্যাক্রোফোটোগ্রাফি|
|ম্যাক্রোফোটোগ্রাফি|আনিমাল|
|অ্যাপ এডিটর|আমার গ্যালারী|
|অবস্থান|ACEH.INDONESIA 🇲🇨|
|ফটোগ্রাফার|@pejuang-aceh|

এই উপলক্ষে এটাই আমার পোস্ট, আমি আশা করি সব বন্ধুরা আমি যা শেয়ার করেছি তা পছন্দ করবে, যদিও আমার পোস্টটি আমার সব বন্ধুদের মত ভালো না, আমি আশা করি সব বন্ধুরা এটা গ্রহণ করবে এবং আমাকে সমর্থন ও প্রেরণা দেবে যাতে আমি অনেক বেশি হতে পারি আমার চেয়ে ভালো। আগের একজন সঙ্গী ...

Blog আমার ব্লগে ভিজিট করার জন্য এবং আমার পোস্ট পড়ার জন্য সময় দেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ ...

শুভেচ্ছা @pejuang-aceh

Sort:  
 3 years ago 

অনেক সুন্দর হয়েছে আপনার ফটোগ্রাফিটি সত্যিই অসাধারণ দেখাচ্ছে মাছিটাকে। আপনার উপস্থাপন খুব সুন্দর হয়েছে আপনার জন্য শুভকামনা

 3 years ago 

ধন্যবাদ বন্ধুরা

আপনার ফটোগ্রাফি সত্যিই প্রশংসনীয় ভূমিকা রেখেছে।সব গুলো ফটোগ্রাফি খুব সুন্দর ভাবে ক্যাপচার করেছেন।শুভ কামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ, আমি তার বন্ধুর কথা শুনে খুব খুশি

 3 years ago 

আপনার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছে । এবং আপনি যে কথাগুলো এখানে তুলে ধরেছেন প্রত্যেকটি কথায় অনেক গুরুত্বপূর্ণ । সচেতনমূলক এত সুন্দর পোস্ট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ।

 3 years ago 

একই বন্ধু, আমি খুশি যে তুমি তাকে পছন্দ করেছ

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60925.88
ETH 2688.98
USDT 1.00
SBD 2.46