কিছুটা হলুদ বর্ণ ধারণ করে বনের বিটলের সৌন্দর্য ...

in আমার বাংলা ব্লগ3 years ago

হ্যালো স্টিমিয়ান এর বন্ধুরা ... !!

এই অতি উত্তেজনাপূর্ণ উপলক্ষে আমার সাথে আবার পেজুয়াং-আচে ফিরে এসেছি, আমি আমার বন্ধুটি আগের থেকে আলাদা কিছু নতুন পোস্ট করতে চাই ...

IMG_20210706_214047.jpg
© 2021 সমস্ত মূল ছবি @pejuang-aceh , ওমমাটিয়াস অ্যানিমাল||অবস্থান

এই উপলক্ষে আমি কয়েকটি খুব আকর্ষণীয় ম্যাক্রো ফটোগ্রাফি ছবিগুলি ভাগ করতে চাই এবং এই সময়ের জন্য ছবিটি বুনো বিটল শিরোনাম হয়েছে, কেন আমি এটিকে একটি বন বিটল বলি কারণ এই প্রাণীটি একটি বন বিটলের সাথে খুব মিল, এবং সম্ভবত এটিও একটি বন বিটল, তবে রঙটি যা অন্য বন বিটল থেকে কিছুটা আলাদা, ..

IMG_20210706_214100.jpg
© 2021 সমস্ত মূল ছবি @pejuang-aceh , ওমমাটিয়াস অ্যানিমাল||অবস্থান

আমি আমার শহর শহরে একটি বনাঞ্চলে এই বন বিটলটি পেয়েছি, আজ বিকেলে আমি বন্ধুদের সাথে পোস্টিংয়ের সামগ্রীগুলি অনুসন্ধান করতে যা আমি আজ রাতে পোস্ট করতে পারি ...

IMG_20210706_214033.jpg
© 2021 সমস্ত মূল ছবি @pejuang-aceh , ওমমাটিয়াস অ্যানিমাল||অবস্থান

এবং এটি আজ আমি যে প্রাণীগুলিতে পেয়েছি তার মধ্যে একটি, সমস্ত স্টিমিয়ান বন্ধু, এই প্রাণীর একটি বরং অনন্য এবং আকর্ষণীয় রঙ রয়েছে এবং আকৃতিটি কিছুটা ছোট তবে খুব ছোট নয়, তবে সাধারণ ...

IMG_20210706_214006.jpg
© 2021 সমস্ত মূল ছবি @pejuang-aceh , ওমমাটিয়াস অ্যানিমাল||অবস্থান

যদি আমরা এটিকে একটি সাধারণ দূরত্ব থেকে সাধারণ চোখ দিয়ে দেখি তবে এটি খুব আকর্ষণীয় দেখায় না, তবে আমরা ম্যাক্রো ব্যবহার করে ছবিটি তোলার পরে ছবিটি আরও সুন্দর দেখাচ্ছে, আমার বন্ধু ...

IMG_20210706_214126.jpg
© 2021 সমস্ত মূল ছবি @pejuang-aceh , ওমমাটিয়াস অ্যানিমাল||অবস্থান

ফটো তোলেনREDMI°NOT°5 +Macro
বিভাগম্যাক্রোফোটোগ্রাফি
ম্যাক্রোফোটোগ্রাফিআনিমাল
অ্যাপ এডিটরআমার গ্যালারী
অবস্থানACEH.INDONESIA
ফটোগ্রাফার@pejuang-aceh

এই উপলক্ষে এটি আমার পোস্ট, আমি আশা করি সমস্ত বন্ধুরা এটি পছন্দ করবে যদিও আমার পোস্টটি আমার সমস্ত বন্ধুদের মতো ভাল না হলেও আমি আশা করি যে সমস্ত বন্ধুরা এটি গ্রহণ করতে পারে এবং আমাকে সমর্থন এবং অনুপ্রেরণা সরবরাহ করতে পারে যাতে আমি আগের চেয়ে আরও ভাল হতে পারি ।

শুভেচ্ছা @pejuang-aceh

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.029
BTC 60745.98
ETH 2342.23
USDT 1.00
SBD 2.52