কুমড়ো গাছের চারা, এবং এর ফসল কাটার সময়কালের প্রক্রিয়া

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211009_181308.png

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh কুমড়ো গাছের বীজ

হ্যালো স্টিমিয়ান বন্ধুরা ...

সবাইকে শুভেচ্ছা

আমার সাথে @pejuang-aceh

আচেহ -ইন্দোনেশিয়া শহর থেকে 🇲🇨

এই খুব মনোরম উপলক্ষ্যে আমার সাথে আবার দেখা কর, এই খুব ভাল উপলক্ষে আমি একটি কুমড়ার চারাগাছ ভাগ করতে চাই, আমার বন্ধু, তাই গত সন্ধ্যায় আমি আমার মামার ক্ষেতে গিয়েছিলাম, আমি সেখানে অনেক কুমড়োর বীজ দেখেছি যেগুলি বাড়তে প্রস্তুত। বন্ধু কুমড়ার বীজ রোপণ করেছে, আমার চাচা নিজে সেগুলো রোপণ করেছেন, শুধু তাই নয়, আরো অনেক উদ্ভিদ ছিল যেমন পালং শাক, মিষ্টি আলু এবং আরো অনেক ধরনের তরুণ উদ্ভিদ, যা অল্প সময়েই কাটা যায়, আমার বন্ধু, ..

IMG_20211009_181326.png

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh কুমড়ো গাছের বীজ

এবং যদি আমার মামার গল্প অনুসারে, কুমড়ার উদ্ভিদ অন্যান্য তরুণ উদ্ভিদের তুলনায় দ্রুততম ফসল হয়, বন্ধুরা, আমরা যদি প্রায় এক মাস কুমড়া লাগাই, তাহলে আপনি সেগুলি ফসল তুলতে পারেন, বন্ধুরা, কুমড়ো ইতিমধ্যে ফল দিচ্ছে, এবং দাম একটি কুমড়ার প্রতি টুকরা 30 হাজার পর্যন্ত পৌঁছতে পারে, এবং 50 হাজার এক টুকরাও আছে, এটি বড় বা ছোট আকার থেকে পরিমাপ করা হয়, কারণ যদি আকার বড় হয় তবে দাম আরও বেশি ব্যয়বহুল, যদি এটি ছোট হয় তবে এটি আদর্শ ...

IMG_20211009_181349.png

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh কুমড়ো গাছের বীজ

এবং এখানে আমি কিছু কুমড়া গাছের ছবি তুলেছি যা প্রায় এক সপ্তাহ ধরে রোপণ করা হয়েছে, আপনি নিজেই দেখতে পারেন বৃদ্ধির প্রক্রিয়াটি কত দ্রুত, আমার বন্ধু, এটি খুব উর্বর হয় এবং পাতাগুলি সবুজ হয়, এবং শর্ত হল যে আমাদের কুমড়ার গাছগুলি উর্বর থাকে যেমন এটি বিশেষ করে আমাদের সার দিতে হবে, এবং দ্বিতীয়ত, আমাদের এটি প্রায়শই ব্যবহার করতে হবে যাতে এটি কীটপতঙ্গের সংস্পর্শে না আসে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণভাবে আমাদের প্রতিদিন এটিকে জল দিতে হবে যাতে আমরা যেসব গাছপালা বাগান করি তা সবসময়ই বেড়ে ওঠে তাজা এবং উর্বর ...

IMG_20211009_181249.png

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh কুমড়ো গাছের বীজ

ফটো তোলেনREDMI°NOT°5 +Macro
বিভাগম্যাক্রোফোটোগ্রাফি
ম্যাক্রোফোটোগ্রাফিআনিমাল
অ্যাপ এডিটরআমার গ্যালারী
অবস্থানACEH.INDONESIA 🇲🇨
ফটোগ্রাফার@pejuang-aceh

এই উপলক্ষে এটি আমার পোস্ট, আমি আশা করি সব বন্ধুদের আমি যা শেয়ার করেছি পছন্দ করি, যদিও আমার পোস্টটি আমার সব বন্ধুদের মত ভাল না, আমি আশা করি সব বন্ধুরা এটি গ্রহণ করবে এবং আমাকে সমর্থন এবং প্রেরণা দেবে যাতে আমি হয়ে উঠতে পারি আগের থেকে অনেক ভালো, আমার বন্ধুরা ...

my সময় নিয়ে আমার ব্লগে যাওয়ার জন্য এবং আমার পোস্ট পড়ার জন্য আপনাকে ধন্যবাদ ...

আমার শুভেচ্ছা @pejuang-aceh

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64623.67
ETH 3421.73
USDT 1.00
SBD 2.51