একটি পাতায় ধরা একটি শুঁয়োপোকার ফটোগ্রাফি

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211003_033815.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি শুঁয়োপোকা

হ্যালো স্টিমিয়ান বন্ধুরা ...

সবাইকে শুভেচ্ছা

আমার সাথে @pejuang-aceh

আচেহ -ইন্দোনেশিয়া শহর থেকে 🇲🇨


আজ রাতে আবার দেখা হবে আমার বন্ধু, এই খুব মনোরম উপলক্ষে আমি একটি শুঁয়োপোকা বন্ধু সম্পর্কে শিরোনামযুক্ত একটি পোস্ট পোস্ট বা শেয়ার করতে চাই, যে শুঁয়োপোকাটি আমি আমার বাড়ির পিছনে জঙ্গলে পেয়েছিলাম, যখন আমি বন্ধুর পিছনে পরিষ্কার করছিলাম, তখন শুঁয়োপোকাটি ধরা পড়েছিল একটি তারো পাতায়, বন্ধু, এবং আমি আজ রাতে আমার ছবি তোলার জন্য কিছু ছবিও তুলেছিলাম, আমার বন্ধু, ...

IMG_20211003_033906.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি শুঁয়োপোকা

IMG_20211003_033841.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি শুঁয়োপোকা

একটি শুঁয়োপোকা সম্পর্কে একটু কথা বলা, সাধারণভাবে সব ধরণের শুঁয়োপোকা পাতা খাওয়া, বন্ধু, কিন্তু শুঁয়োপোকার অনেক প্রকার আছে, এমন শুঁয়োপোকা আছে যা লোমশ নয় এবং এমন শুঁয়োপোকা আছে যাদের ঘন চুল আছে, বন্ধুরা, আমি জানি, এর ধরন শুঁয়োপোকা সাধারণত লোমশ হয়। সাধারণভাবে, যদি আমরা পশমের সংস্পর্শে আসি বা পশম স্পর্শ করি, আমাদের ত্বক চুলকায় এবং লাল দাগ দেখা দেয়, আমার বন্ধু, শুঁয়োপোকার বিপদ, যদি শুঁয়োপোকা চুলহীন এবং ত্বক মসৃণ হয় , যদি আমরা এই শুঁয়োপোকার সাথে থাকি, আমাদের ত্বকে কোন দাগ নেই। যাই হোক না কেন, আমার বন্ধু, শুঁয়োপোকা এবং শুঁয়োপোকার মধ্যে সামান্য পার্থক্য যা চুল নেই, এবং আরও একটি জিনিস যা তাদের আলাদা করে, যেমন, তাদের আলাদা গায়ের রঙের নিজস্ব স্বাতন্ত্র্য এবং সৌন্দর্য আছে, আমার বন্ধু ...

IMG_20211003_033947.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি শুঁয়োপোকা

IMG_20211003_033934.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি শুঁয়োপোকা

IMG_20211003_033920.jpg
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি শুঁয়োপোকা

[অবস্থান: ]
https://what3words.com/dengarkan.meong.sedimen

|ফটো তোলেন|REDMI°NOT°5 +Macro|

|-----------------|---------------------------|
|বিভাগ|ম্যাক্রোফোটোগ্রাফি|
|ম্যাক্রোফোটোগ্রাফি|আনিমাল|
|অ্যাপ এডিটর|আমার গ্যালারী|
|অবস্থান|ACEH.INDONESIA 🇲🇨|
|ফটোগ্রাফার|@pejuang-aceh|

এইভাবে, এই উপলক্ষে আমার পোস্টটি একটি সামান্য যা আমি একটি শুঁয়োপোকা সম্পর্কে ব্যাখ্যা করতে পারি, আমার বন্ধু, আমি আশা করি সব বন্ধুরা এটি পছন্দ করবে, আমি যা শেয়ার করেছি, যদিও আমার পোস্টটি আমার সব বন্ধুদের মতো ভাল নয়, আমি আশা করি সবাই বন্ধুরা এটা মেনে নিতে পারে এবং আমাকে সমর্থন ও প্রেরণা প্রদান করতে পারে যাতে আমি আগের চেয়ে অনেক ভালো হতে পারি, আমার বন্ধু ...

blog সময় নিয়ে আমার ব্লগে আসার জন্য এবং আমার পোস্ট পড়ার জন্য আপনাকে ধন্যবাদ ...

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7zAnMqv2ueGYMrB7h53gf72THp6Rbu9Da6MHTRpG8gMuJUukAbo74RCeFXwUrndd31YioPMnvopGrJvTfHg3eCLvPcFkeS.jpeg

আমার শুভেচ্ছা @pejuang-aceh

Sort:  
 3 years ago 

সব গুলো চিত্র নিখুত ভাবে তুলেছেন।আপনার ছবি তোলার হাত বেশ ভালো।এগিয়ে যান শুভ কামনা।

 3 years ago 

অনেক ধন্যবাদ, আমার বন্ধু...

 3 years ago 

অসাধারণ ফটোগ্রাফি করেছেন ভাইয়া। আপনার মাইক্রো ফটোগ্রাফি লেভেল অনেক উপরে। অনেক শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক বড় ভাইকে ধন্যবাদ, তার সদয় মন্তব্যের জন্য,...

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64118.79
ETH 3390.14
USDT 1.00
SBD 2.51