একটি রঙিন প্রজাপতির ফটোগ্রাফি, ||[benificiary ১০% @shy-fox]

in আমার বাংলা ব্লগ3 years ago

IMG_20210915_011632.png

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি রঙিন প্রজাপতির ফটোগ্রাফি

হ্যালো স্টিমিয়ান বন্ধুরা ...

সবাইকে শুভ বিকাল

আমার সাথে @pejuang-aceh

আচেহ-ইন্দোনেশিয়া শহর থেকে 🇲🇨


আমার সাথে আবার দেখা করুন @pejuang-aceh এই খুব মনোরম উপলক্ষ্যে আমি নতুন কিছু পোস্ট করতে চাই, আগেরটির থেকে আলাদা, এবং অবশ্যই আমি এই সময়ে ঘাসের ব্লেডে দাঁড়িয়ে একটি রঙিন প্রজাপতির সৌন্দর্যের অধিকারী, বন্ধু দেখায় এত মোহনীয় ...

গল্পটি হল এই প্রজাপতিটির সাথে আমার আঙ্গিনায় দেখা হয়েছিল, আজ বিকেলে যখন আমি বাইরে বসে কফি পান করছিলাম, এবং আমি আমার উঠোনে একটি সুন্দর প্রজাপতিও দেখলাম, সেখানে আমি একটি প্রজাপতি দেখলাম।এ প্রজাপতিটি এখানে দাঁড়িয়ে আছে ঘাসের পাতা , এবং দেরি না করে আমি ম্যাক্রো নিতে বাড়িতে wentুকলাম, যাতে আমি এই সুন্দর ছবিটি তুলতে পারি ...

IMG_20210915_011618.png

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি রঙিন প্রজাপতির ফটোগ্রাফি

এবং সৌভাগ্যবশত যখন আমি বেরিয়ে আসি এই প্রজাপতিটি এখনও একই জায়গায় দাঁড়িয়ে ছিল এবং এখনও উড়ার সময় ছিল না এবং আমি ধীরে ধীরে এটির কাছে গিয়েছিলাম, এবং thankশ্বরকে ধন্যবাদ জানাই যে আমি এর বিভিন্ন অংশে ছবি তুলতে সক্ষম হয়েছিলাম, কিন্তু সৌভাগ্যবশত আমি পেরেছিলাম এটির ছবি তুলুন, আমি কয়েকটা ছবি তোলার পর প্রজাপতির চাদরটি উড়ে গেল আমি কোথায় জানি না, হয়তো ছবিটি তোলার সময় প্রজাপতি বিরক্ত হয়েছিল, তাই এটি উড়ে গেল ...

IMG_20210915_011604.png

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি রঙিন প্রজাপতির ফটোগ্রাফি

IMG_20210915_011551.png

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি রঙিন প্রজাপতির ফটোগ্রাফি

IMG_20210915_011535.png

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি রঙিন প্রজাপতির ফটোগ্রাফি

IMG_20210915_011522.png

© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি রঙিন প্রজাপতির ফটোগ্রাফি

IMG_20210915_011508.png
© 2021 মূল ছবি দ্বারা @pejuang-aceh ||একটি রঙিন প্রজাপতির ফটোগ্রাফি

অবস্থান :
https://what3words.com/identik.seketika.tulis

|ফটো তোলেন|REDMI°NOT°5 +Macro|

|-----------------|---------------------------|
|বিভাগ|ম্যাক্রোফোটোগ্রাফি|
|ম্যাক্রোফোটোগ্রাফি|আনিমাল|
|অ্যাপ এডিটর|আমার গ্যালারী|
|অবস্থান|ACEH.INDONESIA 🇲🇨|
|ফটোগ্রাফার|@pejuang-aceh|

প্রজাপতি সম্পর্কে হয়তো আমি এটাই বলতে পারি এবং বলতে পারি, এই উপলক্ষে এটাই আমার পোস্ট, আমি আশা করি সব বন্ধুরা আমি যা শেয়ার করেছি তা পছন্দ করবে, যদিও আমার পোস্টটি আমার সব বন্ধুদের মতো ভালো না, আমি আশা করি সব বন্ধুরা গ্রহণ করতে পারবে এটি এবং আমাকে সমর্থন এবং প্রেরণা প্রদান করুন যাতে আমি আগের চেয়ে অনেক ভালো হতে পারি, আমার বন্ধু ...

blog সময় নিয়ে আমার ব্লগে আসার জন্য এবং আমার পোস্ট পড়ার জন্য আপনাকে ধন্যবাদ

JvFFVmatwWHRfvmtd53nmEJ94xpKydwmbSC5H5svBACH7zAnMqv2ueGYMrB7h53gf72THp6Rbu9Da6MHTRpG8gMuJUukAbo74RCeFXwUrndd31YioPMnvopGrJvTfHg3eCLvPcFkeS.jpeg

আমার শুভেচ্ছা @pejuang-aceh

Sort:  

অতুলনীয় ফটোগ্রাফি করেছেন আপনি।ফটোগ্রাফি গুলোর তুলনা করা যাবে না।অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর ফটোগ্রাফি গুলো আমাদের সাথে শেয়ার করার জন্য।শুভ কামনা রইলো।

 3 years ago 

একই বন্ধু, আমি খুব খুশি যে তুমি তাকে পছন্দ করেছ

 3 years ago 

অসাধারণ ফটোগ্রাফি ধরন ছিল। পুরো ফটোগ্রাফি গুলো আমার চোখের সামনে যেন রঙিন এর মত পাখা মেলে উড়ে যাচ্ছিল

সুন্দর মানের ম্যাক্রোফটোগ্রাফি গুলো শেয়ার করার জন্য অভিনন্দন আপনাকে

 3 years ago 

অনেক ধন্যবাদ আমার বন্ধু, আমি আনন্দিত যে আপনি তাকে পছন্দ করেছেন

 3 years ago 

খুব সুন্দর ছবি, শেয়ার করার জন্য ধন্যবাদ, আপনার জন্য শুভকামনা

 3 years ago 

ধন্যবাদ ফিরে বন্ধু

 3 years ago (edited)

প্রজাপতি আসলেই অনেক সুন্দর একটি পতঙ্গ। আপনার ফটোগ্রাফি এতটা সুন্দর হয়েছে যে প্রজাপতিটিকে আরো বেশি সুন্দর দেখাচ্ছে। আপনাকে ধন্যবাদ আমাদের সাথে এত সুন্দর ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 3 years ago 

উভয় বন্ধু

 3 years ago 

বাহ! প্রজাপতির ছবিগুলো অসাধারণ হয়েছে, একটা দারুন লুক কাজ করছে। আঙুলের উপরে বসা অবস্থায় এইগুলো আরো বেশি ভালো লাগছে।

 3 years ago 

অনেক ধন্যবাদ আমার বন্ধু

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60937.87
ETH 2674.97
USDT 1.00
SBD 2.49