একটি বন্য প্রজাপতির ফটোগ্রাফি যার ছোট আকৃতি খুব সুন্দর

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20211126_212719.png

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি সুন্দর প্রজাপতির ফটোগ্রাফি

হ্যালো স্টিমিয়ান বন্ধুরা...

সবাইকে শুভেচ্ছা

আমার সাথে @pejuang-aceh

আচেহ-ইন্দোনেশিয়া শহর থেকে -🇲🇨




সন্ধ্যায় স্টিমিয়ান বন্ধুরা, এই উপলক্ষে আজ রাতে আমি একটি ছোট বনের প্রজাপতির একটি ফটোগ্রাফি শেয়ার করতে চাই যা খুব সুন্দর এবং এত সুন্দর এবং এত আকর্ষণীয়, তাই এই প্রজাপতিটি খুব অনন্য এবং এত আকর্ষণীয়, আমি এই সুন্দর প্রজাপতিটিকে খুঁজে পেয়েছি, যখন আমি আজ বিকেলে ছিল, আজ বিকেলে আমি আমার বন্ধুর সাথে একটি বনে গিয়েছিলাম আপনার পোস্টের জন্য উপাদান খোঁজার উদ্দেশ্য এবং উদ্দেশ্য, আমি যখন বনে পৌঁছলাম তখন আমি এই ছোট্ট প্রজাপতিটিকে দেখতে পেলাম যেটি একটি কোণে কোণঠাসা ছিল এবং আমি সাথে সাথে কাছে গিয়ে হাত দিয়ে ধরলাম এবং দেখা গেল যে এই প্রজাপতিটি বন্য নয়, এটি অবাধে যায় এবং উড়ে যায় না, এটি আমার আঙ্গুলের উপর দাঁড়িয়ে থাকে এবং আমি আমার বন্ধুকে প্রজাপতিটির ছবি তুলতে ডেকেছিলাম কারণ আমার কাছে ছিল না সময় এবং এটির একটি ছবি তুলতে পারিনি কারণ আমার হাত এটি ধরে ছিল একটি প্রজাপতি, তাই আমি আমার বন্ধুকে এটির একটি ছবি তুলতে বললাম এবং একটি ম্যাক্রো ক্যামেরা লেন্স ব্যবহার করে প্রজাপতিটির ছবি তুললাম o, যাতে আমার তোলা ছবিটা আরও পরিষ্কার দেখায়, এবং ছবির পিছনের বেগ্রনটা দেখায় ভাই...

IMG_20211126_212735.png

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি সুন্দর প্রজাপতির ফটোগ্রাফি

এই প্রজাপতিটি সম্পর্কে একটু বলুন, এই প্রজাপতিটি দেখতে খুব সুন্দর এবং এটিও খুব আকর্ষণীয় যখন আমরা এটি দেখি, এই প্রজাপতিটি উজ্জ্বল হলুদ রঙের, একটি সুন্দর শরীরের আকৃতির ফ্যাক্টর সহ, এই প্রজাপতিটি খুব কমই দেখা যায়, কারণ সাধারণত বেশিরভাগ প্রজাপতিই শরীরের আকার একটু বড় এবং ডানাগুলো চওড়া, ভাই, কিন্তু এই প্রজাপতির ছোট ডানা আছে এবং আমরা এটাকে দেখলে খুব সুন্দর লাগে ভাই....

IMG_20211126_212801.png

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি সুন্দর প্রজাপতির ফটোগ্রাফি

IMG_20211126_212748.png

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি সুন্দর প্রজাপতির ফটোগ্রাফি

IMG_20211126_212707.png

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি সুন্দর প্রজাপতির ফটোগ্রাফি

IMG_20211126_212655.png

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি সুন্দর প্রজাপতির ফটোগ্রাফি

IMG_20211126_212640.png

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি সুন্দর প্রজাপতির ফটোগ্রাফি

IMG_20211126_212629.png

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি সুন্দর প্রজাপতির ফটোগ্রাফি

IMG_20211126_212613.png

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh|| একটি সুন্দর প্রজাপতির ফটোগ্রাফি

এটি এই উপলক্ষে আমার পোস্ট, আমি আশা করি সকল বন্ধুরা আমি যা শেয়ার করেছি তা পছন্দ করে, যদিও আমার পোস্টটি আমার সকল বন্ধুদের মত ভালো না, আমি আশা করি সকল বন্ধুরা এটি গ্রহণ করবেন এবং আমাকে সমর্থন ও অনুপ্রেরণা প্রদান করবেন যাতে আমি করতে পারি আগের থেকে অনেক ভালো হয়ে যাও বন্ধুরা...

©আমার ব্লগ দেখার জন্য এবং আমার পোস্ট পড়ার জন্য আপনাকে ধন্যবাদ...

আমার শুভেচ্ছা @pejuang-aceh

ফটো তোলেনREDMI°NOT°5 +Macro
বিভাগম্যাক্রোফোটোগ্রাফি
ম্যাক্রোফোটোগ্রাফিআনিমাল
অ্যাপ এডিটরআমার গ্যালারী
অবস্থানACEH.INDONESIA 🇲🇨
ফটোগ্রাফার@pejuang-aceh
Sort:  
 3 years ago 

প্রজাপতির ছবিটি ভাই অনেক সুন্দর হয়েছে আমার খুব ভালো লেগেছে প্রজাপতির ছবি টি আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

প্রজাপতির ছবিটি অনেক সুন্দর হয়েছে। আপনি অনেক সুন্দর ভাবে ফটোগ্রাফি করতে পারেন। আপনার সবকটি ফটো অনেক ভালো লেগেছে আমার আপনার আগামীর জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনার সদয় মন্তব্যের জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58416.09
ETH 2514.67
USDT 1.00
SBD 2.34